• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মাত্র ১০ মিনিটেই খাবার পৌঁছে দেবে, জোম্যাটোর ঘোষণার পরই মিমের বন্যা সোশ্যাল মিডিয়ায়

  • |
Google Oneindia Bengali News

সময়ের সঙ্গে সঙ্গে জীবনে অনেক পরিবর্তন দেখা দিয়েছে। রান্না করার ইচ্ছা নেই কিংবা বাইরের লোভনীয় খাবারের জন্য মনটা ছটপট করছে চিন্তা কী, আছে না জোম্যাটো! শুধু হাতে ফোন নিয়ে অডার দেওয়ার অপেক্ষা। কিছু সময়েই মধ্যে বাড়ির দোরগোড়ায় হাজির রসালো তুলতুলে চিকেন মোমো থেকে ধোঁয়া ওঠা মটন বিরিয়ানী! সকলেই পছন্দের খাবার ফুড ডেলিভারি সংস্থা জোম্যাটো। আর বেশিক্ষন অপেক্ষা করতে হবে না কাউকে। এবার মাত্র ১০ মিনিটেই সকলের বাড়িতে পৌঁছে যাবে মনমত খাবার। যা জানানো হয়েছে খাবার সংস্থার তরফে। এটি বলার পরই কিন্তু সোশ্যাল মিডিয়ায় জুড়ে শুরু হয়েছে মিমের ঝড়। তবে, টুইটার ব্যবহারকারী অনেকের মতে, খাবারের গুনগত মান ঠিক থাকবে তো, আবার অনেকে খাবার ডেলিভারি বয়দের নিরাপত্তা নিয়ে অনেক প্রশ্ন তুলছেন।

সিইও দীপিন্দর গোয়েল কী বললেন

জোম্যাটোর প্রতিষ্ঠাতা ও সিইও দীপিন্দর গোয়েল বলেন, এটি সবার প্রথম গুরুগ্রামে চালু হবে। জেটী আগামী মাসেই শুরু করা হবে জানিয়েছেন তিনি। তারপর দেশের প্রতিটি শহরেই এটি চালু করা হবে বলে তিনি জানিয়েছেন। অনেকেই প্রশ্ন তাড়াতাড়ি খাবার ডেলিভারি দেওয়ার জন্য Zomato পার্টনারদের ওপর চাপ দেওয়া হবে কিনা!

 টুইট করলেন তিনি

টুইট করলেন তিনি

টুইটারে তিনি বলেন, ১০ মিনিটে খাবার ডেলিভারির জন্য আরও ফুড স্টেশন খোলা হবে। বয়দের ২ কিমির মধ্যে ডেলিভারি দিতে দেওয়া হবে। যদি কোনও ডেলিভারি বয় ১০ মিনিটে খাবার পৌঁছাতে না পারেন তাহলে তাঁকে কোনও জরিমানা দিতে হবে না। তাছাড়াও তিনি বলেন, আমারা কখনই ডেলিভারি পার্টনারদের ওপর চাপ দিই না। তারা যদি দেরিতে খাবার দেরি করেও ডেলিভারি দেন তাহলে আমারা তাঁদের কোনও শাস্তি দিই না।

মিম ও ভিডিও পোস্ট

তবে এই বিষয়টি নিয়ে কিন্তু সোশ্যাল মিডিয়ায় বেশ ট্রোলড হতে দেখা যাচ্ছে। #Zomato টেনে অনেকেই এই খাবার সংস্থার খাদ্য বিতরণের জন্য সামালোচনা করেছেন। তবে, একাংশের মতে, এত কম সময়ে, ১০ মিনিটে খআবার ডেলিভারি নিয়ে অনেকেই বেশ চিন্তিত এবং সেই সঙ্গে অবাকও বটে। আবার অনেকে পার্টনারদের নিরাপত্তার কথা ভাবছেন।

আমূল যোশী নামে একজন একটি ভিডিও পোস্ট

করেছেন এবং লিখেছেন, Zomato রাইডার থেকে দূরে থাকুন।

অপর এক ব্যবহারকারী FPL Balor নাম যার। তিনি লেখেন, আমি এখনও কিন্তু ভাবছি, কীভাবে কোন খাবার রান্না করে ডেলিভারি করা ১০ মিনিটের মধ্যে সম্ভব!

এক টুইটার ব্যবহারকারী একটি মিম পোস্ট করেছেন। নাম Ispider Man। সেখানে দেখা যাচ্ছে, বিমানের ডানায় একজন রাইডার রান্না করতে করতে এগিয়ে যাচ্ছেন।

জিতেন জৈন কী বললেন

সাইবার নিরাপত্তা বিশেষজ্ঞ জিতেন জৈন বলেন, যারা খাবার দেওয়া নিয়ে উদ্বেগ ছিলেন, Zomato-এর ১০ মিনিটের ডেলিভারির প্রতিশ্রুতি ডেলিভারি পার্টনারদের কাজকে আরও কঠিন করে তুলবে। তবে, তিনি এও বলেন, সমস্ত দিক সঠিক বিবেচনা করেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 জোম্যাটোর প্রতিষ্ঠাতা বলেন

জোম্যাটোর প্রতিষ্ঠাতা বলেন

সিইও বলেন, আমার ভেবে দেখেছি ৩০ মিনিটে খাবার ডেলিভারি করা খুব ধীর গতিতে কাজ করা। ১০ মিনিটে খাবার দিলে সবাই সময় মতো খেতে পারবে। তাই ১০ মিনিটে খাবার দেওয়ার কাজ শুরু করছি। খুব তাড়াতাড়িই এই কাজ করা শুরু হবে।

Recommended Video

অ্যাকশন নিতে তৃণমূল কংগ্রেস কোনো কালার দেখে না রামপুরহাট কান্ড নিয়ে বললেন মমতা

বিশ্বের সবচেয়ে দূষিত শহর রাজস্থানের ভিওয়ান্ডিতে কেন বেশি দূষণ হয় জানেন?‌বিশ্বের সবচেয়ে দূষিত শহর রাজস্থানের ভিওয়ান্ডিতে কেন বেশি দূষণ হয় জানেন?‌

English summary
In just 10 minutes, Zomato will deliver food to the house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X