• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাইক্লোন আম্ফানের আগামী ৬ ঘণ্টার গতিবিধি কেমন হবে

  • |

সুপার সাইক্লোন আম্ফান আগামী ৬ ঘণ্টায় শক্তি হারিয়ে চরম শক্তিশালী ঘূর্ণিঝড়ে পরিণত হবে।মধ্য বঙ্গোপসাগরে অবস্থান করছে এই ঘূর্ণিঝড় উত্তর-উত্তরপূর্ব দিকে অগ্রসর হয়ে তা উত্তর-পশ্চিম বঙ্গোপসাগর হয়ে এরাজ্যের উপকূলে আঘাত হানবে বুধবার বিকেল বা সন্ধেয়।

পূর্ব মেদিনীপুরের দীঘা এবং বাংলাদেশের হাতিয়ার মধ্যে মূলত সুন্দরবন এলাকায় এটি আঘাত হানতে পারে। সেই সময় এই ঘূর্ণিঝড়ের গতিবেগ সর্বোচ্চ ১৯৫ কিলোমিটার হতে পারে।

সাইক্লোন আম্ফানের আগামী ৬ ঘণ্টার গতিবিধি কেমন হবে

ঘূর্ণিঝড়ের কলকাতা হাওড়া হুগলি পশ্চিম মেদিনীপুর পূর্ব মেদিনীপুর উত্তর ও দক্ষিণ 24 পরগনায় চরম সতর্কবার্তা জারি হয়েছে।এই জেলাগুলিতে আজ বিকেল থেকেই ঝড়-বৃষ্টি শুরু হবে মূলত উপকূলের জেলাগুলিতে দুপুরের পর থেকে ঝড় বৃষ্টি এবং বাকি চার জেলায় সন্ধ্যের পর ঝড়-বৃষ্টি শুরু হবে। আজ 60 70 কিলোমিটার বেগে ঝড়ের সম্ভাবনা আগামীকাল সকাল থেকে ১00 কিলোমিটার ঝড়ের গতিবেগ হতে পারে এবং তা বেড়ে উপকূলের জেলাগুলিতে বিকেল বা সন্ধ্যের দিকে ১৯৫ কিলোমিটার পর্যন্ত হবে এবং বাকি জেলাগুলিতে 100 কুড়ি থেকে ত্রিশ কিলোমিটার হতে পারে।পশ্চিমবঙ্গের বাকি জেলাতেও হালকা থেকে মাঝারি বৃষ্টি কোথাও কোথাও ভারী বৃষ্টি হতে পারে এবং সঙ্গে ঝড়ো হাওয়া বইবে 60/70 কিলোমিটার বেগে।

বৃহস্পতিবারেও ঝড়-বৃষ্টির সম্ভাবনা মূলত ভারী বৃষ্টি হতে পারে উত্তর ও দক্ষিণ 24 পরগনা নদিয়া মুর্শিদাবাদ এবং উত্তরবঙ্গ জুড়ে।

মঙ্গলবার সকাল থেকেই শুরু হয়ে গেছে ওড়িশা সংলগ্ন উপকূলে ঝড় বৃষ্টি দুপুরের পর থেকে ঝড় বৃষ্টির সম্ভাবনা পশ্চিমবঙ্গের উপকূলের।

মৃত্যু থেকে জন্ম, মুখ্যমন্ত্রী রাজনীতি করেন সর্বত্র! হিসেব দিলেন দিলীপ ঘোষ

English summary
Amphan latest update for next 6 hours
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X