• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: আন্তর্জাতিক স্তরে ব্যাপ্তি ঘটাচ্ছে রাজস্থান, বিদেশি বিনিয়োগ রয়্যালসে

Google Oneindia Bengali News

দেশের সীমানা ছাড়িয়ে আন্তর্জাতিক স্তরে পদার্পণ করল রাজস্থান রয়্যালস। রাজস্থান রয়্যালসরে সঙ্গে নাম জড়াল এনএফএল এবং এনবিএ তারকাদের। আইপিএল-এর প্রথম সংস্করণে জয়ী দলটির উপর বিনয়োগ করলেন এনএফএল এবং এনবিএ তারকা।

রাজস্থান রয়্যালসে বিদেশি বিনিয়োগ:

রাজস্থান রয়্যালসে বিদেশি বিনিয়োগ:

এনবিএ-এর দল ফোনিক্স সানস-এর গার্ড ক্রিস পল বিনিয়োগ করলেন রাজস্থান রয়্যালসে। শুধু এনবিএ-এর তারকা ক্রিস পল-ই নন, রাজস্থান রয়্যালসে বিনিয়োগ করছেন এনএফএল জুটি ল্যারি ফিটজজেরাল্ড এবং কেলভিন বিয়াচুম। রবিবার এই কথা টুইট করে জানায় রাজস্থান রয়্যালস। বিশ্বের সেরার সেরা টি-২০ লিগে বলিউডের তারকাদের পাশাপাশি দল রয়েছে একাধিক শিল্পপতির। চলতি বছর আইপিএল-এ দল সংখ্যা বেড়েছে। আটের পরিবর্তে দশ দলের লিগ হয়েছে আইপিএল। নতুন দুই দলের আগমনে ১.৭ বিলিয়ন ডলার ঢুকেছে বিসিসিআই-এর কোষাগারে। এই তিন আমেরিকান কতটা ইনভেস্ট করছে তা যদিও জানা যায়নি।

রাজস্থান রয়্যালসের মূল কর্ণধারের বক্তব্য:

রাজস্থান রয়্যালসের মূল কর্ণধারের বক্তব্য:

রাজস্থান রয়্যালসের প্রধান কর্ণধার মনোজ বাদালে বলেছেন, "ক্রিস, ল্যারি এবং কেভিন, যাঁরা রয়্যালসকে একটি সত্যিকারে আন্তর্জাতিক ব্র্যান্ড হিসেবে বুঝতে পেরেছেন তাঁদের ইনভেস্টার হিসেবে পেয়ে আমরা অত্যন্ত খুশি।"

রাজস্থান রয়্যালসে বিনিয়োগ করা এনবিএ তারকা পলের বক্তব্য:

রাজস্থান রয়্যালসে বিনিয়োগ করা এনবিএ তারকা পলের বক্তব্য:

আমেরিকার প্রথম অ্যাথেলিট হিসেবে আইপিএল-এর উন্নতির সুযোগ দেখতে পাওয়ায় এবং তাতে বিনিয়োগ করার সুযোগ পাওয়ায় আমি খুশি। বিয়াচুম বলেছেন, "আমি আন্তর্জাতিক স্তরে ক্রিকেটের জনপ্রিয়তা সম্পর্কে ওয়াকিবহল এবং এক জন ইনভেস্টার হিসেবে রয়্যালসের সঙ্গে যুক্ত হতে পেরে আমি খুশি। সারা বিশ্বে আইপিএল-এর ব্যপ্তিকে আমি সম্মান করি এবং আমি রয়্যালসকে সব রকম ভাবে সাপোর্ট করার বিষয়ে বদ্ধপরিকর।"

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে রাজস্থান রয়্যালসের মালিকানা:

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে রাজস্থান রয়্যালসের মালিকানা:

কলকাতা নাইট রাইডার্সের মতোই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের দলে বিপুল অর্থ বিনিয়োগ করেছে রাজস্থান রয়্যালস। গত বছর রাজস্থান রয়্যালস ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের দল বার্বাডোজ ট্রিনিডেন্টস-এর অধিকাংশ শেয়ারের মালিকানা নিজেদের দখলে করে নিয়েছে।

আইপিএল-এ রাজস্থান রয়্যালস:

আইপিএল-এ রাজস্থান রয়্যালস:

২০০৮ সালে আইপিএল-এর প্রথম সংস্করণেই চ্যাম্পিয়ন হয়েছিল রাজস্থান রয়্যালস। শেন ওয়ার্নের অধিনায়কত্বে সেই বার চ্যাম্পিয়ন হয়েছিল রাজস্থান। চলতি আইপিএল-এ ৯ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবলের দ্বিতীয় স্থানে রয়েছে রাজস্থান রয়্যালস।

English summary
NFL and NBA satars invested in Rajasthan Royals. Larry Fitzgerald, Kelvin Beachum Jr and Chris Paul invested in this IPL Franchise.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion