• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শয়তানের অর্চনায় অষ্টাদশীকে জোর করে ১৮০০ পুরুষের সঙ্গে যৌন মিলনে বাধ্য করল মা!

Google Oneindia Bengali News

শয়তানের অর্চনায় অষ্টাদশীকে জোর করে ১৮০০ পুরুষের সঙ্গে যৌন মিলনে বাধ্য করল মা
নিউ ইয়র্ক, ২২ সেপ্টেম্বর : শয়তানের যৌন অর্চনায় কীভাবে এক মা নিজের ১৮ বছরের মেয়েকে যৌন ১৮০০ পুরুষের যৌন দাসী করে রেখেছিল তারই মর্মান্তিক ও গায়ে কাঁটা দেওয়া বর্ণনা দিলেন অ্যানাবেলা ফরেস্ট। অ্যানাবেলাই সেই অষ্টাদশী। যে মাকে তাঁকে ১৮ বছর বয়সেই ১৮০০ পুরুষের কামুক লালসার মুখে জোর করে ছুঁড়ে ফেল দিয়েছিল, তাঁকে কোনওদিনও মাফ করতে পারবেন না থমথমে মুখে জানালেন অ্যানাবেলা।

অ্যানাবেলার কথায়, এই শয়তানি যৌন অর্চনার পাণ্ডা ছিল কলিন ব্যাটলি। মাত্র সাত বছর বয়সেই তাঁকে বাধ্য করা হয় যাতে ব্যাটলির সঙ্গে নিজের মায়ের যৌন মিলনের দৃশ্য সচক্ষে দেখতে পারে সে। অ্যানাবেলার ১১ বছর বয়সে ব্যাটলি তাঁকে ধর্ষণ করে। ওয়াল্স অনলাইনে দেওয়া এক সাক্ষাৎকারে এই ঘটনাকে অত্যন্ত যন্ত্রণাদায়ক এবং জীবনের সবচেয়ে চমকে দেওয়া ঘটনা বলে ব্যাখ্যা করেছেন অ্যানাবেলা।

এই শয়তানি যৌন অর্চনার জেরে প্রায় এক দশক ধরে যে যন্ত্রণা ও অত্যাচারের মধ্যে দিয়ে অ্যানাবেলা কাটিয়েছেন তার প্রত্যেকটি অনুভূতি বিস্তারিতভাবে নিজের নতুন বই "দ্য ডেভিল অন দ্য ডোরস্টেপ : মাই এসকেপ ফ্রম এ স্যাটানিক সেক্স কাল্ট" তুলে ধরেছেন। এই বইয়ে অ্যানাবেলা লিখেছেন, "কলিন আমায় জিজ্ঞাসা করেছিল আমি বিষয়টা উপভোগ করেছি কি না, আমি জানতাম আমায় কী উত্তর দিতে হবে- আমি বলেছিলাম হ্যাঁ। কিন্তু ভিতর থেকে যেন মনে হচ্ছিল আমি মরে যাচ্ছি।"

নিজের মায়ের হাতে ১৪ বছর বয়সে যৌন নিপীড়নের শিকার হয় অ্যানাবেলা ফরেস্ট

যদিও অ্যানাবেলার বই অনুযায়ী, সবচেয়ে বড় বিশ্বাসঘাতকতা তাঁর সঙ্গে তখন হয় যখন সে তাঁর নিজের মায়ের হাতে যৌন নিপীড়নের শিকার হয় ১৪ বছর বয়সে। অ্যানাবেলার কথায়, আর কোনও কিছুই আমাকে সেভাবে আঘাত দিতে পারে না যে আঘাতা আমার মা ও ওই লোকটা দিয়েছে। আমার মা শয়তান, আমি কখনও তাঁকে মাফ করতে পারব না।

একানেই শেষ নয়। কৈশর পেরিয়ে যৌবনে পড়তেই অ্যানাবেলার জন্য যে আরও নির্মম মূহূর্ত অপেক্ষা করেছিল। অর্চনার জন্য গির্জার তহবিল বাড়াতে অ্যানাবেলাকে জোর করে প্রায় ২০০০ পুরুষের সঙ্গে শুতে বাধ্য করা হয়েছিল।

অ্যানাবেলা বইতে লিখেছেন, দিনের বেলায় আমি স্কুলের ছাত্রী ছিলাম, আর রাতে যৌন দাসী। বিষয়টা এতটাই যন্ত্রণাদায়ক হয়ে এসেছিল যে একটা সময়ের পর তিনি নিজের প্রাণ নেওয়ার কথাও ভেবেছিলেন বলে দাবি অ্যানাবেলার বইতে।

English summary
Daughter tells how she was forced to sleep with 1,800 men by the time she was 18 as part of Satanic sex cult run
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X