• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জয়ের সেঞ্চুরিতে মুম্বই ইন্ডিয়ান্স! হারা ম্য়াচেও রেকর্ড গড়লেন দুই মহান সিএসকে ক্রিকেটারও

আইপিএল ২০১৯-এ একের পর এক প্রতিপক্ষকেস হেলায় হারিয়ে অপ্রতিরোধ্য গতিতে এগোচ্ছিল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। কিন্তু মুম্বইয়ের ওয়াঙ্খেড়ে স্টেডিয়ামে রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স তাদের জয়রথ রুখে দিয়েছে। এই ম্যাচে একমাত্র মুম্বই ইনিংসের শেষ ওভার ছাড়া বাকি সময় দর্শকরা বিশেষ চার-ছয় দেখতে না পেলেও বেশ কয়েকটি রেকর্ডের সাক্ষী থাকলেন তাঁরা।

একনজরে দেখে নেওয়া যাক সেরকমই কিছু রেকর্ড -

শততম আইপিএল জয়

শততম আইপিএল জয়

প্রথম আইপিএল ফ্র্যাঞ্চাইজি হিসেবে দ্বাদশ বছরে এসে আইপিএল-এ তাদের শততম জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স। সর্বোচ্চ জয়ের তালিকায় তাদের পরেই রয়েছে বুধবারের পরাজিত শিবির সিএসকে। তাদের জয়ের সংখ্যা ৯৩। আর ৮৮টি জয় নিয়ে তিন নম্বরে আছে কেকেআর।

সিএসকে জার্সিতে ১০০ উইকেট

সিএসকে জার্সিতে ১০০ উইকেট

দীর্ঘদিন ধরে সিএসকের হয়ে আইপিএল খেলছেন ডোয়েন ব্রাভো। বুধবার শেষ ওভারে ২৯ রান তার আগের তিন ওভারে ২০ রান দিয়ে ১টি উইকেট পেয়েছিলেন। যার ফলে হলুদ জার্সিতে ১০০ আইপিএল উইকেট শিকারের মাইলফলকে পৌঁছলেন তিনি। এছাড়া মুম্বই ইন্ডিয়ান্স ও গুজরাত লায়ন্স দলের হয়েও আইপিএল খেলেছিলেন তিনি। সব মিলিয়ে তাঁর আইপিএল-এ ১৪৩টি উইকেট রয়েছে।

সিএসকে জার্সিতে ৪০০০ রান

সিএসকে জার্সিতে ৪০০০ রান

সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বুধবার দলকে ম্য়াচ জেতাতে না পারলেও সিএসকে জার্সিতে আইপিএল-এ ৪০০০ রান সম্পূর্ণ করলেন। সিএসকে ছাড়া রাইজিং পুনে সুপার জায়ান্টস দলের হয়ে আইপিএল খেলেছেন ধোনি। সব মিলিয়ে তাঁর আইপিএল-এ ৪১৩৫ রান রয়েছে।

English summary
Here are the records that were made in Mumbai Indians vs Chennai Super Kings IPL 2019 clash on Wednesday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X