• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঘূর্ণিঝড় আম্ফানের জের, স্পেশাল ট্রেনের রুট বদল

  • By অভীক
  • |

ধেয়ে আসছে প্রবল শক্তিশালী ঘূর্ণিঝড় আম্ফান। ঘূর্ণিঝড় মোকাবিলায় কেন্দ্র ও রাজ্য বিভিন্ন তৎপরতা দেখাচ্ছে। এবার ঘূর্ণিঝড়ের জেরে বেশ কিছু শ্রমিক স্পেশ্যাল ট্রেনের রুট পরিবর্তন করা হতে পারে বলে জানাল দক্ষিণ-পূর্ব রেল। লকডাউনের জেরে দেশের বিভিন্ন প্রান্তে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের ফেরাতে বিশেষ ট্রেন চালাচ্ছে রেল। পূর্ব ভারতে বিভিন্ন রাজ্যে যাওয়ার ট্রেনগুলি অধিকাংশই ওড়িশা ও বাংলার উপর দিয়ে যাচ্ছে। কিন্তু "আমফান" এর জেরে সবচেয়ে ক্ষতিগ্রস্ত হওয়ার দোরগোড়ায় এই দুই রাজ্য। তাই দক্ষিণ-পূর্ব রেল কিছু বিশেষ ট্রেনের রুট বদলাতে পারে।

ঘূর্ণিঝড় আম্ফানের জের, স্পেশাল ট্রেনের রুট বদল

এই প্রসঙ্গে মূখ্য জনসংযোগ আধিকারিক সঞ্জয় ঘোষ জানিয়েছেন, পরিস্থিতি বিচার করে প্রয়োজনে ট্রেনের রুট বদলানো হতে পারে। ঘূর্ণিঝড়ের প্রভাবে যাতে ট্রেন মাঝপথে আটকে না যায় সেই কারণে কিছু শ্রমিক স্পেশ্যাল ট্রেনের রুট বদলানো হতে পারে।

একটি বিবৃতি জারি করে দক্ষিণ-পূর্ব রেল জানিয়েছে, ১৯, ২০, ২১ এবং ২২ মে ভুবনেশ্বর থেকে নয়াদিল্লিগামী ট্রেনের রুট বদল করা হবে। এই ট্রেনগুলি বালেশ্বর, হিজলি, টাটানগর হয়ে যাওয়ার কথা। পরিবর্তিত রুট অনুযায়ী, সেগুলি এবার ভুবনেশ্বর থেকে সম্বলপুর সিটি হয়ে রাউরকেলা, টাটানগর হয়ে যাবে। একইভাবে নয়াদিল্লি থেকে ভুবনেশ্বরগামী ট্রেন পরিবর্তিত রুটে আসবে।

সুপার সাইক্লোন 'আম্ফান’ আছড়ে পড়ার পর এগোবে কোন পথে, হাওয়া অফিসের পূর্বাভাস

English summary
Cyclone Amphan effect: Route change for special shramik train amid coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X