• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পরিকল্পিতভাবে বিশ্বসুন্দরীর খেতাব জেতেন প্রিয়াঙ্কা চোপড়া!‌ ২২ বছর পর এমন অভিযোগ তুললেন কে

Google Oneindia Bengali News

২০০০ সালের মিস বার্বাডোস এবং বর্তমানে জনপ্রিয় ইউটিউবার লেইলানি ২২ বছর পর মিস ইন্ডিয়া ও মিস ওয়ার্ল্ড ২০০০ প্রিয়াঙ্কা চোপড়ার ওপর অভিযোগের আঙুল তুললেন। ৩৫ হাজারের বেশি সাবস্ক্রাইবার লেইলানি একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে তিনি অভিযোগ তোলেন যে কীভাবে সেই প্রতিযোগিতায় প্রিয়াঙ্কা চোপড়াকে প্রাধান্য এবং গুরুত্ব দেওয়া হয়। এবং একই সঙ্গে তাঁর জয় সুনিশ্চিত করা হয়।

পরিকল্পিতভাবে বিশ্বসুন্দরীর খেতাব জেতেন প্রিয়াঙ্কা চোপড়া

সম্প্রতি মিস ইউএসএ প্রতিযোগিতা নিয়ে বিতর্ক দানা বেঁধেছে। সকলে এই বিষয়ে তদন্তের দাবি করেছেন। তাঁদের মতে শোতে সঠিক বিচার হয়নি। সেই বিষয় নিয়ে লেইলানি এই ভিডিও শুরু করেছেন। এই বিতর্কের কথা উল্লেখ করে লেইলানি বলেন যে এই ঘটনা তাঁকে মিস ওয়ার্ল্ড ২০০০-এর অভিজ্ঞতার কথা মনে করিয়ে দিয়েছে। তিনি জানিয়েছেন যে মিস ওয়ার্ল্ড ১৯৯৯, মিস ওয়ার্ল্ড ২০০০ ভারত থেকে হয় কারণ এই দেশের জি টিভি ওই বছরে এই শোগুলির স্পনসর হিসাবে ছিল। তিনি বলেন, '‌মিস ওয়ার্ল্ডে আমার সঙ্গেও একই ধরনের ঘটনা ঘটেছিল। আমি মিস বার্বাডোস ছিলাম এবং ওই বছর আমিও গিয়েছিলাম, কিন্তু মিস ইন্ডিয়া জয়ী হন। মনে রাখবেন এর আগের বছরেও মিস ইন্ডিয়া (‌যুক্তামুখী)‌ মিস ওয়ার্ল্ডের খেতাব জিতেছিলেন। এই শোয়ের স্পনসর ছিল জি টিভি ও ইন্ডিয়ান কেবল স্টেশন। এই শোয়ের অন্যতম স্পনসর ছিল ভারতীয় চ্যানেল। ফলে গোটা জিনিসটা আমার বেশ পরিচিত।'‌

এছাড়াও তিনি জানান প্রিয়াঙ্কা চোপড়াকে নাকি অতিরিক্ত গুরুত্ব এবং প্রাধান্য দেওয়া হয়েছিল শোতে। তিনি অভিযোগে এও জানান যে প্রিয়াঙ্কার গাউন সুন্দর করে বানানো হয়েছিল, তাঁকে তাঁর ঘরে খাবার পৌঁছে দেওয়া হয়েছিল, প্রিয়াঙ্কার ছবি সংবাদপত্রে বড় করে বের হয়েছিল, যেখানে অন্যদের সমুদ্রসৈকতে একসঙ্গে ছবি প্রকাশ করা হয়। তাঁর অভিযোগ অনুযায়ী সুইম স্যুট প্রতিযোগিতায় একমাত্র প্রিয়াঙ্কাকেই সারোঙ্গ পরার অনুমতি ছিল বাকিদের নয়। লেইলানি বলেন, 'প্রিয়াঙঞকা কোনও স্কিন টোন ক্রিম ব্যবহার করতেন, যাতে তাঁর ত্বকের গুণ ভালো থাকে। আমি বলছি না সেটা কোনও ব্লিচিং ক্রিম ছিল, সেটা স্কিন টোন ক্রিম ছিল। কিন্তু সেটা কাজ দেয়নি, তাঁর ত্বক বিবর্ণ হয়ে গিয়েছিল এবং সে কারণে তিনি সারঙ্গ খুলতে চাননি। তাই প্রকৃতপক্ষে প্রিয়াঙ্কা ড্রেস পরেছিলেন।'‌

তাঁর মতে প্রিয়াঙ্কাকে জানার পর তিনি বুঝেছিলেন এই শোয়ের জন্য তিনি নাকি মোটেই সুযোগ্য নন। এই ভিডিওটি রেডইটে শেয়ার করা হয়। এবং ভারতীয়রা এই ভিডিওটির বিরোধিতা করেন এবং বলেন মোটেই প্রিয়াঙ্কার জয় মেকি বা ভুল ছিল না। তাঁদের বক্তব্য ২২ বছর পর কেন এই বিতর্ককে উস্কানি দেওয়া হচ্ছে। হ্যাঁ, এটা ঠিক সেই প্রতিযোগিতায় প্রিয়াঙ্কা একটা ভুল উত্তর দিয়েছিলেন। তিনি বলেছিলেন ২০০০ সালে জীবিত আছেন এমন এক মনীষীর নাম মাদার টেরেসা। এটা ছাড়া তিনি প্রতিটি পর্বে দারুণ পারফর্ম করেছিলেন। প্রিয়াঙ্কা কেন সেই শোতে মাদার টেরেসার নাম বলেছিলেন সেটা নিয়েও বিস্তর আলোচনা হয়েছিল।

বর্তমানে প্রিয়াঙ্কা বলিউড ও হলিউড দুই জায়গাতেই নিজের জায়গা পাকা করে নিয়েছেন। তিনি মার্কিন পপ গায়ক নিক জোনাসকে বিয়ে করে খুব ভালো আছেন। মেয়ে মালতীকে নিয়ে তিনবছর পর দেশে ফিরে দারুণ উপভোগ করছেন প্রিয়াঙ্কা।

English summary
Former Miss Barbados says Miss World 2000 was 'rigged' in India's favour
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X