• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তিনি স্ট্রিট ফাইটার! ব্যক্তিগত লড়াইয়ের কথা উল্লেখ করে বিজেপির বিরুদ্ধে লড়াইয়ের ডাক

  • |

তিনি সংগ্রামী। সংগ্রাম করে বড় হয়েছেন, রাজনীতি করছেন। যার করেছেন কারও দয়ায় নয়। এদিন দলের তফশিলি জাতি উপজাতি সেলের সভায় এমনটাই মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল (trinamool congress) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjee) । এই সভা থেকে তিনি বিজেপিকে (bjp) কড়া হুঁশিয়ারিও দেন।

ব্যক্তিগত জীবন বর্ণনা

ব্যক্তিগত জীবন বর্ণনা

মমতা বন্দ্যোপাধ্যায় এদিনের সভায় বলেন, খুব ছোট বয়সে তাঁর বাবা মারা যান। ছয় ভাই, দুই বোন। ওপরে দাদার পরেই তিনি। সেই অবস্থা থেকেই লড়াই করেছেন। কেউ পাউরুটি টুকু হাতে তুলে দেয়নি। কিন্তু তিনি এখন রাজ্যের মানুষের জন্য বিনা পয়সায় রেশনের বন্দোবস্ত করছেন। মমতা বন্দ্যোপাধ্যায় এদিন বলেন, লাইব্রেরিতে গিয়ে টুকে নিয়ে পড়াশোনা চালিয়েছেন। বড় দাদাকে দাঁড় করিয়েছেন। ভোর তিনটেয় উঠে রান্না করেছেন। কিন্তু মাকে কাজ করতে দেননি। এই কথা বলতে গিয়েই মমতা বন্দ্যোপাধ্যায় নিজেকে স্ট্রিট ফাইটার বলে বর্ণনা করেন।

ভোটের আগে ব্ল্যাকমেলের চেষ্টা

ভোটের আগে ব্ল্যাকমেলের চেষ্টা

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন, ভোটের আগে ব্ল্যাকমেলের চেষ্টা করা হচ্ছে। এদিনও তিনি ভাষণ শুরু করার পরেই দু-একজন দাঁড়িয়ে উঠে তাঁদের অভিযোগের কথা বলচে চেষ্টা করেন। সেই সময় মুখ্যমন্ত্রী ক্ষেপে গিয়ে ভাষণ বন্ধ করে দেন। বলে তাঁর মাথা গরম আছে। ভগবানও সব কিছু করতে পারে না। অবশ্য ভাষণের শেষের দিকে তিনি দুজনকে ডেকে নিয়ে তাঁদের অভিযোগ শোনেন। বলেন, বাকি কিছু নেই। যে টুকু বাকি আছে আগামী দিনে দেখিয়ে দেবেন।
মুখ্যমন্ত্রী বলেন, পছন্দ না হলে ভোট দেবেন না। যাঁরা দেবেন, তাঁদের ভোটেই সরকার হয়ে যাবেন। কেন্দ্রের বিজেপি সরকারকে আক্রমণ করতে গিয়ে তিনি বলেন, করোনা পরিস্থিতিতেও কারও বেতন আটকানো হয়নি।

 চোদের দিল্লিতে নিতে জেট প্লেন

চোদের দিল্লিতে নিতে জেট প্লেন

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন বিজেপিতে যাঁওয়া নেতাদের ফের একবার গদ্দার বলে আক্রমণ করেন। তিনি বলেন, কেউ কালো টাকা সাদা করতে যাচ্ছে। কেউ টাকা গচ্ছিত রাখতে যাচ্ছে। ভাল বেসে কেউ বিজেপিতে যাচ্ছে না বলে দাবি করেন তিনি। রাজীব বন্দ্যোপাধ্যায়, প্রবীর ঘোষাল, বৈশাখী ডায়মিয়াদের দিল্লিতে নিতে অমিত শাহের বেসরকারি বিমান পাঠানো প্রসঙ্গে মমতা বলেন, চোরেদের দিল্লিতে নিতে জেট প্লেন পাঠানো হয়েছিল। তপশিল ভুক্তদের বাড়িতে বিজেপি নেতাদের খাওয়াকে কটাক্ষ করে মমতা বলেন, সোনার থালার ওপরে কলাপাতা রেখে তিনি খান না। বাংলার মাটি অত সস্তা নয় বলেও মন্তব্য করেন তিনি।

 ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারের নাম উল্লেখ

ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারের নাম উল্লেখ

এদিনের ভাষণে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সিপিএম নেতা মানিক সরকারের নাম উল্লেখ করেন। তিনি বলেন, বর্ধমানের সভায় মানিক সরকার ত্রিপুরার পরিস্থিতির কথা উল্লেখ করেছেন। ত্রিপুরায় ১০ হাজার জনের চাকরি খেয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। অথচ অনেক স্বপ্ন দেখিয়ে ত্রিপুরায় বিজেপি ক্ষমতায় এসেছিল।

'ভাইটার বয়স তখন দুবছর,সংসার চালিয়েছি, দাদাকে দাঁড় করিয়েছি', কালীঘাটে পদ্মফোটার জল্পনার মাঝে আবেগী মমতা'ভাইটার বয়স তখন দুবছর,সংসার চালিয়েছি, দাদাকে দাঁড় করিয়েছি', কালীঘাটে পদ্মফোটার জল্পনার মাঝে আবেগী মমতা

English summary
West bengal election 2021: Mamata Banerjee says She is a street fighter
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X