• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগ বস ১৩–এর প্রতিযোগী শেহনাজ গিলকে নিয়ে গোপনে কি কথা হল সিদ্ধার্থ–হিনার

বিগ বস–১৩–এর বিজয়ী সিদ্ধার্থ শুক্লা ও হিনা খান, এরা দু’‌জনেই এই মরশুমের বিবি–১৪–এর ঘরে ঢুকেছে '‌তুফানি সিনিয়র’‌ হিসাবে এবং এই শোয়ে দারুণ সময় কাটাচ্ছেন। বাড়র মধ্যে অধিকাংশ সময়ই দু’‌জনকে একসঙ্গে বসে হাসি–ঠাট্টা, গল্প গুজব করতে দেখা গিয়েছে।

বিগ বস ১৩–এর প্রতিযোগী শেহনাজ গিলকে নিয়ে গোপনে কি কথা হল সিদ্ধার্থ–হিনার

অন্যদিকে বিগ বস–১৩–র সময় সিদ্ধার্থ শুক্লার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে শেহনাজ গিলের। ইনস্টাগ্রামে তাঁদের দু’‌জনের নাম দিয়ে সিদনাজ ফ্যান ক্লাবও রয়েছে। সম্প্রতি এই সিদনাজ ফ্যান পেজ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে, যেখানে শেহনাজকে নিয়ে কথা বলছেন হিনা ও সিদ্ধার্থ। এই ভিডিও সিদনাজ ফ্যান পেজকে আরও পাগল করে তুলেছে। কারণ যেদিন থেকে সিদ্ধার্থ বিগ বসের বাড়ির ভেতর গিয়েছেন সেদিন থেকে শেহনাজের ফ্যান ক্লাব সিদ্ধার্থ ও শেহনাজকে শোতে একসঙ্গে দেখার জন্য অপেক্ষা করছেন। ভিডিওতে সিদ্ধার্থ স্বীকার করেছেন যে শেহনাজ তাঁর খুব ভালো যত্ন নিতেন।

ভিডিওতে দেখা গিয়েছে হিনা জিজ্ঞাসা করছেন সিদ্ধার্থকে তাঁর সময়ে বিগ বসের বাড়িতে কার সঙ্গে সবচেয়ে বেশি বন্ধুত্ব ছিল?‌ সিদ্ধার্থ সরাসরি শেহনাজের নাম করেন। হিনা এরপর সিদ্ধার্থকে পারস ও মাহিরার বিষয়েও জিজ্ঞাসা করেন। সিদ্ধার্থ যদিও জানিয়েছেন যে তাঁদের সঙ্গেও তাঁর ভালো হৃদ্যতা ছিল কিন্তু হেনা যখন জিজ্ঞাসা করেন সবচেয়ে বেশি কে সিদ্ধার্থের কাছে ছিলেন, সিদ্ধার্থ নাম নেন শেহনাজের। হিনা এরপর জানিয়েছেন যে তিনি দেখেছিলেন যে শেহনাজ সিদ্ধার্থের খেয়াল রাখছেন এবং সিদ্ধার্থ যখন অসুস্থ হয়ে ছিলেন তখন তাঁর পায়ে মালিশও করে দিয়েছেন শেহনাজ। সিদ্ধার্থ ওই সময়কার কথা ভেবে হেসে ফেলেন এবং হেনার কথায় সম্মতি প্রদান করেন।

সিদ্ধার্থ এবং শেহনাজের পরিচয় এই বিগ বসের শোতেই হয় এবং তাঁদের মরশুমের সিজনে সিদ্ধার্থ ও শেহনাজের মধ্যে খুব ভালো সম্পর্ক গড়ে ওঠে। তাঁদের দু’‌জনের ফ্যানেরাই তাঁদেরসিদনাজ বলে ডাকতে শুরু করেন। বিগ বসের বাইরে এসেও সিদ্ধার্থ ও শেহনাজ একে–অপরের সঙ্গে সম্পর্ক রাখেন এবং একটি মিউজিক ভিডিও তৈরি করেন। শেহনাজ তাঁর সম্পর্কের কথা প্রকাশ্যে জানালেও পরে জানান যে তিনি ও সিদ্ধার্থ ভালো বন্ধু।

ভারতের সবচেয়ে ভয়ঙ্কর সেলেবের তালিকায় দক্ষিণী নায়িকাদের জয়জয়কার! তাব্বু, তাপসী বাজিমাত করলেন

English summary
Siddharth and Hina Khan discussed about Shehnaz Gill at the house of Bigg Boss
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X