• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শুক্র বিপরীতমুখী হওয়ায় ভাগ্যের দ্বার উন্মোচিত হবে এই রাশির ব্যক্তিদের

  • |
Google Oneindia Bengali News

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্রের একটি বিশেষ স্থান রয়েছে। প্রেম, রোমান্স, বিবাহের কারক বলেই শুক্রকে আমরা জানি। পয়লা অক্টোবর অর্থাৎ ষষ্ঠীর দিন ভোর পাঁচটা পাঁচ মিনিটে সে বিপরীতমুখী হয়েছে। ২০ নভেম্বর পর্যন্ত সে এমনই অবস্থায় থাকবে। যখন কোনও গ্রহ বিপরীতমুখী হয়, তখন সে সকল রাশিকে বিশেষভাবে প্রভাবিত করে। সেটি কারোর জন্য শুভ হতে পারে আবার কারোর জীবনে অশুভ হতে পারে। এই গ্রহের বিপরীতমুখী হওয়ায় বারো রাশির ওপর বিশেষভাবে প্রভাব ফেলবে। জেনে নিন কোন কোন রাশির ওপর কী প্রভাব পড়বে।

মেষ রাশি

মেষ রাশি

শুক্র বিপরীতমুখী হওয়ায় মেষ রাশির জাতক-জাতিকাদের শুভ সময় শুরু। যেকোনও কাজে আপনাদের সফলতা আসবে। ঋণ এড়িয়ে চলুন। যে কাজে হাত দেবেন সেই কাজেই সাফল্য পাবেন। পরিবারের পূর্ণ সমর্থন পাবেন।

 বৃষরাশি

বৃষরাশি

শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করা দরকার। সম্পত্তি বিষয়ক যেকোনোও কাজে আপনার সাফল্য আসবে। আপনাকে একটু অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। জাতক জাতিকাদের জন্য শুভ সময় শুরু। দূরে কোথাও ভ্রমন করতে পারবেন। কর্মজীবনে উন্নতি করতে পারবেন। এই সময় তাদের জীবনে সাফল্য আসার সময়। আপনারা দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। বাবা মায়ের পূর্ণ সমর্থন পাবেন।

 মিথুন রাশি

মিথুন রাশি

ভ্রমণের সময় সতর্ক থাকুন। আপনার দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। তবে আপনার শরীর খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। সঠিক সময় ডাক্তারের পরামর্শ নেন। আপনি জীবনে সাফল্য অর্জন করতে পারবেন।

 কর্কট রাশি

কর্কট রাশি

সকল কাজে সাফল্য পাবেন। আপনার লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মকর্তাদের সঙে ভালো সম্পর্ক রাখবেন।যারা এই সময় প্রতিযোগিতামূলক পরীক্ষা দিতে চাইছেন তাদের এই জীবনে সাফল্যের সময় শুরু। আপনার কর্মক্ষেত্রে উন্নতি হবে। সরকারি চাকরিদের জন্য সুখবর আসতে পারে। যারা বেসরকারি চাকরিতে কর্মরত তাদের বাইরে যেতে হতে পারে।

 সিংহ রাশি

সিংহ রাশি

যারা রাজনীতির সঙে যুক্ত তাদের জীবনের সাফল্য আসার সময়। আপনার বাড়িতে নতুন অতিথির আগমন ঘটতে পারে। আপনি পৈত্রিক সম্পত্তি পেতে পারেন।পদোন্নতি বাড়ার সম্ভাবনা রয়েছে। নতুন চাকরিতে তারা এগিয়ে যেতে পারবেন। ব্যবসায় সাফল্য পাবেন। যে কাজে হাত দেবেন সে কাজেই তাদের জীবনে সফলতা আসবে।

 কন্যা রাশি

কন্যা রাশি

স্বাস্থ্যের ওপর আপনার খারাপ প্রভাব পড়বে। বিবাহের ক্ষেত্রে দেরি করবেন না ।বিদেশে চাকরির জন্য আবেদন করতে পারেন। সরকারের সহযোগিতা পাবেন। দাম্পত্য জীবন আপনার সুখে কাটবে।যদি কেউ সোনা ব্যবসা করেন তাদের জীবনে সাফল্যের সময়। ব্যবসায়ে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে স্যালারি বাড়ারও সম্ভাবনা রয়েছে। মানসিক চাপের অবসান হবে।

তুলা রাশি

তুলা রাশি

এই সময়ে আপনি সাবধানে পথে চলার চেষ্টা করবেন। সেখান থেকে আপনার আর্থিক উন্নতি হবে। দাম্পত্য জীবন আপনার ভালো কাটবে। দক্ষতার সঙ্গে সকল কাজ করতে পারবেন আপনি। তবে এই সময় মাথা ঠান্ডা রেখে কাজ করলে জীবনে আপনি অনেক দূর পর্যন্ত এগোতে পারবেন।এই রাশির জাতক-জাতিকাদের যেকোনোও কাজেই তাদের সাফল্য মিলবে।

 বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

আপনি কঠিন পরিশ্রম করার পর ভালো ফল পাবেন না, যতটা আপনি আশা করবেন ততটা পাবেন না। তবে প্রেম জীবন আপনার ভালোই কাটবে। তারপরে আপনি সুখবর পাবেন।শরীর সংক্রান্ত যেকোনোও বিষয়ে ডাক্তারের পরামর্শ নেওয়ার চেষ্টা করুন। অন্য দিকে আপনি লাভ করতে পারবেন। প্রত্যেকটি কাজের প্রশংসা পাবেন। ভাগ্যের সহায়তা পাবেন।

ধনু রাশি

ধনু রাশি

চাকরি দিকে আপনি যথেষ্ট সফলতা পাবেন। ব্যবসায়ীদের ক্ষেত্রে খুব ভালো সময়। নতুন চুক্তিতে আপনি স্বাক্ষর করতে পারেন। সতর্ক থাকার চেষ্টা করবেন। যেকোন কাজে আপনি মনোযোগ দিন।

মকর রাশি

মকর রাশি

চাকরি ও ব্যবসায়ীদের জন্য আপনার ভালো সময় শুরু হবে। কর্মজীবন সাফল্য আসবে। আপনি যদি অবিবাহিত হন, আপনার বিয়ের সম্ভাবনা রয়েছে। আপনি বিদেশে যেতে পারেন। এই সময় দারিদ্র ব্যক্তিদের খাবার দান করুন। তাতে দেবতারা আপনার উপর সন্তুষ্ট হবেন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

আপনি খুব তাড়াতাড়ি সুখবর পাবেন। পুরনো সমস্যা থেকে আপনার জীবনে মুক্তি মিলবে। কেউ আপনার ক্ষতি করতে পারবে না। পরীক্ষায় সাফল্য আসবে। কঠোর পরিশ্রম করলে জীবনে উন্নতি করতে পাবেন।

মীন রাশি

মীন রাশি

আপনার বিবাহ একটু দেরিতে হতে পারে। তবে আপনি লেনদেনের কাজ খুব সতর্কভাবে করুন। জীবনের সাফল্য হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই কর্মক্ষেত্রে এবং ব্যবসাক্ষেত্রে মনোযোগ সহকারে কাজ করুন।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

যে কোনও শুভ কাজে দই–চিনি কেন খাওয়ানো হয় জানেন কী?‌ জানুন এর পিছনে থাকা কারণযে কোনও শুভ কাজে দই–চিনি কেন খাওয়ানো হয় জানেন কী?‌ জানুন এর পিছনে থাকা কারণ

English summary
venus will be retrograde in october month this time which zodiac signs will start good time
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X