• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ঘন জঙ্গলে ভেড়িয়ার তাড়া খেয়ে পালাচ্ছেন বরুন!‌ টানটান উত্তেজনায় ভরা টিজার প্রকাশ্যে

Google Oneindia Bengali News

ভ্যাম্পায়ার, ওয়ারউলফের মতো শব্দ গুলির সঙ্গে হলিউড ছবির ভক্তরা খুব বেশি পরিচিত। টোয়ালাইট সাগা কিংবা ভ্যাম্পায়ার ডাইরিজের মতো গল্পে কল্পনার জগতের এইসব হিরো কিংবা ভিলেনদের আমরা দেখেছি। এবার বলিউডের পর্দায় আসছে ওয়ারউলফের গল্প। মুক্তি পেল বরুণ ধাওয়ানের আসন্ন ছবি 'ভেড়িয়া'র টিজার। এই সিনেমায় বরুণ ধাওয়ানের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী কৃতী শ্যাননকে।

ভেড়িয়ার টিজার প্রকাশ্যে

শুক্রবার এই ছবির নির্মাতারা এই টিজার প্রকাশ করে ছবির ট্রেলার মুক্তির দিনও ঘোষণা করেন। বরুণ ইনস্টাগ্রামে এই টিজার পোস্ট করে জানিয়েছেন যে ১৯ অক্টোবর ছবির ট্রেলার সামনে আনা হবে। আগামী ২৫ নভেম্বর মুক্তি পাবে এই ছবি। '‌ভেড়িয়া'‌র পরিচালনার দায়িত্বে রয়েছেন অমর কৌশিক। এই সিনেমায় দেখা বরুণ ও কৃতী ছাড়াও র‌য়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় ও দীপক ডোবরিয়াল। বরুণ-কৃতী অভিনীত '‌ভেড়িয়া'‌ আসলে একটি হরর-কমেডি সিনেমা।

টিজারের শুরুতেই আলো আঁধারি কালো ঘন জঙ্গল, ভিএফএক্স সহ নেকড়ের ঝলক দেখা গিয়েছে। একই সঙ্গে এই গল্পের নায়ক কীভাবে নেকড়ের তাড়া খেয়েছে, তাও দেখানো হয়েছে। তবে এই টিজারে বরুণ ধাওয়ান বা কৃতী শ্যাননের সম্পূর্ণ দেখা মেলেনি। এই সিনেমার টিজার শেয়ার করে বরুণ ধাওয়ান লিখেছেন, 'প্রাতঃরাশে মানুষই হবে তাঁর খাদ্যবস্তু।'

অমর কৌশিক ২০১৯ সালে বালা এবং স্ত্রী-র মতো ব্লকবাস্টার ছবি দর্শকদের উপহার দিয়েছেন। এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন দিনেশ ভিজান। ভেড়িয়া-র গল্প লিখেছেন নীরেন ভাট এবং সঙ্গীত দিয়েছেন সচিন জিগার। ছবির গানের কথা লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। ২০১৫ সালে রোহিত শেট্টির দিলওয়ালের পর ফের একবার বরুণ-কৃতী জুটি বেঁধেছেন ভেড়িয়াতে।

মেহেন্দি সেরিমনি শেষ, এবার সঙ্গীত!‌ অক্টোবরের গোড়াতেই বিয়ে করছেন রিচা চাড্ডা ও আলি ফজলমেহেন্দি সেরিমনি শেষ, এবার সঙ্গীত!‌ অক্টোবরের গোড়াতেই বিয়ে করছেন রিচা চাড্ডা ও আলি ফজল

English summary
Varun Dhawan and Kriti Sanon starrer 'Bhediya' teaser released today
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X