• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

খাটেই পাশে শুয়ে অচেনা নগ্ন ব্যক্তি, ঘুম ভেঙে চমকে উঠলেন দম্পতি

সিডনি, ১৮ অগাস্ট : আগেকারদিনে খাটের নিচে চোর এসে লুকিয়ে থাকার গল্প আমরা ছোটবেলায় অনেক শুনেছি। আগেকারদিনে রাতে শোওয়ার আগে চৌকির নিচটা একবার সকলেই দেখে নিতেন। তবে অস্ট্রেলিয়ায় যা ঘটেছে তা কেউ কল্পনাও করতে পারবেন না।

অস্ট্রেলিয়ার সিডনিতে স্যাকভিল স্ট্রিটের একটি বাড়িতে এক দম্পতি ভোরবেলা ঘুম থেকে উঠে একেবারে আঁতকে উঠেছেন। বলা যায় দম বন্ধ হয়ে যাওয়ার জোগাড়। কেটি ও ক্রিস নামের দম্পতি দেখেন, শোওয়ার খাটে তাঁদেরই সঙ্গে একটি অচেনা ব্যক্তি সম্পূর্ণ নগ্ন অবস্থায় শুয়ে রয়েছে।

পাশে শুয়ে অচেনা নগ্ন ব্যক্তি, ঘুম ভেঙে চমকে উঠলেন দম্পতি

ঘটনায় তাজ্জব বনে গিয়েছেন ওই দম্পতি। কেটি নামের ওই মহিলা জানিয়েছেন, সকালে ঘুম ভেঙে তিনি দেখেন, তাঁর স্বামী ক্রিস একপাশে, মাঝে তিনি ও তার পাশে একেবারে উলঙ্গ অবস্থায় একটি লোক শুয়ে রয়েছে।

জানা গিয়েছে, কয়েকবার ডাকাডাকির পরেই লোকটি উঠে বসে। পালাতে গেলে ক্রিসের সঙ্গে ধ্বস্তাধস্তি হয়। এই ফাঁকে কেটি পুলিশকে ফোন করে ডেকে আনেন।

এরপরে পুলিশ এসে উলঙ্গ ব্যক্তিটিকে গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে, সেসময়ে পুলিশ ভ্যানের মধ্যে একেবারে সিঁটিয়ে ছিল ওই ব্যক্তি। সম্ভবত কড়া নেশার ডোজ নেওয়ার ফলেই সে এই কাণ্ড ঘটিয়েছে বলে অনুমান পুলিশের।

English summary
Australian couple wake to find a naked man sleeping in their bed
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X