• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

জুনিয়র চানু ইন মেকিং! সোশ্যাল মিডিয়ায় অলিম্পিকের অ্যাকশন রিপ্লে ভাইরাল

জুনিয়র চানু ইন মেকিং! সোশ্যাল মিডিয়ায় অলিম্পিকের অ্যাকশন রিপ্লে ভাইরাল
  • |
Google Oneindia Bengali News

টোকিও অলিম্পিকের ভারোত্তোলন বিভাগে রূপো জিতে ভারতকে গর্বিত করেছেন মীরাবাঈ চানু। এখন তিনিই দেশের নতুন আইডল। সম্বর্ধনা, অভ্যর্থনা, ভালোবাসায় ভাসছেন মণিপুরের তারকা। তাঁকে আদর্শ করে অলিম্পিক বিজয়ের স্বপ্ন দেখতেও শুরু করেছে নতুন প্রজন্মের কেউ কেউ। তেমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে এক শিশুকন্যাকে মীরাবাঈ চানুর নকল করতে দেখা গিয়েছে।

শিশুকন্যার ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ওই শিশুকন্যার ভিডিও। যেখানে তাঁকে মীরাবাঈ চানুর নকল করতে দেখা গিয়েছে। ওই ভিডিওতে শিশুকন্যার পিছনে টিভিতে চানুকে তাঁর পদকজয়ী ইভেন্টে ভার তুলতে দেখা যাচ্ছে। সেই দেখাদেখি নিজেকে তৈরি করছে ওই শিশু। হাতের তালুতে পাউডার মেখে পিছনে ঘুরে আইডলকে পর্যবেক্ষণ করে একরত্তিকে একই কায়দায় ভার তুলে খুশিতে আত্মহারা হতে দেখা গিয়েছে। গলায় মেডেলের মতো কিছু একটা পরে তাকে উচ্ছ্বাসে ফেটে পড়তেও দেখা গিয়েছে। শিশুর সরল চঞ্চলতায় মুগ্ধ হয়েছে সোশ্যাল মিডিয়া।

সাইয়ের রি-পোস্ট

ওই শিশুকন্যার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রি-পোস্ট করেছে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া বা সাই। লিখেছে যে ভারতীয় ক্রীড়ার ভবিষ্যত উজ্জ্বল। ওই পোস্টে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর ও মীরাবাঈ চানুকে ট্যাগ করেছে সাই। একরত্তিকে জুনিয়র চানু বলে ডাকতে শুরু করেছেন নেটিজেনদের কেউ কেউ।

চানুতে আপ্লুত দেশ

চানুতে আপ্লুত দেশ

টোকিও অলিম্পিকের ভারোত্তোলনের ৪৯ কেজি বিভাগে রূপো জিতেছেন মীরাবাঈ চানু। এরপর থেকে মণিপুরী তারকায় মজেছে দেশ। সোমবার টোকিও থেকে দিল্লি ফিরে অভ্যর্থনায় ভেসেছেন চানু। তাঁকে সম্বর্ধনা জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রীরা। চানুকে সরকারি চাকরির অফার দেওয়া হয়েছে। সবমিলিয়ে দেশের নায়কের সম্মান পাচ্ছেন মণিপুরী তারকা।

এবারও ব্যর্থতা

এবারও ব্যর্থতা

টোকিও অলিম্পিকের প্রথম দিন রূপো জিতেছিলেন মীরাবাঈ চানু। তারপর থেকে এখনও পর্যন্ত ভারতের পদকের ভাঁড়ার শূন্য। তিরন্দাজি, শুটিংয়ে ব্যর্থতা ছাড়া দেশের হাতে আর কোনও সম্বল নেই। হতাশ করেছেন টেবিল টেনিস তারকারা। আগামী দিনে সেই চিত্রে কোনও পরিবর্তিত হয় কিনা, তা জানার অপেক্ষায় বসে দেশ।

English summary
Tokyo Olympics : India's junior Mirabai Chanu is on making for the future
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X