• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অ্যাওয়ার্ড অনুষ্ঠান সম্পূর্ণভাবে বাতিল করেছেন কোন তারকারা, জানেন?

  • |
Google Oneindia Bengali News

ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে কঙ্গনা রানাউতের সঙ্গে হওয়া বচসার খবর নেটদুনিয়ার দ্বারা ভাইরাল হয়েছিল। ফিল্মফেয়ারে থালাইভিই-র জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরষ্কার বিভাগে কঙ্গনাকে মনোনীত করার বিষয়ে কঠোরভাবে নিন্দা করেছিলেন অভিনেত্রী। কঙ্গনার পাশাপাশি, এমন আরও বেশকিছু বলিউড সেলিব্রিটি রয়েছে যারা প্রকাশ্যে অ্যাওয়ার্ড অনুষ্ঠানের নিন্দা করেছেন।

আমির খান

আমির খান

আমির খান এমন একজন অভিনেতা যিনি কখনও অ্যাওয়ার্ড শো-এ যোগ দেননি। অভিনেতা একা সাক্ষাৎকারে বলেছিলেন যে তাঁর ভক্ত ও দর্শকদের কাছ থেকে পাওয়া ভালোবাসাই তাঁর সাফল্য।

অজয় দেবগন

অজয় দেবগন

বলিউডের অন্যতম অভিনেতাদের মধ্যে একজন হলেন অজয় দেবগন। তিনি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বিশ্বাস করেন না। একটি সাক্ষাৎকারে অজয় দেবগন বলেছিলেন যে, তিনি এই অ্যাওয়ার্ড শোয়ে পাওয়া পুরষ্কারগুলি কখনই গ্রহণ করবেন না। ফিল্মফেয়ারকে প্রতারক বলেও ভাহাত করেছেন তিনি। অ্যাওয়ার্ড অনুষ্ঠানে শেষ মুহূর্তে বিজয়ীর নাম পরিবর্তন করার অভিযোগও করেছেন অভিনেতা।

ইমরান হাশমি

ইমরান হাশমি


ইমরান হাশমি হলেন এমন একজন অভিনেতা, যাকে কখনও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে দেখা যায় না। ইমরান এর আগে বলেছিলেন যে, পুরষ্কার জিতলেও তিনি কখনও পুরষ্কার গ্রহণ করবেন না কারণ দর্শকদের প্রশংসা তাঁর কাছে বেশি গুরুত্বপূর্ণ।

নওয়াজ উদ্দিন সিদ্দিকী

নওয়াজ উদ্দিন সিদ্দিকী

এক সাক্ষাৎকারে নওয়াজউদ্দিন সিদ্দিকী বলেন যে, তিনি অ্যাওয়ার্ড শোগুলি বন্ধ করা দরকার। অভিনেতা আরও বলেছিলেন যে, এই অ্যাওয়ার্ড শোগুলি বর্তমানে তাদের বিশ্বাসযোগ্যতা এবং গুরুত্ব হারিয়েছে।

জন আব্রাহাম

জন আব্রাহাম

জন আব্রাহাম এক সাক্ষাৎকারে স্পষ্ট বলেছেন যে, অ্যাওয়ার্ড অনুষ্ঠানের প্রতি তাঁর কোনো সম্মান নেই। অভিনেতা আরও বলেছেন যে, তাঁর কেবল জাতীয় পুরষ্কারের প্রতি শ্রদ্ধা রয়েছে।

English summary
these bollywood actors do not go to award ceremonies
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X