• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ওপার বাংলার নায়কের সঙ্গে দেখা মিলবে শ্রাবন্তীর, কিন্তু কোন সিনেমায়?

Google Oneindia Bengali News

আবারও ওপার বাংলার ছবিতে দেখা মিলবে জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। সে দেশের জনপ্রিয় নায়ক শান্ত খানের সঙ্গে দেখা মিলবে তাঁর। তবে শুরু তিনিই নন, দেখা মিলবে রজতাভ দত্তেরও। সিনেমাটি পরিচালনা করেছেন পরিচালক শামীম আহমেদ রনি। আসন্ন ছবির নাম 'বিক্ষোভ’।

আসন্ন ছবির নাম বিক্ষোভ

সিনেমার গল্প কি নিয়ে? ২০১৮ সালে বাংলাদেশে একটি বাস দুর্ঘটনা ঘটেছিল, আর সেটাই কেন্দ্র করে গড়ে উঠেছে এই গল্পটি। ঘটনাটি ২০১৮ সালের ২৯ জুলাই ঢাকা বিমানবন্দর এলাকায় দুটি বাসের রেষারেষি শুরু হয়। আর এর কারণে সে সময়ে প্রাণ হারিয়েছিলেন দুই কলেজ পড়ুয়া। তাঁদের নাম রাজীব ও দিয়া। যদিও সেসময় এই ঘটনার প্রতিবাদে বাংলাদেশে ছাত্ররা বিক্ষোভ শুরু করেছিল। এই বিক্ষোভে কয়েক হাজার পড়ুয়া যোগদান করেছিলেন। এটি চলেছিল ৪ অগাস্ট পর্যন্ত। স্লোগান উঠেছিল নিরাপদ সড়ক চাই। আর সেই গল্পকে কেন্দ্র করে পরিচালক আনছেন নতুন ছবি।

জানা গিয়েছে, এই সিনেমার কাজ শুরু হয়েছিল ২০১৯ সালে। করোনা ভাইরাসের কারণে এই ছবির শুটিং আটকে ছিল। জুন মাসের ১০ তারিখ এই ছবিটি বাংলাদেশে মুক্তি পাবে। সিনেমাটি মুক্তির দিকে তাকিয়ে সকলে।

অপরদিকে, জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সেন ও অভিনেতা অঙ্কুশ হাজরাকে সকলেই চেনেন, তাদের কিন্তু বেশ মানায় বলুন। পরিচালক পাভেলের হাত ধরেই তাদের একসঙ্গে দেখা মিলবে আবার। সিনেমার নাম 'পরিযায়ী’। তবে, অনেকেরই প্রশ্ন এই সিনেমার গল্প কী নিয়ে?পরিযায়ী সিনেমার গল্প এক মহিলা ইউটিউবারকে নিয়ে। পাভেল জানান, মানুষ মাত্রই কিন্তু যাযাবর। নিত্যদিনের বেঁচে থাকার মধ্যে চাকরি চলে যাওয়ার আতঙ্ক থাকে সবারই, মালিকের তরফে অপ্রত্যাশিত কথা শোনার ভয় সকলকে যেন তাড়া করে বেড়ায়। জীবনে বিভিন্ন চাপের মুখে পড়ে কাছের মানুষদের সঙ্গে শুরু হয় টানাপোড়েন। আর এই সবের গল্প নিয়ে তৈরি হচ্ছে পরিযায়ী। কেমন হবে আসন্ন ছবিটি, সেদিকেই তাকিয়ে সকলে।

English summary
Srabanti chatterjee and rajatava dutta act in bangladesi new movie. movie is bikkhobh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X