• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঝড়-বৃষ্টি থামতেই নিজের এলাকায় অভিষেক, ছুটে গেলেন ত্রাণ শিবিরে, চণ্ডীপুরে প্লাবিত এলাকায় সোহম

রাত জেগেছেন মুখ্যমন্ত্রী। নবান্নে থেকে ইয়াসের উপর প্রতিমুহূর্তের নজর রেখেছেন তিনি। ঝড়বৃষ্টি থামতেই নিজের এলাকা ডায়মন্ডহারবারে ছুটে গেলেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইয়াস আর ভরা কোটালের দাপটে ডায়মন্ড হারবারেরও বিস্তীর্ণ এলাকা ক্ষতিগ্রস্ত হয়েছে। ত্রাণ শিবিরে গিয়ে সেখানকারে আশ্রয় নেওয়া দুর্গত মানুষের পাশে থাকার কথা বলেছেন তিনি। তাঁদের আস্বস্ত করেছেন তৃণমূল যুব কংগ্রেসে সভাপতি। অভিষেকের পাশাপাশি বিধায়ক সোহমও নিজের এলাকা চণ্ডীপুরে ছুটে যান । সেখানে প্লাবিত এলাকা পরিদর্শন করেন।

উত্তর ২৪ পরগনা : ইয়াস ক্ষতিগ্রস্ত সন্দেশখালি পরিদর্শনে অভিষেক,ত্রাণ তুলে দিলেন দুর্গত মানুষদের হাতে
ডায়মন্ড হারবারে অভিষের

ডায়মন্ড হারবারে অভিষের

সকাল থেকে তাণ্ডব চালিয়েছে ইয়াস। বিপর্যস্ত দক্ষিণ ২৪ পরগনা,সুন্দরবনের বিস্তীর্ণ এলাকা। তার উপরে পূর্ণিমার ভরা কোটালের দাপট। ভয়ঙ্কর পরিস্থিতি উপকূলবর্তী জেলা গুলিতে। ডায়মন্ড হারবারেরও বিস্তীর্ণ এলাকা ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্গতদের ত্রাণ শিবিরে আশ্রয় দেওয়া হয়েছে। ঝড়বৃষ্টি থামতেই নিজের এলাকায় ক্ষয়ক্ষতির পরিদর্শণে যান এলাকার সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ত্রাণ শিবির পরিদর্শণে অভিষেক

ত্রাণ শিবির পরিদর্শণে অভিষেক

এলাকার সাংসাদ ছুটে যান ত্রাণ শিবিরে। সেখানে দুর্গতদের সঙ্গে কথা বলে তাঁদের সুবিধা অসুবিধা নিয়ে খোঁজ খবর নেন। দুর্গত মানুষের পাশে থাকার বার্তা দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইয়াস আসার আগের দিনও রাস্তায় বেরিয়ে পরিস্থিতি মোকাবিলায় কী কী ব্যবস্থা নেওয়া হয়েছেতাঁর এলাকায় সেটা ঘুরে দেখেন তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগেই বিধায়ক সাংসদদের নিজনিজ এলাকায় থাকার নির্দেশ দিয়েছিলেন। মানুষের যােত কোনও অসুবিধা না হয় সেটা নজরে রাখার নির্দেশ দিয়েছিলেন তিনি।

চণ্ডীপুরে প্লাবিত এলাকায় সোহম

চণ্ডীপুরে প্লাবিত এলাকায় সোহম

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মতোই চণ্ডীপুরের নব নির্বাচিত বিধায়ক সোহম চক্রবর্তীও পৌঁছে গিয়েিছলেন নিজের এলাকায়। ঝড়বৃষ্টি থামতেই চণ্ডীপুরের প্লাবিত এলাকা গুলি পরিদর্শন করেন তিনি। চণ্ডীপুরের ক্ষতিগ্রস্ত ও প্লাবিত এলাকা গুলি ঘুরে দেখে সেখানকার জনজীবন যত দ্রুত স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন।

রাতে জোয়ারের সতর্কতা

রাতে জোয়ারের সতর্কতা

ইয়াস কাটলেও এখও ভরা কোটালের বিপদ রয়েছে রাজ্যে। এই নিয়ে রাজ্য বাসীকে সতর্ক করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন আজ রাতে ফের সমুদ্র, নদী ও সাগরের জল বাড়বে। দুপুরের থেকে রাতের ভরা কোটালে জল বেশি বাড়বে। তাই স্থানীয় পুলিশ প্রশাসনকে সতর্ক করেছেন তিনি। থানা গুলিকে সতর্ক করে দেওয়া হয়েছে। প্লাবিত এলাকায় যাতে বিদ্যুৎ সংযোগ না দেওয়া হয় তা নিয়ে সতর্ক হতে বলেছেন মুখ্যমন্ত্রী।

মুড়ি-মুড়কির মতো কেন্দ্রীয় নিরাপত্তা বিজেপির নবাগতদের, বিতর্কে অসন্তুষ্ট শাহের মন্ত্রকমুড়ি-মুড়কির মতো কেন্দ্রীয় নিরাপত্তা বিজেপির নবাগতদের, বিতর্কে অসন্তুষ্ট শাহের মন্ত্রক

English summary
TMC MP Abhishek Banerjee visit Dimond Harbour after Cyclone Yaas effect
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X