• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এই তারকা দম্পতিদের প্রথম সাক্ষাৎ এবং প্রেমের গল্প কেমন ছিল জানেন?

  • |
Google Oneindia Bengali News

টিউশন ক্লাসে হোক বা গাড়ি চালানোর সময়, কাজের সময় ও হাঁটার সময় আপনি প্রেমে পড়তেই পারেন। সাধারণের পাশাপাশি তারকাদের ক্ষেত্রেও এমনটা ঘটে থাকে। এবার চলুন দেখে নেওয়া যাক বলিউডের এই তারকা দম্পতিদের প্রথম কোথায় দেখা হয়েছিল এবং তাঁদের প্রেমের গল্প কী?


শাহরুখ খান ও গৌরি খান

শাহরুখ খান ও গৌরি খান

১৯৮৪ সালে শাহরুখ খান এবং তাঁর স্ত্রী গৌরি খান একটি সাধারণ বন্ধুর পার্টিতে দেখা করেছিলেন। সেইসময় অভিনেতার বয়স মাত্র ১৮ বছর। তাঁদের প্রথম ডেট ছিল দিল্লির পঞ্চশিলা ক্লাবের পুলের কাছে, এবং এই ডেটটি মাত্র পাঁচ মিনিট স্থায়ী হয়েছিল।

করিনা কাপুর ও সইফ আলী খান

করিনা কাপুর ও সইফ আলী খান

প্রাথমিকভাবে, যখন করিনা কাপুর এবং সইফ আলী খানের দেখা হয়েছিল, তখন একজন অল্প বয়সী মেয়ে ছিলেন করিনা। তাঁর দিদি করিশ্মা কাপুর একজন অভিনেত্রী ছিলেন। এই তারকা দম্পতি তাঁর দিদির সিনেমার সেটে প্রথমবারের মতো দেখা করেছিলেন। ২০০৮ সালে 'তাশান' ছবিতে একসঙ্গে কাজ করার পর তাঁদের প্রেম শুরু হয়।

আলিয়া ভাট ও রণবীর কাপুর

আলিয়া ভাট ও রণবীর কাপুর

১১ বছর বয়স থেকেই আলিয়ার, রণবীর কাপুরের প্রতি ক্রাশ ছিল। ২০০৫ সালে 'ব্ল্যাক'-এর সেটে তাঁদের একসঙ্গে দেখা হয়েছিল। এই তারকা দম্পতির প্রেমের গল্প শুরু হয়েছিল যখন তাঁরা অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' সিনেমায় কাজ শুরু করেছিলেন, যা এখনও মুক্তি পায়নি।

 মীরা রাজপুত ও শহিদ কাপুর

মীরা রাজপুত ও শহিদ কাপুর

তারকা দম্পতিদের মধ্যে অন্যতম হল মীরা রাজপুত ও শহিদ কাপুরের জুটি। এই দম্পতি দিল্লিতে এক বন্ধুর ফার্মহাউসে প্রথম দেখা করেছিলেন এবং সাত ঘন্টা চ্যাট করেছিলেন। সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে, শহিদ প্রকাশ করেছিলেন যে তাঁরা বিয়ে করার সিদ্ধান্ত নেওয়ার আগে "দুজন কখনও ডেট করেননি। তবে, তাঁরা মাত্র তিন বা চারবার দেখা করেছিলেন"।

 প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও নিক জোনাস

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও নিক জোনাস

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস এবং নিক জোনাস স্পষ্টভাষী এবং তাঁরা ২০১৭ সালে 'মেট গালা'য় প্রথম দেখা করেছিলেন। এনডিটিভির প্রতিবেদন অনুসারে, প্রিয়াঙ্কা একবার বলেছিলেন, "নিকই প্রথম বার্তা পাঠিয়েছিলেন, বলেছিলেন যে আমি কয়েকজন পারস্পরিক বন্ধুর কাছ থেকে আপনার বিষয়ে নানাকথা শুনছি। তাই আমাদের সামনাসামনি দেখা করা উচিত"।

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং-এর প্রথমবার দেখা হয়েছিল ২০১২ সালে বিদেশে একটি অ্যাওয়ার্ড শো চলাকালীন। বলিউড লাইফের প্রতিবেদন অনুসারে, রণবীর সিং বলেছিলেন, "প্রথমবার যখন আমি দীপিকাকে দেখেছিলাম, আমি প্রায় ফ্ল্যাট হয়ে গিয়েছিলাম। কীভাবে কেউ সেই দৃশ্যটি ভুলতে পারে?"

সোনম কাপুর আহুজা ও আনন্দ আহুজা

সোনম কাপুর আহুজা ও আনন্দ আহুজা

সোনম, আনন্দের সঙ্গে তাঁর সম্পর্ক কিছু সময়ের জন্য গোপন রেখেছিলেন। প্রতিবেদন অনুসারে, সোনম ২০১৫ সালে তাঁর অভিনীত সিনেমা 'প্রেম রতন ধন পায়ো'-এর প্রচারে ব্যস্ত থাকাকালীন আনন্দের সঙ্গে দেখা করেছিলেন। সোনম এবং আনন্দ একে অপরের প্রেমে পড়েছিলেন এবং তাঁরা ২০১৮ সালে বিয়ে করেছিলেন। এখন একসঙ্গে একটি সন্তানের প্রত্যাশা করছেন এই তারকা দম্পতি।

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা

কোনো ম্যাচ বা শুটিংয়ের সময় দেখা হয়নি এই দম্পতির। এই সুন্দর দম্পতি একটি শ্যাম্পু ব্র্যান্ডের বাণিজ্যিক শুটিংয়ের জন্য দেখা করেছিলেন এবং ২০১৩ সালে তাঁদের প্রেমের গল্প শুরু হয়েছিল।

পরিণীতি চোপড়া থেকে জাহ্নবী কাপুর, বহু বলিউড তারকাই বিদেশে পড়াশোনা করেছেনপরিণীতি চোপড়া থেকে জাহ্নবী কাপুর, বহু বলিউড তারকাই বিদেশে পড়াশোনা করেছেন

English summary
what the first meeting and love story of this star couple was like
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X