• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নববধূ বেশ রুক্মিণী, বর বেশে দেব! ছবি দেখে খুশী ভক্তরা

  • |
Google Oneindia Bengali News

সোশ্যাল মিডিয়ায় নববধূ বেশে রুক্মিণীর ছবি ভাইরাল, তবে তিনি একা নন পাশে নতুন বরের সাজে দেখা গেল দেবকে। অনেক অনুগামীদের মতে, তাহলে কি তাঁদের বিয়ে হয়ে গেছে। তবে, এটা কিন্তু বাস্তবে একেবারেই নয়, এটা রইল লাইফে। এমনই একটি সুন্দর ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। কিশমিশ সিনেমার একমাস পূর্ণ হল। আর সেই উপলক্ষেই এমন ছবি শেয়ার করলেন অভিনেত্রী। সেই সঙ্গে দর্শকদের ধন্যবাদও জানিয়েছেন তিনি।

নববধূ বেশ রুক্মিণী, বর বেশে দেব! ছবি দেখে খুশী ভক্তরা

ছবিতে সিঁথি ভরা সিঁদুর, বেনারসি শাড়ি, গায়ে গহনা, গলায় মালা পরে বেশ সুন্দর লাগছে অভিনেত্রীকে, দেবের মাথায় টোপর, বর বেশে ভালো লাগছে তাঁকে। অনেক অনুগামীদের মতে, তাঁদের দু’জনকে বেশ মানিয়েছে। তবে, অনেকের মতে, এইদিনটা সত্যিই কবে আসবে সেদিকে তাকিয়ে সবাই।

'কিশমিশ’ ছবিটি পরিচালনা করেছেন রাহুল মুখোপাধ্যায়। প্রথমবার বড় পর্দায় প্রেমের সিনেমা নিয়ে আসছেন দেব ও রুক্মিণী মৈত্র। এই সিনেমাটি নেটিজেনদের একটা আলাদা উৎসাহ রয়েছে। অভিনেতা দেব ২০২০ সালের অগাস্টে ছবির টিজার শেয়ার করেছিলেন তিনি। 'কিশমিশ’ সিনেমাটি একটি আদ্যপান্ত প্রেমের ছবি। গল্পে দেখা গিয়েছে, নায়ক দেব নায়িকার রুক্মিণীর প্রেমে হাবু ডুবু খাচ্ছেন। কিন্তু গল্পের শেষে কি হবে তা দেখা যাবে সিনেমা মুক্তির পরে। এই নতুন ছবিতে দেবকে তিনটি ভুমিকায় দেখা যাবে। তাঁর বিপরীতে দেখা যাবে নায়িকা রুক্মিণীকে। নতুন ছবিতে তাঁর নাম হয়েছে রোহিনী।

ছেলে ও মেয়ে নতুন প্রেমে পড়লে পরিবারের লোকজনের কেমন হয় ও পরিস্থিতি কেমন হয় তাই দেখাবে এই ছবি। নতুন ছবিটি রিলিজ হবে দেব এন্টারটেইনমেন্টস ভেঞ্চারসের প্রযোজনায়। অভিনেতা দেব, নায়িকা রুক্মিনী ছাড়াও দেখা মিলবে একদল চেনা মুখের। যিশু সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত ও পরাণ বন্দ্যোপাধ্যায়কে দেখা যাবে ক্যামি চরিত্রে। তাছাড়া দেখা মিলবে অঞ্জনা বসু, লিলি চক্রবর্তী, জুন মালিয়া, খরাজ মুখোপাধ্যায়-সহ অন্যান্যদের। মধুরা পালিতের দায়িত্বে থাকছে সিনেমার সিনেমাটোগ্রাফির। সিনেমার সংগীত পরিচালনায় নীল চট্টোপাধ্যায়।

নতুন সিনেমায় দেবকে দেখা যাবে কমিক বুক আর্টিস্ট কৃশানুর চরিত্রে। ছবিতে দেবকে কোঁকড়া চুল, গোল ফ্রেমের চশমায় কৃশানু ওরফে দেবকে দেখে সিনেমাটি দেখার আগ্রহ প্রকাশ করেছে অনুরাগীরা। অভিনেতার কথায়, 'ছেলে ও মেয়ে প্রেমে পড়লে পরিবারের লোকেদের ও পরিস্থিতি কেমন হয়। তাই জানা যাবে নতুন ছবি 'কিশমিশ’ থেকে।' দেব আর রুক্মিণী এক চরিত্রে দেখা যাবে। সিনেমাটি রিলিজ হওয়ার কথা ছিল গত বছরের পুজোতে। কিন্তু কোভিডের জন্য তা আটকে যায়।

করণ জোহর থেকে রোহিত শেট্টি, ভারতের সবচেয়ে ধনী পরিচালক কারা? দেখে নিনকরণ জোহর থেকে রোহিত শেট্টি, ভারতের সবচেয়ে ধনী পরিচালক কারা? দেখে নিন

English summary
actress shared pictures of Dev and Rukmini as husband and wife on social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X