• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি সন্ত্রাসবাদীদের দল, বাংলার শান্তির পরিবেশ নষ্ট করছে, নবান্ন অভিযান নিয়ে তোপ ফিরহাদের

বিজেপিকে সন্ত্রাবাদীদের দল বলে আক্রমণ শানালেন তৃণমূল কংগ্রেস নেতা ফিরহাদ হাকিম। তিনি অভিযোগ করেছেন কোনও রাজনৈতিক দলের মিছিলে এভাবে আগ্নেযাস্ত্র পাওয়া যায় না। এভাবে বোমাবাজি হয় না। এর থেকেই বোঝা যায় বিজেপি সন্ত্রাসবাদীদের দল। বাংলাকে অশান্ত করার চেষ্টা করছে বিজেপি।

বিজেপি সন্ত্রাসবাদীদের দল

বিজেপি সন্ত্রাসবাদীদের দল

বিজেপিকে সন্ত্রাসবাদী দল বলে আক্রমণ শানিয়েছেন ফারহাদ হাকিম। তিনি অভিযোগ করেছেন এমন কোন রাজনৈতিক দলের মিছিলে আগ্নেয়াস্ত্র পাওয়া যায়। কোন রাজনৈতিক দলের মিছিলে বোমাবাজি হয়। তাই সন্ত্রাসবাদী দল ছাড়া বিজেপিকে আর কিছু বলা যায়না। আক্রমণ শানিয়েছেন ফিরহাদ।

বাংলাকে অশান্ত করার চক্রান্ত

বাংলাকে অশান্ত করার চক্রান্ত

বাংলাকে অশান্ত করার চক্রান্ত করছে বিজেপি। বাংলাকে অশান্ত করে তুলছে তারা। বাংলার মানুষকে ভীত-সন্ত্রস্ত করে তুলছে তারা। অভিযোগ ফিরহাদ হাকিমের। তিনি হুঁশিয়ারি দিয়ে বলেছেন এর জন্য পুলিস সবরকমের ব্যবস্থা নেবে এমনই নির্দেশ দেওয়া হয়েছে।

বিজেপির নবান্ন অভিযানে তুলকালাম

বিজেপির নবান্ন অভিযানে তুলকালাম

বিজেপির নবান্ন অভিযান ঘিকে রণক্ষেত্র শহরের একাধিক এলাকা। হাওড়া ময়দান, সাঁতরাগাছি, হাওড়া ব্রিজ, খিদিরপুরে পুলিসের সঙ্গে খণ্ডযুদ্ধ বাঁধে বিজেপি কর্মী সমর্থকদের। তাঁদের ছত্রভঙ্গ করতে কাঁদানে গ্যাসের শেল ফাটায় পুলিস। এমনকী জলকামান এবং কেমিকেল স্প্রেও করা হয় বলে অভিযোগ।

অুস্থ রাজু বন্দ্যোপাধ্যায়

অুস্থ রাজু বন্দ্যোপাধ্যায়

সাঁতারাগাছি থেকে মিছিল নিয়ে আসার পথে পুলিসের সঙ্গে খণ্ড যুদ্ধ বাঁধে বিজেপি নেতা কর্মীদের। সেই মিছিলের নেতৃত্বে ছিলেন রাজু বন্দ্যোপাধ্যায় ও সায়ন্তন বসু। পুলিস বিজেপি কর্মীদের লক্ষ্য করে জলকামান ও কেমিক্যাল স্প্রে করে বলে অভিযোগ। তারপরেই অসুস্থ হয়ে পড়েন রাজু বন্দ্যোপাধ্যায়।

শান্তিপূর্ণ মিছিলে পুলিশের লাঠি! সারা ভারত থেকে কলকাতা বিচ্ছিন্ন, নবান্ন অভিযান নিয়ে বিস্ফোরক দিলীপ

English summary
TMC leader Firhad Hakim slams BJP over Nabanna Avijan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X