• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করণ জোহরের বাড়ির পার্টি ‌ডেকে আনল বিপদ,‌ কোভিডে আক্রান্ত মাহিপ কাপুর ও সীমা খান

Google Oneindia Bengali News

ওমিক্রন ভ্যারিয়েন্ট ভারতে সনাক্ত হওয়ার পর থেকেই দেশে কোভিড কেসগুলি উল্লেখযোগ্যভাবে বাড়তে দেখা গিয়েছে। এরই মধ্যে বলিউডের একাধিক তারকা এই মারণ ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। সোমবারই করিনা কাপুর ও তাঁর প্রিয় বন্ধু অমৃতা অরোরা নিজেদের ইনস্টাগ্রামে তাঁদের কোভিড পজিটিভ হওয়ার খবর শেয়ার করেছেন। তবে এই করোনা ভাইরাসে আক্রান্তদের তালিকা এখানেই শেষ নয়। অভিনেতা সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর ও তাঁর ঘনিষ্ঠ বন্ধ সীমা খানও করোনায় আক্রান্ত এবং তাঁরা নিজেদের কোয়ারেন্টাইন করে নিয়েছেন।

Positive Story : নিম্নমুখী করোনা গ্রাফ , কমছে মৃত্যুও
মাহিপ কাপুর ও সীমা খান কোভিড পজিটিভ

মাহিপ কাপুর ও সীমা খান কোভিড পজিটিভ

বিনোদনের এক সংবাদমাধ্যম সূত্রে বলা হয়েছে যে, '‌মাহিপ কাপুর কোভিড-১৯ পজিটিভ। তাঁর সর্দি-কাশি ও জ্বর সহ হাল্কা উপসর্গ রয়েছে। তিনি বর্তমানে আইসোলেটে রয়েছেন এবং একজন দায়িত্ববান নাগরিকের মতো তিনি তাঁর কাছের ও প্রিয়জনকে জানিয়েছেন যে তাঁরা যদি তাঁর সংস্পর্শে আসেন তবে যেন কোভিড-১৯ টেস্ট অবশ্যই করিয়ে নেন।' তবে এখনও মাহিপ কাপুর তাঁর কোভিডে আক্রান্ত হওয়ার খবর আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি।

করিনা কাপুর ও অমৃতা অরোরাও করোনায় আক্রান্ত

করিনা কাপুর ও অমৃতা অরোরাও করোনায় আক্রান্ত

সোমবারই বেবো ও অমৃতা অরোরা তাঁদের সোশ্যাল মিডিয়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর ঘোষণা করেন। '‌জব উই মেট'‌ অভিনেত্রী করিনা কাপুর তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে লেখেন, '‌আমি কোভিড পজিটিভ। আমি তৎক্ষণাত নিজেকে আইসোলেট করে নিয়েছি এবম সব মেডিক্যাল নিয়ম মেনে চলছি। আমার সংস্পর্শে যদি কেউ এসে থাকেন তবে অনুরোধ করছি গিয়ে টেস্ট করিয়ে নিন।'‌ করিনা আরও বলেন, '‌আমার পরিবার ও কর্মীরা করোনার দু'‌টি টিকাই নিয়েছে। তাদের বর্তমানে কোনও উপসর্গ নেই। আমি ভালো আছি এবং আশা রাখছি খুব শীঘ্রই সুস্থ হয়ে উঠব।'‌ করিনার পাশাপাশি অমৃতা অরোরাও তাঁর ইনস্টাগ্রামে লেখেন, '‌আমি কোভিড-১৯-এ আক্রান্ত। আমি মেডিক্যাল গাইডলাইন ও বিএমসির নিয়ম অনুসরণ করছি। যদি কেউ আমার সংস্পর্শে এসে থাকেন তবে করোনা টেস্ট করিয়ে নিন। আমার পরিবার ও কর্মীদের সম্পূর্ণ টিকাকরণ করা রয়েছে এবং তাঁদের সব রিপোর্ট নেগেটিভ। সুরক্ষিত থাকুন, দায়িত্ববান হন।'‌

করিনা কাপুরের বাসভবন সিল

করিনা কাপুরের বাসভবন সিল

ইতিমধ্যেই বিএমসি জানিয়েছে যে করিনা কাপুর খানের বাসভবন তারা সিল করে দিয়েছে। বিএমসি জানায় যে করিনা ঠিক মতো তথ্য দিতে পারছে না কিন্তু বিএমসি কর্মীরা জানার চেষ্টা করছেন যে ঠিক কতজন করিনা কাপুর খানের সংস্পর্শে এসেছিলেন। তবে অভিনেত্রীর মুখপাত্র এক বিবৃতিতে বলেছে যে করিনা ও অমৃতা উভয়ই একটি নৈশভোজে গিয়েছিলেন, যেখানে তাঁদের কয়েকজন বন্ধু ছাড়া আর কেউ ছিলেন না। যদিও প্রায় এক সপ্তাহ আগে করিনা ও অমৃতা অনিল কাপুরের কন্যা রিয়া কাপুরের মুম্বইয়ের বাড়িতে একত্রিত হয়েছিলেন।

 করণ জোহরের বাড়িতে রিইউনিয়ন পার্টি

করণ জোহরের বাড়িতে রিইউনিয়ন পার্টি

বিএমসি বলেছে যে গত ৮ ডিসেম্বর বলিউডের খ্যাতনামা পরিচালক করণ জোহরের বাড়িতে রিইউনিয়ন পার্টি ছিল এবং সেখানে কোভিড-১৯-এর যথাযথ আচরণ বিধি পালন করা উচিত ছিল। বিএমসি এখন ওই পার্টিতে যোগ দেওয়া তারকাদের খোঁজ করছে যাতে তাঁদেরও করোনা টেস্ট করানো হয়। বিএমসির এক আধিকারিক বিনায়ক ভিসপুটে বলেন, '‌গত ১১ ডিসেম্বর সোহেল খানের স্ত্রী সীমা খান করোনায় আক্রান্ত হন এবং তিনি বান্দ্রা হাসপাতালে ভর্তি।'‌ এরপর সীমা খানের সংস্পর্শে আসা লোকজন করোনা টেস্ট করাতেই সোমবার করিনা কাপুর খান ও অমৃতা অরোরা কোভিড পজিটিভ হন। বিনায়ক ভিসপুটে বলেন, '‌বহুতলে থাকা উচ্চ ঝুঁকি সম্পন্ন এক কোভিডে আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসার পরও নিজেকে আইসোলেট না করে তিনি পার্টিতে চলে যান।'‌ বিএমসি জানিয়েছে যে অমৃতা ও করিনা দু'‌জনেরই করোনার দু'‌টি ভ্যাকসিন নেওয়া রয়েছে। ‌

 সীমা খানের থেকেই ভাইরাস ছড়িয়েছে

সীমা খানের থেকেই ভাইরাস ছড়িয়েছে

বিএমসি ইতিমধ্যেই ঘোষণা করেছেন যে ৮ ডিসেম্বর করণ জোহরের পার্টিতে যাঁরা যাঁরা এসেছিলেন, তাঁদের মধ্যে করিনা কাপুরের দিদি করিশমা কাপুরও ছিলেন, তাঁরা যেন দ্রুত আরটি-পিসির টেস্ট করিয়ে নেন। প্রসঙ্গত, কভি খুশি কভি গম সিনেমার ২০ বছর পূর্ণ হওয়ার উপলক্ষ্যে করণ জোহরের বাড়িতে রিইউনিয়ন হয় ৮ ডিসেম্বর। যেখানে একাধিক তারকা উপস্থিত ছিলেন। তবে বিএমসি মনে করছে যে সীমা খানের থেকেই ভাইরাস অন্যদের মধ্যে ছড়িয়ে পড়েছিল।


English summary
Actor Sanjay Kapoor's wife Maheep Kapoor and her friend Seema Khan are infected with coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X