• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার' প্রসঙ্গে কং-বিজেপির চরম সংঘাত! কোন পথে এগোচ্ছে বিতর্ক

ছবির ট্রেলারে বেশ কয়েকটি সংলাপ থেকেই আঁচ করা যাচ্ছে 'দ্যা অ্যাক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার' ঘিরে বিতর্ক কোন দিকে এগোতে চলেছে। ২০০৪ থেকে ২০১৪ সাল পর্যন্ত সময়সীমার মধ্যে কংগ্রেসের অন্দরমহলে প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংকে ঘিরে উঠে এসেছে একাধিক অধ্য়ায়। আর ছবির ট্রেলার মুক্তি পেতেই একাধিক বিতর্ক সামনে এসেছে।

কংগ্রেসের দাবি

কংগ্রেসের দাবি

বৃহস্পতিবার 'দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমিনিস্টার' ছবির ট্রেলার মুক্তি পেতেই কংগ্রেসের তরফে ছবির বিশেষ স্ক্রিনিং এর দাবি তোলা হয়ছে। ছবির বিশেষ স্ক্রিনিং হওয়ার পরই ছবিকে যেন মুক্তি দেওয় হয়, সেই দাবি তুলেছে কংগ্রেস।

মধ্যপ্রদেশে বন্ধ হয়ে পারে ছবির স্ক্রিনিং

মধ্যপ্রদেশে বন্ধ হয়ে পারে ছবির স্ক্রিনিং

সবেমাত্র মধ্যপ্রদেশে পদ্ম শিবিরে থাবা বসিয়েছে কংগ্রেসের হাত! আর তারপরই 'দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার ' ছবিটি সেই রাজ্যে বন্ধ করার দাবি তুলেছে কংগ্রেস।

বিজেপির তরফের দাবি ...

বিজেপি এদিন একটি টুইট বার্তায় ছবিটির প্রেক্ষাপট ঘিরে কংগ্রেসকে রীতিমত আক্রমণ করেছে। পাশাপাশি মনমোহন সিং-য়ের প্রধানমন্ত্রিত্ব নিয়ে কংগ্রেসের অবস্থান নিয়েও কটাক্ষ করে বিজেপি।

রাহুলকে আক্রমণ অনুপম খেরের

ছবিটিতে মনমোহন সিং এর ভূমিকায় রয়েছেন অভিনেতা অনুপম খের। আর ফিল্ম নিয়ে কংগ্রেসের অবস্থান সম্পর্কে তিনি আক্রমণ শানিয়েছেন রাহুলকে নিশানায় রেখে।

English summary
Manmohan Singh's biopic riveting: BJP; Cong wants screening before release.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X