• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

খারাপ ফর্ম নিয়ে মুখ খুললেন বাবর, প্রাক্তনীদের আচরণকে করলেন ভৎসনা

Google Oneindia Bengali News

এশিয়া কাপের শ্রীলঙ্কার বিরুদ্ধে পাকিস্তানের হারের পর থেকেই চরম সমালোচনার মুখে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। এশিয়া কাপ ২০২২-এ বাবরের পারফরম্যান্স একেবারেই প্রত্যাশিত ছিল না। তাঁর ব্যাটে রান না আসায় সমালোচিত হয়েছেন প্রাক্তনদের কাছে। বাবর আজমের স্ট্রাইক রেট এবং ফর্ম নিয়ে উঠেছে বিবিধ প্রশ্ন।

ব্যক্তিগত আক্রমণে ব্যথিক বাবর:

ব্যক্তিগত আক্রমণে ব্যথিক বাবর:

ইংল্যান্ডের বিরুদ্ধে ৭ ম্যাচের টি-২০ সিরিজে অংশ নেওয়ার আগে সাংবাদিক বৈঠকে বাবর আজম জানিয়েছে, প্রাক্তন ক্রিকেটারা যে ভাবে তাঁকে ব্যক্তিগত ভাবে তাঁকে আক্রমণ করেছেন তাতে তিনি আঘাত পেয়েছেন। বাবর বলেছেন, "প্রাক্তন ক্রিকেটাররা অবশ্যই তাঁদের মতামত সর্ব সমক্ষে জানাতে পারেন, কিন্তু যেটা খারাপ লেগেছে সেটা হল ব্যক্তিগত আক্রমণ। প্রাক্তন ক্রিকেটাররা এই পরিস্থিতির উপর দিয়ে গিয়েছে এবং তাঁরা জানেন আমাদের উপর কতটা চাপ এবং দায়িত্ব রয়েছে। আমি ব্যক্তিগত ভাবে এই ধরনের মন্তব্যগুলি নিয়ে কিছু ভাবি না কারণ এগুলো আমার মধ্যে কোনও পরিবর্তন আনে না।"

খারাপ সময় থেকে বেরিয়ে আসার বিষয়ে আত্মবিশ্বাসী:

খারাপ সময় থেকে বেরিয়ে আসার বিষয়ে আত্মবিশ্বাসী:

পাক অধিনায়ক মনে করেন তিনি এই খারাপ সময় থেকে বেরিয়ে আসবেন নিজের উপর ভরসা রাখতে চান এবং সমস্ত বিষয়টাকে স্বাভাবিক রাখতে চান তিনি। বাবরের কথায়, "ব্যক্তিগত ভাবে আমার জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে এই সিরিজটা এবং আমি চেষ্টা করবো ফর্ম ফিরে পেতে। খারাপ সময় থেকে বেরিয়ে আসার জন্য বেশি না ভেবে সাধারণ ভাবে যেটা করা হয় সেটা করে যাওয়াই উচিৎ। প্রধান বিষয় হল নিজের উপর ভরসা করা। আমি জানি অতীতে আমি ভাল করেছি এবং ভবিষ্যতেও ভাল করব।"

ভাল-খারাপ সময় চলতেই থাকবে:

ভাল-খারাপ সময় চলতেই থাকবে:

বাবর আজম জানিয়েছেন ভাল-মন্দ সময় চলার পথে আসতেই থাকবে। তিনি বলেছেন, "কিছু সময় ভাল সময় যাবে এবং কিছু সময় যাবে না। আপনি যতই ভাল কিছু করুন না কেন মানুষ কথা বলবে। সব থেকে ভাল হল এইগুলোকে এড়িয়ে চলা।"

বাবর আজমের সমালোচনা করেছিলেন শোয়েব আখতার:

বাবর আজমের সমালোচনা করেছিলেন শোয়েব আখতার:

বাবর আজমের সমালোচনা করে শোয়েব আখতার জানিয়েছিলেন, বাবর আজম শুধু চান যখন তিনি শট খেলবেন তখন যেন তাঁকে দেখতে ভাল লাগে। বাবরের সমালোচনায় মুখর হন শোয়েব এশিয়া কাপের ব্যর্থতার পর।

English summary
Babar Azam said personal attack by former cricketers are disappointing. At the same time Pakistan Captain has said that kind f comments does not have any impact on him.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X