• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শশাঙ্ক খৈতানের ছবিতে দক্ষিণী সুন্দরী রশ্মিকা, জুটি বাঁধলেন টাইগারের সঙ্গে

Google Oneindia Bengali News

যেমন নাচে তেমন অ্যাকশনে টাইগার শ্রফের জুরি মেলা ভার। হাতে বড় বড় প্রজেক্ট, আপাতত চূড়ান্ত ব্যস্ত নায়ক। কৃতি শ্যাননের সঙ্গে আগামী ছবির প্রস্তুতি তুঙ্গে। একের পর এক ছবি রয়েছে তার ঝুলিতে। ইতিমধ্যে তিনি ব্যস্ত বিকাশ বহেল পরিচালিত ছবি 'গণপথ পার্ট ১’ –এর শ্যুটিংয়ে। তার মধ্যেই শশাঙ্ক খৈতানের সঙ্গে জুটি বাঁধলেন নায়ক।

নতুন জুটি নিয়ে শশাঙ্কের সফর

নতুন জুটি নিয়ে শশাঙ্কের সফর

টাইগার শ্রফ এবং রশ্মিকা মান্দানার সাথে এখনও শিরোনামহীন শশাঙ্ক খৈতান অভিনীত ছবিটির শুটিং শুরু হবে সেপ্টেম্বর মাস থেকে। সূত্রের খবর, সিনেমাটি একটি রোমান্টিক অ্যাকশন অ্যাডভেঞ্চার গল্পকে কেন্দ করে তৈরি হবে। আর কয়েকদিনের মধ্যেই 'গোবিন্দ নাম মেরা' ছবির শ্যুটিং শেষ করবেন শশাঙ্ক। যে ছবিতে কিয়ারা আডবাণী, ভিকি কৌশলকে দেখতে পাবেন দর্শক। তারপরই পরিচালক উড়ে যাবেন পর্তুগাল নতুন ছবির প্রস্তুতির জন্য। প্রেম, অ্যাকশন, ড্রামা সব ধরনের উপাদান থাকবে এই ছবিতে। মুম্বই সংবাদসংস্থা সূত্রে খবর, পর্তুগালে তিন সপ্তাহ শ্যুটিং চলবে। ছবির বাকি কাজ হবে ভারত এবং অন্যান্য জায়গায়।

ছবির প্রযোজনায় করণ জোহর

ছবির প্রযোজনায় করণ জোহর

শশাঙ্ক খৈতানের পরবর্তী ছবির প্রযোজনা করবেন করণ জোহর। টাইগার শ্রফ তার দ্বিতীয় ধর্মা ফিল্মের জন্য ইতিমধ্যেই প্রস্তুতি নিতে শুরু করেছেন। যা সেপ্টেম্বর মাসে ফ্লোরে যাওয়ার জন্য প্রস্তুত। সূত্র অনুযায়ী, রশ্মিকা মান্দানা টাইগার শ্রফের পাশাপাশি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন। জানা গেছে, পারিচালক শশাঙ্ক খৈতান তার পরবর্তী ছবির জন্য নতুন জুটির সন্ধানে ছিলেন। সিনেমাটি যেহেতু অ্যাকশন ধর্মী তাই তিনি টাইগারকে এই সিনেমার জন্য উপযুক্ত মনে করেন। আবার মহিলা চরিত্রের জন্য তিনি দক্ষিণী সুন্দরী রশ্মিকা মান্দানাকে বেছে নেন। দক্ষিনী বলয়ে বিপুল জনপ্রিয়তা অর্জনের পর রশ্মিকা মান্দানা এখনও হিন্দি বলয়ে নিজের ভাগ্য পরীক্ষা করতে চলেছেন। তার হাতে রয়েছে বলিউডের একাধিক প্রজেক্ট।

 ধর্মা প্রোডাকশনে রশ্মিকার প্রথম ছবি

ধর্মা প্রোডাকশনে রশ্মিকার প্রথম ছবি

সূত্রের খবর শশাঙ্কের পরবর্তী ছবি অ্যাডভেঞ্চারকে কেন্দ্র করে তৈরি করা হবে বলে, টাইগারের স্পোর্টি লুকে পর্দায় ফুঁটে উঠবে। টাইগারের এই সিনেমাটি দ্বিতীয় ধর্মা ফিল্ম হলেও রশ্মিকার জন্য এটিই হবে প্রথম ধর্মা ছবি। গত কয়েক মাস ধরে নিয়মিত করণ জোহরের অফিসের বাইরে দেখা গেছে রশ্মিকা মান্দানাকে।

মুক্তির অপেক্ষায় রশ্মিকার ছবি

মুক্তির অপেক্ষায় রশ্মিকার ছবি

টাইগার শ্রফ আরও বেশ কয়েকটি চলচ্চিত্রের জন্য বি-টাউনে আলোচনায় রয়েছেন। বেশিরভাগই অ্যাকশন ধর্মী সিনেমা। রোহিত ধাওয়ানের সাথে র‍্যাম্বো রিমেকটি বেশ কিছুদিন ধরে স্ক্রিপ্টিং পর্যায়ে রয়েছে। টাইগারকে আলি আব্বাস জাফরের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁয় দেখা যাবে অক্ষয় কুমারের সঙ্গে। অন্যদিকে রশ্মিকার এই বছর দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। একটি হল অমিতাভ বচ্চন অভিনীত গুডবাই এবং অপরটি সিদ্ধার্থ মালহোত্রা মিশন মজনু। এই দুটি সিনেমার জন্য অধীর আগ্রহে রয়েছেন রশ্মিকার ভক্তরা।

দাদির জন্মদিনের শুভেচ্ছা, নীতু কাপুরের উদ্দেশ্যে বার্থ-ডে পোস্ট করলেন বৌমা আলিয়া ভাট দাদির জন্মদিনের শুভেচ্ছা, নীতু কাপুরের উদ্দেশ্যে বার্থ-ডে পোস্ট করলেন বৌমা আলিয়া ভাট

English summary
shashank khaitans new pair tiger shroff and rashmika mandanna
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X