• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সচেতনতায় শর্টফিল্মের ভাবনা মমতার! কলাকুশলী কারা, তালিকায় চমক

করোনা ভাইরাসের মহামারী ক্রমেই বাড়ছে দেশে। এ রাজ্যেও করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। আগামী দু-সপ্তাহ খব সাবধানে থাকতে হবে। করোনা আটকাতে সচেতনতাই সবথেকে বড় কথা। সাবধানতা অবলম্বন না করলে বিপদ অবশ্যম্ভাবী। এই পরিস্থিতিতে মমতা বন্দ্যোপাধ্যায় অভিনব সিদ্ধান্ত নিলেন সচেতনতার প্রচারে।

করোনা সচেতনতায় শর্টফিল্মের পরিকল্পনা

করোনা সচেতনতায় শর্টফিল্মের পরিকল্পনা

করোনা মোকাবিলায় সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বাড়ানোর জন্য এবার শর্টফিল্মের পরিকল্পনা করলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যে স্ক্রিপ্ট লেখা শুরু হয়ে গিয়েছে। কারা স্ক্রিপ্ট লিখবেন, কারা অভিনয় করবেন, কারা গান গাইবেন এবং কে পরিচালনা করবেন এবং সঙ্গীত পরিচালনার দায়িত্ব কে থাকবেন, সেই সিদ্ধান্ত হয়ে গিয়েছে।

মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাবনা, কারা দায়িত্বে

মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাবনা, কারা দায়িত্বে

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাবনায় শর্টফিল্মের পরিকল্পনা আসার পরই তা লেখার জন্য দায়িত্ব দিয়েছেন পদ্মনাভ দাশগুপ্ত ও অরিন্দম শীলকে। পরিচালনাও করবেন অরিন্দম শীল। গানের কথা লিখেছেন মমতা বন্দ্যোপাধ্যায় স্বয়ং। তাঁর লেখা ‘ঝড় থেমে যাবে একদিন' গানটি ব্যবহার করা হবে শর্ট ফিল্ম।

কে কোন ভূমিকায় এই শর্টফিল্মে

কে কোন ভূমিকায় এই শর্টফিল্মে

সঙ্গীত পরিচালনা করবে কবীর সুমন। মিউজিকে থাকবেন বিক্রম ঘোষ। সম্পাদনা করবেন সংলাপ ভৌমিক। প্রয়োজনার দায়িত্বে ক্যামেলিয়া প্রোডাকশন। সহযোগিতায় থাকবেন স্বরূপ বিশ্বাস। তবে এখনও ছিক হয়নি এই শর্টফিল্মের নাম কী দেওয়া হবে। তা নিয়ে চিন্তাভাবনা চলছে। নাম চূড়ান্ত করবেন মুখ্যমন্ত্রীই।

কারা অভিনয় করবেন, একনজরে

কারা অভিনয় করবেন, একনজরে

অভিনয়ে থাকবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে দেব, যিশু সেনগুপ্ত, নুসরত জাহান, মিমি চক্রবর্তী, রুক্মিনী, শুভশ্রী, কোয়েল, আবির, পরমব্রত-সহ প্রথম সারির টলিউড তারকারা। খুব তাড়াতাড়িই এই শর্টফিল্মের শুটিং শুরু হবে বলে জানা গিয়েছে। লকডাউনের মধ্যে কীভাবে শুটিং হয়, এখন সেটাই বড় কথা।

এবার ফুল ও পানের বাজারে ছাড় রাজ্যে
লকডাউন চলছে, শ্যুটিং কবে

লকডাউন চলছে, শ্যুটিং কবে

১৪ এপ্রিল পর্যন্ত লকডাউন। তারপর আবারও বাড়বে বলেই অধিকাংশ মত। ফলে শ্যুটিং কবে শুরু হবে কেউ জানে না। এই অবস্থায় কী করে শ্যুটিং হবে সেটা যেমন একটা প্রশ্ন, আরও একটা প্রশ্ন হল ইন্ডাস্ট্রিতে অনেক দৈনিক ভিত্তিতে কাজ করা এবং চুক্তিভিত্তিক কর্মী রয়েছেন। শ্যুটিং বন্ধ থাকায় তাঁদের কাজও বন্ধ। এঁদের জন্যও বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির টেকনিশিয়ানদের সাহায্যের জন্য ৫০ লক্ষ টাকার তহবিল সংগ্রহ করা হয়েছে।

English summary
Mamata Banerjee decides to make a short film for awareness of Coronavirus Pandemic. Already casting of short film is ended
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X