• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বিবেকানন্দের ছবি বাড়িতে টাঙানো থাকলে বিজেপি সরকার আরও ৩০-৩৫ বছর থাকবে', ফের খবরে বিপ্লব দেব

বিজেপি সরকার আরও বহু বছর কিভাবে শাসকের চেয়ার থাকবে, তা নিয়ে এদিন মন্তব্য করেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। প্রসঙ্গত, স্বামী বিবেকানন্দের বাণী লেখা বই তিনি রাজ্য়ের সরকারি হাসপাতলগুলিতে কোভিড রোগীদের কাছে বিলি করার নির্দেশ প্রশাসনকে আগেই দিয়েছিলেন। এরপর সেই বিবেকানন্দকে নিয়ে আরও এক মন্তব্য কের খবরের শিরোনাম কাড়লেন এই বিজেপি নেতা।

বিজেপিকে ক্ষমতায় রাখতে হলে...

বিজেপিকে ক্ষমতায় রাখতে হলে...

' আমাদের পার্টি আমাদের আদর্শ আর সংস্কারকে নিয়ে চলবে। যদি ত্রিপুরার ৮০ শতাংশ বাড়িতেওস্বামী বিবেকানন্দের ছবি টাঙানো থাকে, তাহলে এই বিজেপি সরকার আগামী ৩০-৩৫ বছর পর্যন্ত ক্ষমতায় থাকবে ।'

এই মন্তব্য করেই বিজেপির মহিলা মোর্চাকে ঘরে ঘরে গিয়ে স্বামী বিবেকানন্দের ছবি বিলি করার আর্জি জানান ত্রিপুরার মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা বিপ্লব দেব।

 কমিউনিস্ট পার্টিকে টার্গেট

কমিউনিস্ট পার্টিকে টার্গেট

'আমি ব্যক্তিগতভাবে দেখেছি, অমনকি আমার গ্রামেও দেখেছি, কমিউনিস্ট নেতারা জ্যোতি বসু,. জোসেফ স্টালিন, মাও সেতুংয়ের ছবি রাখেন নিজের ড্রইং রুমে। যেখানে আমরা ভগবানের ছবি রাখি, সেখানে ওঁরা এই সমস্ত ছবি রাখেন। আমরা (বিজেপি) কি গত আড়াই বছরে স্বামীজির ছবি বাড়িতে রেখেছি? ' এই প্রশ্ন তুলে এদিন, কমিউনিস্ট নেতাদের বিরুদ্ধে কটাক্ষ বাণ শানাতে ছাড়েননি বিপ্লব দেব।

'এনার্জি নষ্ট করা যাবে না'

'এনার্জি নষ্ট করা যাবে না'

বিপ্লব দেব এদিন স্বামীজিকে নিয়ে মন্তব্যের সময় বলেন, ' স্বামী বিবেকানন্দ বলেছিলেন, একজন মানুষের উচিত বেশি কথা না বলা। চুপ থেকে কাজে মন দেওয়া উচিত। বেসি কথা বললে এনার্জি নষ্ট হয়ে যায়। তাহলে, আমরা এনার্জি নষ্ট করব না ।'

 কেন কোভিড রোগীদের বিবেকানন্দের বই বিলি?

কেন কোভিড রোগীদের বিবেকানন্দের বই বিলি?

উল্লেখ্য, করোনার আবহেবহু রোগীরই মানসিক সমস্যা দেখা দিতে শুরু করে। আর সেই কারণেই হাসপাতালে ভর্তি থাকা কোভিড রোগীদের বিবেকানন্দের বাণীর বই বিলি করে ত্রিপুরা প্রশাসন। এসে রোগীর মানসিকতায় বড় পরিবর্তন আসবে বলে জানান বিপ্লব দেব।

কলকাতাঃ নবান্ন অভিযানের ভয়ে মুখ্যমন্ত্রী পালিয়ে গিয়েছিলেন, কটাক্ষ সৌমিত্র খাঁ এর

বিজেপিকে একমাত্র থামাতে পারে বামেরাই, নবান্ন অভিযান নিয়ে মমতাকে কটাক্ষ সূর্য মিশ্রের

English summary
Tripura CM Biplab Deb said BJP govt to stay for 30-35 yrs if Vivekananda’s pictures hung at every homes
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X