• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে ২ আইন! মমতা দিদি কা এ ডর আচ্ছা হ্যায়, নবান্ন বন্ধ নিয়ে কটাক্ষ বিজেপির 'সূর্য'র

বিজেপির (bjp) নবান্ন (nabanna)অভিযানে অনুমতি না দেওয়ার কড়া সমালোচনা করলেন দলের সব থেকে কম বয়সী জাতীয় সম্পাদক তথা যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য (tejasvi surya)। গভীর রাতে তিনি কলকাতায় আসেন। তারপর সাংবাদিক সম্মেলন করে। সঙ্গে ছিলেন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ(soumitra khan) ।

মমতার হাতিয়ার সুপ্রিম কোর্টের 'শাহিনবাগ' রায়! নবান্ন অভিযানে আপত্তিতে ৪ কারণ উল্লেখ

মমতার কর্মসূচির উল্লেখ

মমতার কর্মসূচির উল্লেখ

কর্মসূচির অনুমতি না পাওয়া প্রসঙ্গে প্রশ্ন করা হয়েছিল তেজস্বী সূর্যকে। সেখানে তিনি বলেন, দুই-তিনদিন আগে মমতা দিদি এক কর্মসূচিতে যোগ দিয়েছিলেন কলকাতায়। মিছিল করেছিলেন নতুন কৃষি আইনের বিরুদ্ধে। এই একই আইন কেন তাঁর বিরুদ্ধে প্রযোজ্য হবে না। প্রশ্ন করেন তেজস্বী। কেন এই আইন তৃণমূলের ক্ষেত্রে প্রযোজ্য হবে না, সেই প্রশ্নও করেন তিনি। গণতন্ত্রে কীভাবে দুই আইন, প্রশ্ন করেন তিনি। রাজ্যে ফ্যাসিস্ট সরকার চলছে বলে অভিযোগ করেন তিনি।

দলের কর্মসূচি সফল হবে

দলের কর্মসূচি সফল হবে

তেজস্বী সূর্য বলেন, সরকারের বাধা সত্ত্বেও তাদের কর্মসূচি সফল হবে। অন্তত ৫০ হাজার যুবক তাদের এই কর্মসূচিতে যোগ দেবেন বলে দাবি করেছেন এই তরুণ নেতা।

ভয় পেয়েছেন মমতা

ভয় পেয়েছেন মমতা

রাজ্যে ক্ষমতার আসার পর থেকে রাজ্যে উন্নয়ন হয়নি। হয়নি শিল্প। নবান্ন কার্যত বন্ধ ছিল আগে থেকেই। বলেছেন তেজস্বী সূর্য। আর নবান্ন বন্ধে সরকারি নির্দেশিকা দেওয়া হয়েছে, কারণ ভয় পেয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি আরও বলেন, মমতা দিদি কা এ ডর আচ্ছা হ্যায়।

কর্মীদের পাশে দাঁড়িয়ে লাঠি খেতে তিনি এসেছেন

কর্মীদের পাশে দাঁড়িয়ে লাঠি খেতে তিনি এসেছেন

তেজস্বী সূর্য বলেন, কর্মীদের পাশে দাঁড়িয়ে লাঠি খেতে তিনি কলকাতায় এসেছেন। তিনি বলেন, বাংলা ত্যাগ আর তপস্যার পূণ্য ভূমি। ভারতের সব থেকে খারপ সরকার চলছে। সিন্ডিকেট আর কাটমানির সরকারের জন্য, রাজ্যে বেকারি বাড়ছে। অভিযোগ করেছেন তেজস্বী সূর্য। বাংলার হারানো ঐতিহ্যকে পুনঃস্থাপন করা হবে বলে জানিয়েছেন তিনি।

সৌমিত্রের হুঁশিয়ারি

সৌমিত্রের হুঁশিয়ারি

রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খান তৃণমূলকে হুঁশিয়ারি দিয়ে বলেন, তৃণমূল যদি মনে করে ঝামেলা করবে, তাহলে তারাও লড়াই করতে প্রস্তুত।

English summary
Mamata Banerjee is scared, so had not given Nabanna Abhijan permission claims BJP leader Tejasvi Surya
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X