• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভিনেত্রী নুসরতের পুত্রের ছবি দেওয়া নিয়ে জোর জল্পনা শুরু, কী বলছেন নেটিজেনরা

Google Oneindia Bengali News

নেটিজেনদের মনে সম্প্রতি কিছু প্রশ্ন দানা বেঁধেছে। অনেকের মতে, সোশ্যাল মিডিয়াতে তাদের সাম্প্রতিক কিছু পোস্ট ঘিরে এমন মন্তব্য করেছেন সকলে। কিন্তু ভালোবাসার বার্তা দিয়ে এমন গুজব উড়িয়েছিলেন অভিনেত্রী। কিন্তু ঈশানকে নিয়ে আবারও জল্পনা যেন তুঙ্গে উঠেছে।

অভিনেত্রী নুসরতের পুত্রের ছবি দেওয়া নিয়ে জোর জল্পনা শুরু, কী বলছেন নেটিজেনরা

অনেকেই অভিনেত্রী পুত্র ঈশানকে দেখতে চেয়েছিলেন। কিন্তু সাংসদ সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, ঈশানের বাবা যতক্ষণ না চাইবে ততক্ষণ ছেলের মুখ দেখানো যাবে না। ততদিন আপনাদের অপেক্ষা করতে হবে। কিন্তু অপেক্ষা করতে পারলেন না অভিনেত্রী নিজেই। ২৫ ডিসেম্বর অর্থাৎ বড়দিনের দিন নিজেই ছেলের মুখ দেখালেন।

যতই হোক ঈশানের প্রথম বড়দিন। আর তা তো মায়ের কাছে একটু স্পেশাল তো হবেই। আর এই বড়দিনে সুন্দর করে ঘর সাজিয়েছেন অভিনেত্রী নুসরত। দেখা গেছে, ঘরের এক কোণে বসিয়েছেন ক্রিসমাস ট্রি। সান্টার বেশে ঈশানকে ছেলেকে সাজিয়েছেন । আর সেই ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

ছবির ক্যাপশনে অভিনেত্রী নুসরত লেখেন, 'এটা শুধু একটা বিশেষ ঋতু নয়, বরং এটা একটা বিশেষ অনুভূতি। আশা করি এবারের বড়দিন সবার জীবনে আশা, ভরসা, আনন্দ, সাফল্য, ভালোবাসা নিয়ে আসবে। সবাইকে মেরি ক্রিসমাস।'

যদিও ছবিতে কিন্তু বেবি ঈশানের মুখ দেখা যায়নি। কিন্তু এই কর্মকাণ্ডে বেশ চটেছেন অভিনেতা যশ। কিন্তু অভিনেতা আসলে চাইছেন না ঈশানের ছবি কিংবা পরিবারের কাটানো সুন্দর মুহূর্তগুলি সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে যাক।

অভিনেত্রী নুসরতের ছবি প্রকাশ্যে আসার পরক্ষণেই সোশ্যাল মিডিয়ায় রাগ দেখালেন অভিনেতা যশ। তিনি বলেন, 'সামাজিক মাধ্যম আমাদের সবকিছু দেখানো আর বলায় অভ্যস্ত করে তুলেছে। তবে গোপনীয়তারও একটা সৌন্দর্য আছে। সবকিছু দেখানোর জন্য নয়। কিছু জিনিস নিজের মধ্যে রাখাই ঠিক।'

ভয় বাড়াচ্ছে কলকাতা,ফের ঊর্ধ্বমুখী করোনা গ্রাফ

English summary
father yash expresses his anger over the publication of his son picture on social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X