• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শান্তিপূর্ণ মিছিলে পুলিশের লাঠি! সারা ভারত থেকে কলকাতা বিচ্ছিন্ন, নবান্ন অভিযান নিয়ে বিস্ফোরক দিলীপ

  • |

বিজেপির শান্তিপূর্ণ মিছিলে লাঠি চালিয়েছে পুলিশ। এদিন দলের রাজ্য দফতর থেকে বেরনো মিছিলের নেতৃত্বে থাকা রাজ্য সভাপতি দিলীপ ঘোষের এমনটাই অভিযোগ। তাঁর আরও অভিযোগ গণতান্ত্রিক আন্দোলন আটকানোর চেষ্টা করছে সরকার।

শান্তিপূর্ণ মিছিলে পুলিশের লাঠি

শান্তিপূর্ণ মিছিলে পুলিশের লাঠি

এদিন রাজ্য বিজেপির সদর দফতর থেকে হওয়া মিছিলের নেতৃত্বে ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কিছুটা যাওয়ার পর পুলিশ ওই মিছিল আটকে দেয়। ব্যারিকেড ভেঙে মিছিল এগনোর চেষ্টা করলে পুলিশ লাঠি চালানো শুরু করে। দিলীপ ঘোষের অভিযোগ গণতান্ত্রিক আন্দোলন আটকানোর চেষ্টা করছে সরকার।

ভয় পাচ্ছেন মুখ্যমন্ত্রী

ভয় পাচ্ছেন মুখ্যমন্ত্রী

এদিন মিছিল শুরুর আগে দিলীপ ঘোষ বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের অভ্যাস রয়েছে, যখন, তখন লকডাউন করা। তবে আজ যে উনি লকডাউন করবেন, তা জানা ছিল না। সারা পশ্চিমবঙ্গে বনধের মতো পরিস্থিতি তৈরি হয়েছে। কলকাতাকে সারা ভারত থেকে বিচ্ছিন্ন করে ফেলা হয়েছে। হলদিয়া থেকে বর্ধমান, হাইওয়ের মোড়ে পুলিশ আটকাচ্ছে বলেও অভিযোগ করেছেন তিনি। দিলীপ ঘোষের প্রশ্ন এত ভয় পাওয়ার কী আছে। তারা তো নবান্ন বন্ধ করে চলে গিয়েছেন। দিলীপ ঘোষের প্রশ্ন, তারা কি ভাবছেন নবান্ন কেই ভেঙে ফেলবে।

 পুলিশের লাঠি থেকে রেহাই নেই তাঁর

পুলিশের লাঠি থেকে রেহাই নেই তাঁর

এদিন দিলীপ ঘোষ অভিযোগ করেছেন পুলিশের লাঠি থেকে রেহাই পাননি তিনিও। তাঁকে হেনস্থা করেছে পুলিশ।

বিজেপিকে ভয় আগে দেখা যায়নি

বিজেপিকে ভয় আগে দেখা যায়নি

এইভাবে প্রশাসনের অত্যাচার, বিজেপিকে ভয়, আগে কখনও দেখা যানি বলে মন্তব্য করেন দিলীপ ঘোষ। যা টার্গেট ছিল, তার একের চারভাগ লোক নিয়ে এসেছে, জানিয়েছেন দিলীপ ঘোষ। কিন্তু এই লোকেই সরকার ভয় পেয়ে গিয়েছে। হাইওয়ে জাম করে দেওয়া হয়েছে। অভিযোগ করেছেন দিলীপ ঘোষ। কলকাতায় কোনও গাড়ি ঢুকতে কিংবা বেরোতে দেওয়া হচ্ছে না। অভিনব ব্যবস্থা বলে কটাক্ষ করেছেন তিনি।

পালাতে চাইছেন মুখ্যমন্ত্রী

পালাতে চাইছেন মুখ্যমন্ত্রী

বুধবার সরকারের নবান্ন বন্ধের নির্দেশিকার পরে দিলীপ ঘোষ বলেছিলেন নবান্ন বন্ধ করে পালাতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি কটাক্ষ করে বলেছিলেন বিজেপির সামনে হতে পারবেন না, তাই দরজা বন্ধ করে পালাচ্ছেন মুখ্যমন্ত্রী। । তিনি আরও বলেছিলেন প্রশাসনের ওপর মমতা বন্দ্যোপাধ্যায়ের বিশ্বাস নেই। দিলীাপ ঘোষের অভিযোগ ছিল, যখন, গণতান্ত্রিক উপায়ে বাধা দেওয়া যাচ্ছে না, তখন বিজেপিকে বাধা দিতে ব্যবহার করা হচ্ছে চোর, গুণ্ডা, বদমাইশদের।

বিজেপি সন্ত্রাসবাদীদের দল, বাংলার শান্তির পরিবেশ নষ্ট করছে, নবান্ন অভিযান নিয়ে তোপ ফিরহাদের

English summary
Govt is trying to stop the democratic movement, alleged BJP leader Dilip Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X