• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Predictions: ভারতে ভয়ঙ্কর বিপর্যয়ের ইঙ্গিত, হতে পারে Chemical war! ভয় ধরাচ্ছে Baba Vanga- ভবিষ্যদ্বাণী

Predictions: ভারতে নামতে পারে ভয়ঙ্কর বিপর্যয়, হতে পারে Chemical war! ভয় ধরাচ্ছে Baba Vanga- ভবিষ্যবাণী
  • |
Google Oneindia Bengali News

Baba Vanga Prediction 2023: এখনও পর্যন্ত তাঁর করা সমস্ত ভবিষ্যদ্বাণীই নাকি মিলে গিয়েছে! যা বলেছেন তাই নাকি ঘটেছে এই বিশ্বে। এই অবস্থায় ফের একবার ঘুম উড়িয়ে দেওয়ার মতো ভবিষ্যবানী। করেছেন কিনা সেই বাবা ভাঙ্গা। তাঁকে অনেকেই নস্ট্রাডামাস বলেন। আগামী ৫০৭৯ বছর পর্যন্ত বিশ্বে কখন কি ঘটবে সেই সংক্রান্ত ভবিষ্যদ্বাণী করে গিয়েছেন। তাঁর করে যাওয়া ভবিষ্যবাণী অক্ষরে অক্ষরে মেনে চলেন বিশ্বের তাবড় তাবড় ব্যক্তিত্বও।

কি অপেক্ষা করছে ২০২৩ সালে?

কি অপেক্ষা করছে ২০২৩ সালে?

সামনেই একটা নতুন বছর! ২০২৩। সেই বছরে কি অপেক্ষা করছে? সেই সংক্রান্ত ভবিষ্যদ্বাণীও তো রয়েছেই বাবা ভাঙ্গা 'দলিলে'। ভারত সহ গোটা বিশ্বের জন্যেই আগাম পূর্বাভাস দিয়েছেন বাবা ভাঙ্গা। কিন্ত তা রীতিমত ভত ধরাচ্ছে। গত দুবছর করোনার মতো ভয়ঙ্কর ভাইরাসের আক্রমণে বহু মানুষের মৃত্যু হয়েছে। বিশ্বে ভয়ঙ্কর প্রভাব পড়েছে। যার কু-প্রভাব এখনও মানুষকে বয়ে নিতে চলতে হচ্ছে। সেখানে দাঁড়িয়ে আগামী কয়েকদিনের মধ্যে নতুন একটা বছর! কি অপেক্ষা করছে আগামিদিনে?

ভারতের জন্যে ভয়ঙ্কর পূর্বাভাস

ভারতের জন্যে ভয়ঙ্কর পূর্বাভাস

সংবাদমাধ্যমের প্রকাশিত খবর অনুযায়ী, বাবা ভাঙ্গা ২০২৩ সালের জন্যে ভয়ঙ্কর পূর্বাভাস করেছেন। যেখানে বলা হয়েছে ভয়ঙ্কর সৌর ঝড় এবং সৌর সুনামির কথা। যা গ্রহের চৌম্বকীয় ঢালকে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত করতে পারে বলে পূর্বাভাস। আর এর ফলে ভারতের উপর ব্যাপক প্রভাব পড়বে বলে পূর্বাভাসে জানাচ্ছেন বাবা ভাঙ্গা। এমনকি ভারতে দুর্ভিক্ষ কিংবা অনাহারের মতো ঘটনাও ঘটতে পারে বলে আভাস। তবে বাবা ভাঙার এই পূর্বাভাস সত্যি হয় তাহলে আগামদিন খুব খারাপ হতে চলেছে। ভারত সম্পর্কে এর আগে বাবা ভাঙ্গার ভবিষ্যদ্বাণী সত্য প্রমাণিত হয়েছে! যার কারণে মানুষের মনে ভয় ঢুকেছে।

বিশ্বের জন্যে কি অপেক্ষা করছে

বিশ্বের জন্যে কি অপেক্ষা করছে


প্রকাশিত খবর অনুযায়ী, ২০২৩ সালের জন্যে বাবা ভাঙ্গা গোটা বিশ্বের জন্যে একাধিক ভবিষ্যদ্বাণী করে গিয়েছেন। যা রীতিমত ভয় ধরাচ্ছে। যার মধ্যে পরমাণু'র মতো হামলাও হতে পারে বলে পূর্বাভাসে উঠে এসেছে। এমনকি এশিয়া মহাদেশের কোনও একটি জায়গাতে এই ধরণের বিস্ফোরণ হতে পারে বলেও জানাচ্ছেন বাবা। পালটা হিসাবে কোনও একটি দেশে ক্যামিকাল অস্ত্রের ব্যবহার করবে। আর এর ফলে একাধিক দেশ ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্থ হবে বলেও পূর্বাভাস বাবা ভাঙ্গার। বিশেষ করে পরিবেশের ব্যাকপক ক্ষতি হবে। আর এর ফলে ভয়ঙ্কর অসুখ মানুষকে গ্রাস করবে। ফলে এখন থেকেই সাবধান হয়ে যাওয়াটা প্রয়োজন বলছেন বিশ্লেষকরা।

বাবা ভাঙ্গা আসলে কে?

বাবা ভাঙ্গা আসলে কে?

বুলগেরিয়ার একজন বাসিন্দা বাবা ভাঙ্গা। যিনি একজন ফকির ছিলেন। মাত্র ১২ বছর বয়সেই চোখের আলো চলে যায়। তাঁর কাছে সবটাই অন্ধকার হয়ে যায়। 1911 সালে জন্মেছিলেন। কিন্ত স্তন ক্যান্সারে ১৯৯৬ সালে প্রয়াত হন তিনি। তবে জীবিত কালে বিশ্বের জন্যে একাধিক ভবিষ্যদ্বাণী করেছিলেন বাবা ভাঙ্গা। অন্ধকারেই মধ্যেই নাকি আগামীদিনে কি ঘটতে চলেছে তা দেখতে পেতেন। আর সেই মতো ৫০৭৯ বছর পর্যন্ত ভবিষ্যদ্বাণী করে গিয়েছেন বাবা ভাঙ্গা। যার অধিকাংশই মিলে যায়।

Abhishek versus Suvendu: শুভেন্দুর দুয়ারে অভিষেকের সভা, দিলীপকে কড়া জবাব কুণালেরAbhishek versus Suvendu: শুভেন্দুর দুয়ারে অভিষেকের সভা, দিলীপকে কড়া জবাব কুণালের

English summary
Baba vanga predicts 2023 india can face disaster in 2023 predictions
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X