• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

প্রশিক্ষণ শিবিরে অনুপস্থিত ৩ মন্ত্রী-সহ ৬ সাংসদ! জবাব তলব বিজেপি নেতৃত্বের

বঙ্গ বিজেপির (BJP) সাড়া জাগানো প্রশিক্ষণ শিবির (Training cano) । সাড়া জাগানো এই কারণে, দায়িত্ব পাওয়ার পরে সেখানে উপস্থিত পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতা সুনীল বনসল (Sunil Bansal)। অন্যদিকে বিলাসবহুল রিসর্টে
  • |
Google Oneindia Bengali News

বঙ্গ বিজেপির (BJP) সাড়া জাগানো প্রশিক্ষণ শিবির (Training cano) । সাড়া জাগানো এই কারণে, দায়িত্ব পাওয়ার পরে সেখানে উপস্থিত পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতা সুনীল বনসল (Sunil Bansal)। অন্যদিকে বিলাসবহুল রিসর্টে বিজেপির প্রতিক্ষণ শিবির নিয়ে কটাক্ষ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। সেই প্রশিক্ষণ শিবিরেই কিনা অনুপস্থিত রাজ্যেরই ৩ কেন্দ্রীয় মন্ত্রী (Central Minister)-সহ ৬ সাংসদ (Member of Parliament) ।

যেসব মন্ত্রী ও সাংসদরা অনুপস্থিত

যেসব মন্ত্রী ও সাংসদরা অনুপস্থিত

প্রশিক্ষণ শিবিরে রাজ্যের সাংসদ, বিধায়কদের উপস্থিতি বাধ্যতামূলক ছিল। সেখানেই অনুপস্থিত রাজ্যের ৩ মন্ত্রী-সহ ছয় সাংসদ। অনুপস্থিতিদের তালিকায় রয়েছেন, তিন কেন্দ্রীয় মন্ত্রী তথা সাংসদ। বনগাঁর শান্তনু ঠাকুর, আলিপুরদুয়ারের জন বার্লা এবং কোচবিহারের নিশীথ প্রামাণিক। এছাড়াও যে তিন সাংসদ অনুপস্থিত, তাঁরা হলেন ঝাড়গ্রামের কুনার হেমব্রম, দার্জিলিং-এর রাজু বিস্তা এবং বর্ধমান-দুর্গাপুরের সুরিন্দর সিং আলুওয়ালিয়া।

 জবাব তলব করা হয়েছে

জবাব তলব করা হয়েছে

বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের তরফে রাজ্যের দায়িত্বপ্রাপ্ত নেতা সুনীল বনসল এবং সহ পর্যবেক্ষণ অমিত মালব্য প্রশিক্ষণ শিবিরে হাজির। সূত্রের খবর অনুযায়ী, দলের নির্দেশ অমান্য করে প্রশিক্ষণ শিবিরে অনুপস্থিত থাকায় মন্ত্রী ও সাংসদদের কাছে জবাব তলব করেছে রাজ্য বিজেপির নেতৃত্ব।

তৃণমূলের পাশাপাশি কটাক্ষ সেভ বেঙ্গল বিজেপির

তৃণমূলের পাশাপাশি কটাক্ষ সেভ বেঙ্গল বিজেপির

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ধর্মতলায় দলের ছাত্রপরিষদের সভা থেকে কটাক্ষ করে বলেছেন বাবুরা এখন বৃন্দাবনে গিয়েছেন। মন্থনের নামে কী হচ্ছে। সরকারি টাকায় বৈদিক ভিলেজের কটেজে মন্থন বৈঠক চলছে বলেও কটাক্ষ করেছেন তিনি। অন্যদিকে বিজেপির বিক্ষুব্ধ সেভ বেঙ্গল বিজেপির তরফে কটাক্ষ করে অমিত মালব্য, সুকান্ত মজুমদার এবং অমিতাভ চক্রবর্তীদের নিশানা করা হয়েছে। দলের টাকার সেভেন স্টার হোটেলে প্রশিক্ষণের নামে স্ফূর্তির অভিযোগ করে প্রশ্ন তোলা হয়েছে ভোট পরবর্তী হিংসার ঘটনায় আক্রান্তরা কি ক্ষতিপূরণ পেয়েছেন?

বুক করা হয়েছে ১৬৫ টি কটেজ

বুক করা হয়েছে ১৬৫ টি কটেজ

তৃণমূলের তরফে বিলাসবহুল প্রশিক্ষণ শিবিরের কটাক্ষে রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার বলেছেন, ১৬৫ টি কটেজ ভাড়া নেওয়া হয়েছে। তিনি ইঙ্গিত করে বলেছেন, এর ভাড়া ১২০০ টাকার কিছু বেশি। তুলনা দিতে গিয়ে তিনি বলেছেন, মুখ্যমন্ত্রী হয়ত জানেন না শিয়ালদহেই ঘডর ভাড়া ১২০০ টাকার আশপাশে। এর থেকে কিছু বেশি টাকা দিয়ে বৈদিক ভিলেজে ঘর ভাড়া নেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।
সূত্রের খবর অনুযায়ী, জেলার দুজন করে নেতার জন্য বরাদ্দ হয়েছে একটি করে কটেজ। আর সিনিয়র নেতাদের জন্য দোতলা কটেজের পুরোটাই বরাদ্দ। প্রথমদিনে দুপুরের মেনুতে ছিল ভাত, ডাল, ভাজা, শুক্ত, তিনরকমের সবজি, কাতলা মাছের কালিয়া, মুরগির মাংস, তিনরকমের স্যালাড, গরম ল্যাংচা, আইসক্রিম, ডেজার্ট ও স্যুপ।

পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে ঠিক কী ধরনের সম্পর্ক ছিল মেয়ের, মুখ খুললেন তৃণমূল নেতার ঘনিষ্ঠ অর্পিতার মাপার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে ঠিক কী ধরনের সম্পর্ক ছিল মেয়ের, মুখ খুললেন তৃণমূল নেতার ঘনিষ্ঠ অর্পিতার মা

English summary
Six MPs including three ministers absent in BJP's training camp in Vedic Village, leadership seek answers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X