• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বাতিস্তম্ভে হাত রাখতেই ঝটকা, এরপরেই সব শেষ! বিদ্যুৎপৃষ্ঠ হয়ে আরও এক মৃত্যু

  • |
Google Oneindia Bengali News

শহর জুড়ে একের পর এক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা! যা নিয়ে চরম বিতর্ক। আর এর মধ্যেই ফের একবার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা। এক ব্যবসায়ী'র মৃত্যু'র ঘটনা সামনে আসছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ট্যাংরা থানা এলাকায়। যা নিয়ে নতুন করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ঘটনার পরেই কার্যত বিক্ষোভ দেখাতে শুরু করেন।

বিদ্যুৎপৃষ্ঠ হয়ে আরও এক মৃত্যু

ঘটনার পরেই বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছেছে। ইতিমধ্যে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে বলে জানা যাচ্ছে।

জানা যায়, মৃত ওই ব্যক্তির নাম বান্টি হালদার বলে জানা যাচ্ছে। স্থানীয় সূত্রে খবর, ট্যাংরা থানা গোবিন্দ খটিক রোডে এলাকাতে গত কয়েকমাস আগেই একটি দোকান কেনেন। আর সেখানেই খাবারের ব্যবসা শুরু করে। সকালে দোকান খোলার সময়েও সবকিছু ঠিক ছিল বলে জানা যাচ্ছে।

কিন্তু এরপরেই রাস্তার ফিডার বক্স থেকে আগুনের ফুলকি বেরোতে শুরু করে বলে অভিযোগ স্থানীয়দের। আর সেই ঘটনা থেকেই বান্টি'র খাবারের দোকানে আগুন লেগে যায় বলে খবর। কিন্তু প্রাণে বাঁচতে তড়িঘড়ি করে সব ফেলেই বাইরে বেরিয়ে আসেন বান্টি। কিন্তু তাতেও শেষ রক্ষা হল না। কোনও ভাবে বাতিস্তম্ভে হাত লেগে যায় বলে অভিযোগ। আর তা লেগে যেতেই ভয়ঙ্কর কাণ্ড। স্তম্ভে হাত লেগেই বান্টি বিদ্যুত্স্পৃষ্ট হন বলে অভিযোগ।

আর এই ঘটনার পরেই ব্যাপক উতেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। বিক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। পুলিশ এবং সিইএসসির বিরুদ্ধে অভিযোগ সামনে আসে। স্থানীয় মানুষের অভিযোগ, ঘটনার পরেই সিইএসসি এবং পুলিশকে খবর দেওয়া হলেও সঠিক সময়ে আসেনি। যদিও পুলিশের তরফে খারিজ করে দেওয়া হয়েছে এহেন অভিযোগ। তবে বিদ্যুতে লেগেই কি মৃত্যু তা নিয়ে একটা ধোঁয়াশা তৈরি হয়েছে। যদিও পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেই খবর।

বলে রাখা প্রয়োজন গিত কয়েকদিনে একাধিক বিদ্যুৎ পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে। নারকেলডাঙা, হরিদেবপুর, উলুবেড়িয়া সহ রাজ্যের বিভিন্ন প্রান্তে একের পর এক দুর্ঘটনা ঘটেছে। এরপরেও প্রশাসনের তরফে কোনও হুশ ফেরেনি তা এদিনের ঘটনা ফের একবার প্রমান করে অভিযোগ। ঘটনার পরেই শোকের ছায়া এলাকায়।

জানা যাচ্ছে, ঘটনার পরেই প্রশাসনিক আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছেছে পুরো বিষয়টি তাঁরা খতিয়ে দেখছেন। তবে গত কয়েকদিনে একের পর এক মৃত্যুর পরে সিইএসসি এবং বিদ্যুৎ দফতরের সমন্বয়ের অভাব সামনে এসেছে। যদিও তার খোলা নিয়ে গোটা কলকাতা এবং শহরতলীতে খতিয়ে দেখার নির্দেশ পুরসভার তরফে দেওয়া হয়েছে বলেই খবর।

English summary
Person died being electrocuted at tangra, kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X