• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোন বলি অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে ওয়েবে দুনিয়ায় পা রাখতে চলেছেন প্রসেজিৎ

করোনা আবহের আগে থেকেই ওয়েবের ঝড় উঠেছিল, তবে তা সুনামিতে পরিণত হয়েছে কোভিড লকডাউনের সময়। সিনেমা হল বন্ধ থাকার দরুণ অনেকেই নিজেদের কাজকে এই ওটিটি বা ওয়েবের মাধ্যমে দর্শকের কাছে পৌঁছাতে চেয়েছিলেন। সৃজিত মুখোপাধ্যায় থেকে অনুরাগ বসু, করোনা কালে ওয়েব দুনিয়ায় অভিষেক ঘটেছে অনেকেরই। এমনকী বিগ বাজেটের বহু ছবি মুক্তি পেয়েছে ওটিটিতে। এবার সেই তালিকাতে নয়া সংযোজন টলিউডের প্রসেনজিতৎ চট্টোপাধ্যায় তথা বুম্বা দার। তবে চমক অন্য জায়গায় বলিউডের এক অভিনেত্রীর সঙ্গে এই ওয়েব যাত্রা শুরু করতে চলেছেন তিনি।

কোন বলি অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে ওয়েবে দুনিয়ায় পা রাখতে চলেছেন প্রসেজিৎ

শোনা যাচ্ছে, বলি ডিভা অদিতি রায় হায়দারির বিপরীতেই অভিনয় করবেন প্রসেনজিৎ। 'স্যাক্রেড গেমস’ খ্যাত পরিচালক বিক্রমাদিত্য মোটওয়ানে এবার পর্দায় ফুটিয়ে তুলবেন ছবির জগতের হাঁড়ির খবর। ফিল্ম ইন্ডাস্ট্রির অন্দরের কিস্সার সত্য ঘটনা অবলম্বনেই তৈরি হবে ওয়েব সিরিজটি। সেখানকার কাজের পরিবেশ থেকে সংস্কৃতি, রাজনীতি, হিংসা- সবই উঠে আসবে এই সিরিজে। তবে বর্তমান পরিস্থিতি নয়, ৪০-এর দশক থেকে কাহিনি শুরু হবে বলেই খবর। পরের ৪০ বছরের নানা ঘটনা ফুটে উঠবে। নাম 'স্টারডাস্ট’।

'পদ্মাবত’, '‌ভূমি’‌, '‌ওয়াজির’‌, '‌মার্ডার ৩’‌, '‌দিল্লি ৬’‌ সহ বহু ছবিতে দারুণ নজর কেড়েছিলেন অদিতি রাও হায়দারি। এবার প্রসেনজিতের সঙ্গে তাঁর জুটি মানুষের মন জয় করতে পারে কিনা, সেটাই দেখার। আর কে কে থাকছেন ওয়েব সিরিজটিতে? সূত্রের খবর, বলিউড অভিনেতা অপারশক্তি খুরানার পাশাপাশি টলিপাড়ার আরও কয়েকটি মুখ দেখা যাবে। গত বছর মার্চ-এপ্রিলেই সিরিজের শুটিং শুরুর কথা ছিল। কিন্তু করোনার জন্যই তা পিছিয়ে যায়। সব ঠিকঠাক থাকলে চলতি বছর মার্চ-এপ্রিলেই শুটিং ফ্লোরে নেমে পড়বেন কলাকুশলীরা। কোন OTT প্ল্যাটফর্মে দেখা যাবে 'স্টারডাস্ট’, তা অবশ্য এখনও জানা যায়নি।

Positive News : রাজ্যবাসীকে বিনামূল্যে করোনার ভ্যাকসিন দিতে চায় সরকার, মুখ্যমন্ত্রীর চিঠিতে বার্তা

করোনা আবহে ১২০ বছরের বৃদ্ধার মৃত্যুতে অভিনব শেষকৃত্য

English summary
Actor Prosenjit Chatterjee to make digital debut with Aditi Rao Haydari
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X