• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'১৩ তারিখ কাউন্টিং হলে' বেলা সাড়ে ১১ টার মধ্যে তৃণমূল ক'টি সিট পাচ্ছে! জোরালো চ্যালেঞ্জ নিয়ে মদন দিলেন জবাব

  • |

ভোটের আগে তৃণমূলের তরফে একাধিক সভায় গিয়ে কার্যত ভোল্টেজ চড়িয়ে দিচ্ছেন মদন মিত্র। কামারহাটির এই নেতা এর আগে চ্যালেঞ্জের সুরে 'হাতের পাঞ্জা কেটে' ফেলার চ্যালেঞ্জ নিয়েছিলেন নন্দীগ্রামে মমতার জয়ের ব্যাবধান নিয়ে বক্তব্য রাখার সময়। এবার আরও এক জোরালো চ্যালেঞ্জ তৃণমূলকে নিয়ে দিয়ে দিলেন মদন মিত্র। আর সঙ্গে দিলেন সংখ্যাত্ত্ব ঘিরে তৃণমূলের পক্ষে বেশ কিছু ইতিবাচক বার্তা।

মদন মিত্রের টার্গেটে মুকুল রায়

মদন মিত্রের টার্গেটে মুকুল রায়

নোয়াপাড়ায় একটি সভায় যোগ দিয়ে মদন মিত্র ফের একবার বিজেপিকে একহাত নিতে ছাড়লেন না। এদিন কটাক্ষের সুরে তিনি প্রথমেই মুকুল রায়কে আক্রমণ করেন। বিজেপি নেতা মুকুল রায়ের শ্যালক তৃণমূলে যোগ দেওয়া নিয়ে মুকুলকে খোঁচা দিয়ে মদন মিত্র বলেন, তিনি এসব কথা কাউকে 'আনন্দ পাওয়ার জন্য' বলছেননা। এরপরই তিনি মুকুলের 'জায়গা ছেড়ে দেওয়া' প্রসঙ্গ নিয়ে বক্তব্য রাখেন। সেই প্রসঙ্গেও মদনের কটাক্ষ বাণ সামনে আসে।

 'আমি মদন মিত্র, চ্যালেঞ্জ নিয়ে বলছি'

'আমি মদন মিত্র, চ্যালেঞ্জ নিয়ে বলছি'

'চ্যালেঞ্জ আ্যকসেপ্ট করছি, জিতছি। ' এই সুর তুলে মদন মিত্র গত সন্ধ্যায় বলেন,' শুধু জিতব নয়, গতবারের থেকে যদি বেশি সিট না পাই, আমি মদন মিত্র, নোয়াপাড়ার এই ফ্ল্যাগস্ট্যান্ডের সামনে আপনাদের কাছে ক্ষমা চেয়ে বলব, রাজনীতির রা বুঝিনা, রাজনীতি করা আর উচিত নয়।'

'যদি ১৩ তারিখ কাউন্টিং হয়'

'যদি ১৩ তারিখ কাউন্টিং হয়'

মদন মিত্র এদিন সাফ জানান, ২০২১ সালে যদি ১৩ তারিখ কাউন্টিং হয় ভোট , তাহলে বেলা সাড়ে '১১ টার মধ্যে শুনবেন ২০২১ এর নির্বাচনে ২২১ টা সিট তৃণমূলের দখলে চলে গিয়েছে।' দলীয় নেতার এই বার্তার সঙ্গে সঙ্গেই তুমুল করতালিধ্বনি পড়ে সভায়।

তৃণমূলে একাধিক কলাকুশলীর যোগদান আসন্ন!

তৃণমূলে একাধিক কলাকুশলীর যোগদান আসন্ন!

মদন মিত্র সাফ জানান, খুব শিঘ্রই বাংলার একাধিক কলাকুশলী তৃণমূলে যোগ দিতে শুরু করবেন। আর এই বার্তা তিনি দিয়েছেন নোয়াপাড়ার অনুষ্ঠান মঞ্চ থেকে। এই সভায় তিনি বলেন, তৃণমূলের যে সমস্ত জায়গায় সমস্যা থেকে গিয়েছিল , সেগুলি ঠিক হয়ে গিয়েছে।

 ৩ সংখ্যা ও মমতার জয় নিশ্চিত নিয়ে বার্তা

৩ সংখ্যা ও মমতার জয় নিশ্চিত নিয়ে বার্তা

মদন মিত্র দাবি করেছেন বিজেপির কাছে ৩ সংখ্যাটি 'আনলাকি'। এই প্রসঙ্গ টেনেই মদন মিত্র, 'ব্রহ্মা বিষ্ণু, মহেশ্বর' এর প্রসঙ্গ তুলে তিন অবতারের কথা বলেন। এরপর সেই বক্তব্য সূত্রে তিনি বলেন, ' তিন মানে মা,মাটি, মানুষ', যা বিজেপির কাছে খুব একটা পয়মন্তর নয়। মদ মিত্র বলেন, 'তিন মানে ২০১১, ২০১৬,২০২১ এই তিন বারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হবেন।'

উত্তর ২৪ পরগনাঃ সি এ এ ইস্যুতে বিজেপি মতুয়াদের অপমান করছে : মমতা ঠাকুর

English summary
West Bengal Assembly Election 2021,Madan Mitra challenges BJP over poll result
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X