• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কেকের রেকর্ড করা শেষ গানে দেখা যাবে সলমান ও ক্যাটরিনাকে

কেকের রেকর্ড করা শেষ গানে দেখা যাবে সলমান ও ক্যাটরিনাকে
  • |
Google Oneindia Bengali News

বছরের পর বছর ধরে সঙ্গীতশিল্পী কেকে অনেক গান তাঁর ভক্তদের উপহার দিয়েছেন। তাঁর গানে মুগ্ধ সকলে। কলকাতার নজরুল মঞ্চে গান গাইতে এসেছিলেন। সেখানেই আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি করে হাসপাতালে শিল্পীকে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। জীবনের শেষ মুহূর্তও তিনি তাঁর ভক্তদের উৎসর্গ করে গেছেন তিনি। তাঁর মৃত্যুতে সঙ্গীত জগতে শোকের ছায়া নেমে এসেছে।

কেকের রেকর্ড করা শেষ গানে দেখা যাবে সলমান ও ক্যাটরিনাকে


জানেন কি কেকের গাওয়া একটি গান এখনও মুক্তি পায়নি। যে গান তিনি গেয়ে রেকর্ড করে গেছেন তাঁর ভক্তদের জন্য। জানা গিয়েছে, তাঁর গাওয়া গানটি মুক্তি পাবে সলমন খানের হাত ধরে। আসন্ন ছবি 'টাইগার ৩’ –তে কেকের গাওয়া গানটি ব্যবহার করা হবে। সূত্র মারফত জানা গিয়েছে, কেকের গাওয়া শেষ গানে রোম্যান্স করতে দেখা দেখা সলমন ও ক্যাটরিনাকে।

এর আগেও অভিনেতা রণবীর সিং-এর '৮৩’ সিনেমার একটি গান গেয়েছিলেন তিনি। এ বছর 'লস্ট' ও 'শেরদিল' ছবিতেও তাঁর সুন্দর গলার গান শুনতে পাবেন ভক্তরা। তবে জানা গিয়েছে, ২০২৩ সালে ইদে সিনেমা হলে মুক্তি পাবে টাইগার-৩।

সলমনের অভিনীত 'হম দিল দে চুকে সনম’ ছবিতে 'তড়প তড়প’, 'তেরে নাম'- সিনেমায় 'ও জানা', 'রেডি'-এর 'হামকো পেয়ার হুয়া', সিনেমায় কণ্ঠ দিয়েছিলেন সঙ্গীতশিল্পী কেকে। 'এক থা টাইগার', 'বজরঙ্গি ভাইজান'-এর 'তু যো মিলা' এবং 'টিউবলাইট'-এর 'ম্যায় আগর' গানেও কণ্ঠ দিয়েছেন গায়ক। শেষবারও অভিনেতার লিপের মাধ্যমেই শোনা যাবে কেকের গলা। তবে এটাই শেষবার, আর প্রেমের গান কেকের গলায় ভক্তরা শুনতে পাবেন না, এমনটা এখনও ভাবতে পারছেন না অনেকেই।

উল্লেখ্য, বাবার দেহ গায়কের পুত্র নকুল ও তাঁর মা কলকাতা থেকে নিয়ে যেতে এসেছিলেন। আর তাঁর মেয়ে তামারা মুম্বইয়ে অপেক্ষা করছিলেন বাবাকে শেষবার দেখার জন্য। বাবার শেষকৃত্যের সমস্ত তথ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। তামারা বাবার উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,’ 'তোমাকে চিরকাল ভালোবাসব ড্যাড’। মেয়ে ছাড়াও কেকের শেষকৃত্যের সমস্ত তথ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর স্ত্রী।

বৃহস্পতিবার, আজ সকাল ১০.৩০ থেকে ১২.৩০ পর্যন্ত ভারসোভার বাড়িতে শায়িত ছিল গায়কের দেহ। আজ ভারসোভার হিন্দু মহাশ্মশানে গায়কের শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট কেকে-কন্যার, কী লিখলেন তিনি সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট কেকে-কন্যার, কী লিখলেন তিনি

উল্লেখ্য, বুধবার প্রয়াত গায়ককে গান স্যালুটে শ্রদ্ধা জানিয়েছেন মুখ্যমন্ত্রী। সেখানে উপস্থিত ছিলেন গায়কের স্ত্রী, পুত্র- সহ পরিবারের সদস্যরা। ছিলেন ফিরহাদ হাকিম, মদন মিত্র, ইন্দ্রনীল সেন। শ্রদ্ধা জানিয়েছেন কেকের অসংখ্য ভক্তও। বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কলকাতার রবীন্দ্র সদনে গায়ক কেকেকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন। সেখানে উপস্থিত ছিলেন প্রয়াত সংগীতশিল্পীর পরিবারও। এর পরে, শেষকৃত্যের জন্য তাঁর মৃতদেহ মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। ফুলের মালায় ডেকে কফিনবন্দী গায়কের দেহ দেখে চোখের জল আটকানো সত্যিই দায় হয়ে পড়েছে সকলের কাছে।

English summary
salman and katrina will be seen in the last song recorded by the singer kk
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X