• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি জেলা সভাপতির বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ! শুভেন্দুর খাস তালুকে পড়ল পোস্টার

শুভেন্দু অধিকারীর খাসতালুকে বিজেপি নেতার বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ! রাতের অন্ধকারে অধিকারী গড়ে পড়ল একের পর এক পোস্টার। যা ঘিরে সরগরম জেলার রাজনীতি। যদিও এহেন যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সভাপতি নবারুন নায়েক। তাঁর দাবি, তিনি চক্রান্তের স্বীকার। এই ধরনের কাজের সঙ্গে তিনি কোনভাবেই যুক্ত নন বলে দাবি নবারুণবাবুর। তাঁকে ইচ্ছাকৃতভাবে ফাঁসানো হচ্ছে বলে দাবি তাঁর। এই বিষয়ে প্রকাশ্যে প্রমাণ দেওয়ারও দাবি তাঁর।

পোস্টারে কি লেখা রয়েছে?

পোস্টারে কি লেখা রয়েছে?

রাতের অন্ধকারে পূর্ব মেদিনীপুর জেলার খঞ্চি এলাকায় একের পর এক পোস্টার পড়েছে তমলুক সাংগঠনিক জেলার সভাপতি নবারুন নায়েকের। গোটা এলাকা ছেয়ে গিয়েছে পোস্টারে। পোস্টারে বড় হরফের লেখা রয়েছে, "রেল, এফসিআই,হলদিয়া পোট-এ চাকুরীর ভুয়ো নিয়োগপত্র দেখিয়ে সাধারণ মানুষের লক্ষাধিক টাকা লুট করলে কেন? পূর্ব মেদিনীপুর জেলা বিজেপির সাংগঠনিক সভাপতি নবারুন নায়েক - জবাব চাই জবাব দাও" সেই সঙ্গে পোস্টারে একটি তালিকাও প্রকাশিত রয়েছে। খোদ তমলুক সাংগঠনিক জেলার সভাপতির নামে একের পর এক পোস্টারে তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে। অস্বস্তিতে জেলা বিজেপি নেতৃত্ব। ঘটনায় এই বিষয়ে স্পিকটি নট স্থানীয় বিজেপি নেতৃত্ব। যদিও বিজেপির এক নেতা জানিয়েছেন, বিষয়টি শীর্ষ নেতৃত্বকে জানানো হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই রীতিমত ময়দানে নেমে পড়েছে তৃণমূল।

সমস্ত কাটমানিরা এক হয়েছে! মারাত্মক অভিযোগ তৃণমূলের

সমস্ত কাটমানিরা এক হয়েছে! মারাত্মক অভিযোগ তৃণমূলের

গোটা বাংলার নজর এখন মেদিনীপুরের উপর। নন্দীগ্রামে প্রার্থী হচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই ৫০ হাজারেরও বেশি ভোটে হারানোর চ্যালেঞ্জ শুভেন্দু অধিকারীর। সরগরম জেলার রাজনীতি। আর সেখানেই বিজেপি জেলা সভাপতির বিরুদ্ধে কাটমানি নেওয়ার পোস্টার! আর তাতে একহাত নিতে ছাড়ল না শাসকদল তৃণমূল। তমলুক টাউন তৃণমূলের সভাপতি চঞ্চল খাঁড়া বলেন, এই ধরনের ঘটনা প্রথম নয়। দীর্ঘদিন ধরে সাধারন মানুষকে পরিষেবা দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা তুলেছে। সমস্ত কাটমানিরা এক হয়েছে, কটাক্ষ তাঁর। চঞ্চল খাঁড়ার দাবি, সাধারণ মানুষের কাছ থেকে যেভাবে কাটমানি নিয়েছে তার ফল ২১ শে নির্বাচনে পেয়ে যাবে। বাংলায় ওদের মতো মানুষ ক্ষমতায় এলে বাংলার মানুষ শান্তিতে থাকতে পারবে না বলে দাবি তাঁর। তাই সাধারন মানুষ আবারও মমতা বন্দ্যোপাধ্যায়কে ক্ষমতা নিয়ে আসবে বলে আত্মবিশ্বাস তাঁর।

কাটমানি ইস্যুতে সরগরম রাজ্য-রাজনীতি!

কাটমানি ইস্যুতে সরগরম রাজ্য-রাজনীতি!

কাটমানি ইস্যুতে সরগরম রাজ্য- রাজনীতি। আমফানে ত্রাণ দুর্নীতি, রেশন থেকে বিভিন্ন প্রকল্পে কাটমানি নেওয়ার অভিযোগ বারবার উঠেছে শাসকদল তৃণমূলের নেতা-কর্মীদের বিরুদ্ধে। ভোটের আগে শাসকদলের কাটমাণিকে ইস্যু করেছে বিজেপি। একাধিক সভা থেকে শুভেন্দু থেকে দিলীপ ঘোষ কাটমানি ইস্যুতে শাসকদলকে আক্রমণ শানিয়েছে! এবার খোদ তাঁদের ঘরের নেতার বিরুদ্ধে কাটমানি খাওয়ার অভিযোগ। যা ঘিরে সরগরম রাজ্য- রাজনীতি।

English summary
Bengali Election 2021: Cut Money poster against BJP leader at Suvendu Adhikari den
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X