• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বুনো হাঁস', দুই তৃণমূল সাংসদ, এক ছায়াছবি!

'বুনো হাঁস', দুই তৃণমূল সাংসদ, এক ছায়াছবি!
কলকাতা, ১৪ জুলাই: চাঁদের পাহাড়ের পর দেবের 'বুনো হাঁস'-এ এখন সবার নজর। সমরেশ মজুমদারের গল্প অবলম্বনে অনিরুদ্ধ রায়চৌধুরির পরিচালনায় আগামী মাসেই মুক্তি পেতে চলেছে এই ছবি। বাণিজ্যিক। বুনো হাণস-এর গানে ইতিমধ্যেই মাতোয়ারা বাঙালি।

এই প্রথমবার দেব-শ্রাবন্তী জুটি ভিন্ন ধারার ছবি বা অফ বিট ছবিতে প্রথমবার কাজ করছেন। যদিও 'সেদিন দেখা হয়েছিল' ছবিতে এর আগেও দেব ও শ্রাবন্তীকে আগেও দেখা গিয়েছিল। কিন্তু তা ছিল একেবারেই বাণিজ্যেক। চাঁদের পাহাড়ের সাফল্যের পর দেবের কাছ থেকে দর্শকের প্রত্যাশাও বেড়েছে। এই ছবিতে অভিনয়ের মাধ্যমে দর্শকের সেই প্রত্যাশা পূর্ণ হয় কিনা তা দেখার। এদিকে পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরির শেষ ছবি অপরাজিতা তুমিও বক্স অফিসে সাফল্য পেয়েছিল ভালই। দেব-অনিরুদ্ধ জুটি এই ছবিকে কতটা সফল করতে পারে তা এখন কোটি টাকার প্রশ্ন।

এই মুহূর্তের সবচেয়ে বড় বাজেটের বাংলা ছবি বুনো হাঁস। ৪.৫ কোটি টাকার খরচে তৈরি হয়েছে এই থ্রিলার ছবি। ১৫ আগস্ট মুক্তি পাওয়ার কথা। সমরেশ মজুমদারের জনপ্রিয় গল্প অবলম্বনে তৈরি এই ছবি। এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন শান্তনু মৈত্র। অপরাজিতা তুমি, মাদ্রাজ কাফে, ববি জাসুস-এ পর শান্তনুর সঙ্গীত এই ছবিতেও অত্যন্ত গুরুত্বের সঙ্গে ব্যবহার করা হয়েছে। ইতিমধ্যেই শ্রোতাদের মুগ্ধ করেছে এসেছে রাত, জিন্দেগি কহি ভি থমতি নেহি।

২০০৪ সালের পর বুনো হাঁস-এর হাত ধরে ফের অভিনয় জগতে ফিরলেন মুনমুন সেন

কীভাবে একজন মধ্যবিত্ত পরিবারের সাধারণ যুবক অপরাধ দুনিয়ায় জড়িয়ে পড়ে তা নিয়ে গল্প এগোতে থাকে। যখন সে বুঝতে পারে চোরাকারবার, আন্ডার ওয়ার্ল্ড দুনিয়ার সঙ্গে জড়িয়ে পড়েছে সে তখন কীভাবে সেই বাধন ছিঁড়ে বেরিয়ে আসার তীব্র চেষ্টা করে ওই যুবক তা দেখানো হয়েছে ছবিতে। অন্ধকার জগতে পা রাখা থেকে শুরু করে ক্লাইম্যাক্সে এসে কী হবে তা জানতে হলে অবশ্যই দেখতে হবে 'বুনো হাঁস'।

ছবির মুখ্য চরিত্র অমলের ভূমিকায় অভিনয় করছেন দেব। গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখে অতি সাধারণ যুবকের মেকওভার দেওয়া হয়েছে দেব ও শ্রাবন্তীকে। শ্রাবন্তীকে এর আগে অপর্ণা সেনের 'গয়নার বাক্স' ছবিতে গ্ল্যামারহীন রূপে দেখা গেলেও দেবের এই নয়া অবতার প্রথমবার। এছবির আর একটি উল্লেখযোগ্য বিষয় হল ৯ বছর পর এই ছবিতে ফের অভিনয় করতে দেখা যাবে সুচিত্রাকন্যা তথা নয়া তৃণমূল সাংসদ মুনমুন সেন। তাঁর উপস্থিতি এই ছবিতে আলাদা মাত্রা যোগ করবে বলেই আশা পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরির। অন্য কোনও অভিনেত্রী এই চরিত্রে সেভাবে মানানসই হতেন না। একটি ছোট ও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা তথা এই ছবির প্রযোজক অরিন্দম শীলকে।

অভিনয়- দেব, শ্রাবন্তী,তনুশ্রী, মুনমুন সেন, রাইমা সেন, অরিন্দম শীল

প্রযোজক - অরিন্দম শীল

পরিচালক- অনিরুদ্ধ রায়চৌধুরি

সঙ্গীত- শান্তনু মৈত্র

মুক্তি - ১৫ আগস্ট ২০১৪

English summary
'Buno Haansh', 2 Trinamool congress MP in one Movie!
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X