• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসের জন্য এক বছর পিছিয়ে গেল ডেভিস কাপ, স্থগিত ফেড কাপও

করোনা ভাইরাসের ভয়াবহ প্রভাবে বিশ্বব্যাপী স্থগিত করে দেওয়া হচ্ছে একের পর এক ক্রীড়া ইভেন্ট। তাতে নবতম সংযোজন ডেভিস কাপ। টুর্নামেন্টের মূল পর্ব এক বছর পিছিয়ে দেওয়া হয়েছে। একই সঙ্গে ফেড কাপের উদ্বোধনী সংস্করণের মূলপর্বও স্থগিত করে দিয়েছে ইন্টারন্যাশনাল টেনিস ফেডারেশন বা আইটিএফ।

কবে হওয়ার কথা ছিল ডেভিস কাপের মূলপর্ব

কবে হওয়ার কথা ছিল ডেভিস কাপের মূলপর্ব

চলতি বছরের নভেম্বরে শুরু হওয়ার কথা ছিল ডেভিস কাপের মূলপর্ব। স্পেনের মাদ্রিদে সপ্তাহব্যাপী চলার কথা এই টুর্নামেন্টে প্রতিদ্বন্দ্বিতা করার কথা ছিল বিশ্বের ১৮টি দেশের। কিন্তু করোনা ভাইরাসে প্রভাবিত মাদ্রিদের অবস্থা খুব একটা স্বাভাবিক না হওয়ায় ইভেন্ট স্থগিত করে দেওয়া হয়েছে।

কবে হবে ইভেন্ট

কবে হবে ইভেন্ট

জায়গা অপরিবর্তিত রাখা হয়েছে। শুধু সময়টাই পরিবর্তন করা হয়েছে। এর অর্থ স্পেনের রাজধানী মাদ্রিদেই হবে ডেভিস কাপের মূলপর্ব। ২০২১-এর ২২ নভেম্বর থেকে শুরু হবে ইভেন্ট। ১৮ দলের এই টুর্নামেন্ট চলবে সপ্তাহভর।

স্থগিত ফেড কাপ

স্থগিত ফেড কাপ

ডেভিস কাপের পাশাপাশি এ বছরই প্রথম ফেড কাপ চালু করেছে ইন্টারন্যাশনাল টেনিস ফেডারেশন বা আইটিএফ। টুর্নামেন্টের মূলপর্বে পৌঁছেছেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। গত এপ্রিলে হওয়ার কথা ছিল এই ইভেন্ট। কিন্তু করোনা ভাইরাসের জেরে তা স্থগিত করে দেওয়া হয়েছিল। সেই ফেড কাপের পরিবর্তিত সূচিও প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে, ২০২১-এর ১৩ থেকে ১৮ এপ্রিল পর্যন্ত হাঙ্গেরির বুদাপেস্টে হবে টুর্নামেন্টের মূল পর্বের ম্যাচগুলি।

করোনা ভাইরাসের প্রভাব

করোনা ভাইরাসের প্রভাব

বিশ্বব্যাপী ৯৭ লক্ষেরও বেশি মানুষ করোনা ভাইরাসের আক্রান্ত হয়েছেন। প্রাণ হারিয়েছেন প্রায় পাঁচ লক্ষ মানুষ। স্পেনে প্রায় তিন লক্ষ মানুষ মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ২৮ হাজারেরও বেশি মানুষের।

নিজের শহরের দল পাননি ধোনি, তবু তাঁকে অধিনায়ক বেছেছিল সিএসকে

English summary
Davis Cup finals has postponded for one year amid coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X