• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বনদপ্তরের নিয়োগকে চ্যালেঞ্জ করে মামলা দায়ের

  • By অভীক
  • |

বন সহায়ক নিয়োগ দুর্নীতি। বনদপ্তর এর নিয়োগ প্রক্রিয়াকে চ্যালেঞ্জ করে স্টেট অ্যাডমিনিস্ট্রেটিভ ট্রাইব্যুনালে মামলা দায়ের চাকরিপ্রার্থীদের। শুক্রবার রাজ্যের মন্ত্রিগোষ্ঠী বৈঠকে সিদ্ধান্ত হয় বন সহায়ক নিয়োগ প্রক্রিয়া নিয়ে তদন্ত করা হবে।

বনদপ্তরের নিয়োগকে চ্যালেঞ্জ করে মামলা দায়ের

মামলার বয়ান অনুযায়ী মামলাকারী সজল দে সহ ১২ জন চাকরিপ্রার্থী পক্ষের আইনজীবী আশিস কুমার চৌধুরী জানান, রাজ্যের বনদপ্তর এ পদের জন্য ২০০০ শূন্য পদের জন্য নিয়োগ করা হবে এই মর্মে গত ৮ই আগস্ট ২০২০ সালে বিজ্ঞপ্তি জারি করে রাজ্যের বনদপ্তর। কিন্তু সেই নিয়োগ প্রক্রিয়ায় দুর্নীতি হয়েছে। সেই নিয়োগে প্রক্রিয়াকে চ্যালেঞ্জ করে আদালতের দ্বারস্থ চাকরিপ্রার্থীরা। তাদের বক্তব্য বোন সহায়ক পদেদু'লক্ষ চাকরিপ্রার্থী পরীক্ষা নেওয়া হয়েছিল।

রাজ্যের বন দফতরের পক্ষ থেকে বিজ্ঞপ্তিতে জানিয়েছিল তারা নিয়োগ প্রক্রিয়া যোগ্য ব্যক্তিদের তালিকা প্রকাশ না করে নিয়োগ করা হবে না। কিন্ত রাজ্যের বন দফতর যোগ্য ব্যক্তিদের তালিকা প্রকাশ না করেই নিয়োগ প্রক্রিয়া শেষ করে দেয়। যা সম্পূর্ণ বেআইনি। পরীক্ষার্থীরা বার বার রাজ্যের কাছে আবেদন করেও কোন লাভ না হওয়ায় স্যাট-এর দ্বারস্থ হন চাকুরী প্রার্থীরা। আগামী সপ্তাহে মামলার শুনানি।

English summary
Scam in Forest department recruitment: Case lodged in State Administrative Tribunal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X