• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কখনও বিনামূল্যে নেওয়া ঠিক নয় এইসব জিনিস, নাহলে জীবনে আসবে আর্থিক সংকট

Google Oneindia Bengali News

প্রতিটি মানুষের জীবন তার জন্ম সময়, স্থান ও তারিখ ভেদে কোনও না কোনও রাশির অধীন হয়ে থাকে। আর সেই রাশির নানা রকম গতিবিধির প্রভাব পড়ে সংশ্লিষ্ট ব্যক্তির জীবনে। আবার জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, প্রতিটি গ্রহ ও নক্ষত্রের নির্দিষ্ট অবস্থান বা তার পরিবর্তন সরাসরি প্রভাব ফেলে যে কোনও রাশির জাতক জাতিকাদের জীবনে। কিন্তু এটা বিশ্বাস করা হয় যে মানুষের প্রতিটি কাজের পিছনেও নির্দিষ্ট কোনও গ্রহের প্রভাব রয়েছে। সেই সঙ্গে আমরা যে কাজই করি, তা শুভ হোক বা অশুভ হোক না কেন, তা গ্রহের সঙ্গে সম্পর্কিত। এর পাশাপাশি আমরা অজান্তেই অনেক কিছু করে ফেলি, যার প্রভাব আমাদের জীবনে পড়ে। ঠিক তেমনই অনেক সময় বিভিন্ন জিনিস পরিচিত মানুষদের কাছ থেকে বিনামূল্যে নিয়ে নেন অনেকেই। আবার অনেক সময় উপহার হিসেবেও পাওয়া যায় এমনকিছু যা কখনওই বিনামূল্যে কখনও কারও কাছ থেকে নেওয়া ঠিক নয়। জেনে নেওয়া যাক এমনই কিছু জিনিসের বিষয়ে যা টাকা না দিয়ে অপরের কাছ থেকে নেওয়া বা কাউকে উপহার দেওয়া ঠিক নয়।

রুমাল

রুমাল

জ্যোতিষশাস্ত্র অনুসারে, রুমাল কারও কাছ থেকে উপহার হিসাবে নেওয়া বা কাউকে উপহার হিসেবে দেওয়া মোটেই উচিত নয়। এমনকি অন্য ব্যক্তির রুমালও ব্যবহার করাও উচিত নয়। গ্রহের দিক থেকে বিচার করলে দেখা যাবে যে রুমাল চন্দ্র এবং শুক্র গ্রহের সঙ্গে সম্পর্কিত। তাই বিনামূল্যে কারও কাছ থেকে রুমাল নিলে বা কাউকে দিলে এই গ্রহগুলির অশুভ প্রভাব ব্যক্তির উপর পড়ে। এরই সঙ্গে সঙ্গে যে ব্যক্তিকে রুমাল দেওয়া হচ্ছে তাঁর সঙ্গেও সম্পর্কের অবনতি হতে পারে এমনকি সম্পর্কের মধ্যে ফাটল দেখা দিতে পারে।

 লবণ

লবণ

জ্যোতিষশাস্ত্র অনুসারে লবণ কাউকে দান করা কিংবা অন্য কারও কাছথেকে তা খাওয়া ব্যতিত এমনই চাওয়া চাওয়া একদমই ঠিক নয়। জ্যোতিষ মতে লবণ শনিদেবের সঙ্গে সম্পর্কিত বলে বিশ্বাস করা হয়। তাই কারও কাছ থেকে লবণ নিয়ে থাকলে অবশ্যই তার বিনিময়ে কিছু টাকা সেই ব্যক্তিকে দিয়ে দেওয়া উচিত। এই কাজ না করলে শনিদেব রুষ্ট হতে পারেন এবং বাড়িতে দারিদ্র্য আসতে পারে। তাই বিনামূল্যে লবণ নেওয়া থেকে সাবধান থাকতে হবে।

সূচ-সুতো

সূচ-সুতো

বিনা পয়সায় কারো কাছ থেকে সূচ সুতো নেওয়াও জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী উচিত নয়। মনে করা হয় যে এতে জীবনে সমস্যা দেখা দেয়। শুধু তাই নয়, এরফলে পরিবারে কলহ ও অশান্তি বিরাজ করে বলেও মনে করা হয়। এর সঙ্গে রাহু এবং শনি গ্রহের অশুভ প্রভাব ব্যক্তির উপর পড়ে এবং বাড়ির সদস্যদের মধ্যে ঝামেলা হতে পারে।

 লোহা ও সর্ষের তেল

লোহা ও সর্ষের তেল

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, লোহা এবং সর্ষের তেল কারও কাছ থেকে নেওয়া উচিত নয় এবং কাউকে বিনামূল্যে দেওয়াও উচিত নয়। এই দুটি জিনিস সরাসরি শনিদেবের সঙ্গে সম্পর্কিত। তাই যদি কেউ যদি কারও কাছ থেকে লোহা বা তেল নিয়ে থাকেন তবে তা দান বলে গণ্য হয়। অন্যদিকে শনিদেবের দান শুধু ভদ্রী গ্রহণের অধিকারী, তাই এই কাজ করলে জীবনে আসতে পারে আর্থিক সংকট। অন্যদিকে, শনিবার লোহা এবং তেল কেনাও উচিত নয়। তবে শনিবার যে কোনও লোহার মেশিন কেনা যায় তবে মোটা লোহা কখনওই নয়।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)

চার গ্রহ রাশি পরিবর্তন করায় কোন কোন রাশির শুভ সময় উপস্থিত, জেনে নিনচার গ্রহ রাশি পরিবর্তন করায় কোন কোন রাশির শুভ সময় উপস্থিত, জেনে নিন


English summary
people should not take or give these things free to any one as per astrology
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X