• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিশ্বসেরাদের হারিয়ে ফরাসি ওপেনের সেমিফাইনালে কমনওয়েলথ গেমসে সোনা জয়ী ভারতীয় জুটি

Google Oneindia Bengali News

বিশ্বের এক নম্বর জুটি বিধ্বস্ত কমনওয়েলথ গেমসে সোনা জয়ী ভারতীয় জুটির বিরুদ্ধে। ফরাসি ওপেনের কোয়ার্টার ফাইনালে তাকুরো হোকি এবং ইউগো কোবায়াশির বিশ্বসেরা জুটিকে স্ট্রেট সেটে হারিয়ে ফরাসি ওপেনের সেমিফাইনালে পা রাখললেন সাত্বিকসাইরাজ রাঙ্কিরেড্ডি এবং চিরাগ শেট্টি।

বিশ্বসেরাদের হারিয়ে ফরাসি ওপেনের সেমিফাইনালে কমনওয়েলথ গেমসে সোনা জয়ী ভারতীয় জুটি

সুপার ৭৫০ ইভেন্টে সাত্বিকসাইরাজ রাঙ্কিরেড্ডি এবং চিরাগ শেট্টি ২১-১২, ২১-১৬ ব্যবধানে পরাজিত করে জাপানের জুটিকে। ফরাসি ওপেনের শেষ চারে জায়গা করে নিতে মাত্র ৪৯ মিনিট সময় লাগে দুই সাটলারের। শেষ চারের লড়াইয়ে দুই তরুণ ভারতীয় মুখোমুখি হবেন দক্ষিণ কোরিয়ার চোই সোই ইউ এবং কিম ওন হোর। ফাইনালে যাওয়ার লক্ষ্যে দক্ষিণ কোরিয়ার এই জুটি খুব বড় বাধা হয়ে উঠতে পারবে বলে মনে হয় না ভারতীয় জুটির সামনে।

ভারতের শেষ প্রতিনিধি হিসেবে এই হাইপ্রোফাইল টুর্নামেন্টে টিকে রয়েছে সাত্বিকসাইরাজ রাঙ্কিরেড্ডি এবং চিরাগ শেট্টি। ভারতের অপর সাটলাররা শেষ ১৬-এর গণ্ডিই পেরতে পারেনি। বৃহস্পতিবার প্রি কোয়ার্টার ফাইনালের ম্যাচে বিশ্বের প্রাক্তন এক নম্বর তারকা কিদাম্বী শ্রীকান্ত, এইচ এস প্রণয় এবং সমীর বর্মা পুরুষদের সিঙ্গলসে পরাজিত হয়।

বিশ্বসেরা জুটির বিরুদ্ধে প্রতিযোগীতার সপ্তম বাছাই জুটি ২০-১৬ ব্যবধানে এগিয়ে গেলেও তাকুরো হোকি এবং ইউগো কোবায়াসি চারটি গেম পয়েন্ট বাঁচান। একই রকম আকর্ষণীয় হয় দ্বিতীয় গেমও। তবে, শেষ পর্যন্ত নিজেদের নার্ভ ধরে রাখতে পেরে দাপটের সঙ্গে ম্যাচে জয় ছিনিয়ে নেয় কমনওয়েলথ গেমসের চ্যাম্পিয়নরা। এই তরুণ দুই সাটলারের ভারতীয় জুটি কমনওয়েলথ গেমসে সোনা জয়ের পাশাপাশি ২০২২ টোকিও গেমসে ব্রোঞ্জ পদক জয় করে। ভারতের ঐতিহাসিক থমাস কাপ জয়ী দলেও ছিলেন স্বাত্বিকসাইরাজ রাঙ্কিরেড্ডি এবং চিরাগ শেট্টি।

English summary
Pair of Satwiksairaj Rankireddy and Chirag Shetty enters in the semifinal of French Open.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X