• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

RRR: গোল্ডেন গ্লোবের শুভেচ্ছা, তেলুগু না ভারতীয় ! টুইট বিতণ্ডায় অন্ধ্রের মুখ্যমন্ত্রী আর আদনান সামি

RRR: গোল্ডেন গ্লোবের শুভেচ্ছা, তেলুগু না ভারতী ! টুইট বিতণ্ডায় অন্ধ্রের মুখ্যমন্ত্রী আর আদনান সািম
Google Oneindia Bengali News

গোল্ডেন গ্লোব পুরস্কার পেয়েছে ভারতীয় ছবি আরআরআর। এসএস রাজা মৌলির আরেক বড় সাফল্য। বেস্ট অরিজিনাল গানের জন্য সেরার পুরস্কার পেয়েছে রাজামৌলির আরআরআর। তার জন্য টুইটে শুভেচ্ছা জানিয়ে অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডি লিখেছিলেন, তেলুগুদের মাথা আরও উঁচু করলেন রাজামৌলি। জগনমোহনের এই টুইট পছন্দ হয়নি সঙ্গীত শিল্পী আদনান সামির। তিনি পাল্টা টুইট করেন জগনমোহন রেড্ডিকে। বিভেদ তৈরি করছেন তিনি। টুইটে অভিযোগ করেন আদনান সামি।

আরআরআরের গোল্ডেন গ্লোব জয়

আরআরআরের গোল্ডেন গ্লোব জয়

বুধবার ভারতের বড় স্বীকৃতি মিলেছে আন্তর্জাতিক মহলে। ভারতীয় ছবি আরআরআর গোল্ডেন গ্লোব পেয়েছে। এসএস রাজামৌলি পরিচালিত আরআর ছবির সেরার শিরোপা পেয়েছেন গোল্ডেন গ্লোবে। সেরা অরিজিনাল গানের পুরস্কার পেয়েছে আরআরআর। নাটু নাটু গানের জন্য এই পুরস্কার পেয়েছেন সঙ্গীত পরিচালক এমএম কিরাভানির। তারপরেই শুভেচ্ছার বন্যা বইতে শুরু করেছে। লস অ্যাঞ্জেলেসে বসেছিল এই পুরস্কার প্রদানের আসর।

শুভেচ্ছা অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর

শুভেচ্ছা অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর

আরআরআরের এই সাফল্যের জন্য শুভেচ্ছা আসছে বিভিন্ন মহল থেকে অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডিও টুইটে রাজামৌলি সহ ছবির সব কলাকুশলী এবং সঙ্গীত পরিচালককে শুভেচ্ছা জানিয়েছেন টুইটে। টুইটে তিনি লিখেছিলেন যেভাবে আন্তর্জাতিক পুরস্কার ছিনিয়ে এনেছে আরআরআর তাতে তেলুগুদের মাথা আরও উঁচু হয়েছে। অন্ধ্র প্রদেশের পক্ষ থেকে রাজামৌলি, এমএম কিরাভানি, জুনিয়ন এনটিআর, রাম চরণ তেজা সকলকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

 তোপ আদনান সামির

তোপ আদনান সামির

অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রীর এই টুইট পছন্দ হয়নি সঙ্গীত শিল্পী আদনান সামির। তিনি পাল্টা টুইটে জগনমোগহন রেড্ডিকে উদ্দেশ্য করে লিখেছেন, 'তেলুগুদের মাথা উঁচু করেছে এই কথার অর্থ কি। আমরা সবাই ভারতীয়। বিশেষ করে দেশের বাইরে আমাদের একটাই পরিচয় আমরা ভারতীয়। ১৯৪৭ সালের মত বিচ্ছিন্নতার মনোভাব না রাখাই ভাল'। আদনান সামি নিজেও আরআরআরের জন্য শুভেচ্ছা জানিয়েছেন ছবির পরিচালক সহ সকলকে।

পাল্টা জবাব জগনমোহনের

পাল্টা জবাব জগনমোহনের

আদনান সামির টুইটের পাল্টা জবাব দিয়েছেন অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডি। তিনি আদনান সামিকে উদ্দেশ্য করে টুইটে লিখেছেন, তেলুগু হওয়ার জন্য তিনি গর্বিত। বলে মন্তব্য করেছেন তিনি। তাঁর তেলুগু হওয়ার সঙ্গে ভারতীয় হওয়ার কোনও সম্পর্ক নেই। তিনি নিজে তেলুগু হিসেবে গর্বিত বলে পাল্টা টুইটে আদনান সামিকে নিশানা করেছেন জগনমোহন রেড্ডি। প্রসঙ্গত উল্লেখ্য আদনান সামি পাকিস্তানি ছিলেন। ২০১৬ সালে তিনি ভারতের নাগরিকত্ব পান।

English summary
Adnan Sami vs Andhra CM's Twitter Row on RRR win
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X