• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বোল্ড লুকে হট অবতারে নেটদুনিয়া কাঁপাচ্ছেন Miss Universe, নেটিজেনদের ঘুম কেড়েছেন তিনি

Google Oneindia Bengali News

ইজরায়েলে অনুষ্ঠিত মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সেরার শিরোপা উঠল ২১ ভারতের হরনাজ সান্ধুর মাথায়। Miss Universe 2021 অনুষ্ঠানটিতে মোট ৮০ জন প্রতিযোগী ছিলেন। তাঁর মধ্যে ভারত কন্যা হরনাজ সান্ধু ৭০ তম হিরে খচিত মিস ইউনিভার্সের মুকুটটি পড়লেন। মাত্র ২১ বছরেরে ভারতকন্যার সাফল্যে গর্বিত গোটা দেশ। মিস ইউনিভার্স হবার পরে তাঁকে ঘিরে চর্চা যেন তুঙ্গে। তারপরেই ভাইরাল হল হারনাজের একাধিক বোল্ড লুকের ছবি। এখন রীতিমত নেটদুনিয়া কাঁপাচ্ছে।

বোল্ড লুকে হট অবতারে নেটদুনিয়া কাঁপাচ্ছেন Miss Universe, নেটিজেনদের ঘুম কেড়েছেন তিনি

তিনি ভারতের চণ্ডীগড়ের কন্যা। বয়স মাত্র ২১। নাম হরনাজ সান্ধু । পড়াশুনা করেছেন- জনসংযোগ নিয়ে মাস্টার্স করেছেন তিনি। অনেকদিন ধরেই তিনি পঞ্জাবি ছবিতে কাজ করেছেন। প্রায় সময়েই তিনি মডেলিং নিয়ে ব্যস্ত থাকেন। মডেলিং জগতেও হরনাজ বেশ সুপরিচিত। মডেলিয়ের পাশাপাশি তিনি অভিনয়ও করতে ভালোবাসেন।

মডেলিয়ের পাশপাশি তিনি পছন্দ করেন সাঁতার কাটা, ঘোড়ায় চড়া আর নাচ। আগেও হরনাজ মিস চণ্ডীগড় হয়েছেন। পেয়েছেন ফেমিনা মিস ইন্ডিয়ার খেতাবও। তবে ভারত কন্যা ভারত ও চণ্ডীগড়ের মধ্যে আবদ্ধ না থেকে তিনি পৌঁছে গেলেন বিশ্বের দরবারে। বছর শেষে নিজের দেশকে খুশী, আনন্দে ভরিয়ে দিলেন Miss Universe । মিস ইউনিভার্স ২০২১ হরনাজ একজন প্রকৃতি-প্রেমী। গ্লোবাল ওয়ার্মিং ও প্রকৃতি সংরক্ষণ সম্পর্কে তিনি যখন তাঁর নিজস্ব মতামত দিয়েছিলেন তখন মিস ডিভা প্যানেলিস্টটি খুব মুগ্ধ হয়েছিল। গ্লোবাল ওয়ার্মিং ও জলবায়ু পরিবর্তনের বিষয়েও তার দৃঢ় মতামত রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় এই সুন্দর মুহূর্তের ভিডিও আপলোড করেন। যেখানে ২০২১ সালের মিস ইউনিভার্সের বিজয়িনীর নাম ঘোষণা করা হচ্ছে। সুন্দর ভিডিওতিতে ক্যাপশনে লেখা হয়, 'মিস ইউনিভার্স ২০২১-র তাজ উঠল মিস ইন্ডিয়ার মাথায়'। ভারত জন্যা হরনাজ সিন্ধুর মাথায় মুকুট পরিয়ে দেন ২০২০ সালের মিস ইউনিভার্স মেক্সিকোর আন্দ্রেয়া মেজা। সুন্দর মঞ্চে হরনাজকে দেখা গেল সোনালি স্লিভলেস গাউনে। বেশ লাগছিল দেখতে। হিরে খচিত মিস ইউনিভার্সের মুকুট তাঁর মাথায় পড়তেই সৌন্দর্য যেন আরও দ্বিগুণ হয়ে গেল। চোখ ফেরানো যাচ্ছিল না হরনাজের দিক থেকে।

বলা বাহুল্য, এখন হরনাজকে নিয়ে চর্চা বেশ তুঙ্গে। আগে থেকেই সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় ছিলেন তিনি। তবে মিস ইউনিভার্সের মুকুট মাথায় উঠতেই আরও বেড়েছে জনপ্রিয়তা। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা ছাড়িয়েছে ৩০ লক্ষ। আর অনুগামীদের জন্য এবার হট অবতারে হাজির হয়েছেন হরনাজ।

হরনাজের বোল্ড ছবি দেখে নেটিজেনদের ঘুম প্রায় উড়ে গেছে । Miss Universe হওয়ার পর হরনাজের পুরোনো ছবিতেও লাইকিংয়ের সংখ্যা বেড়েছে অনেক।

English summary
Practice with Harnaz is quite high. He was already quite popular on social media.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X