• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউনে আটকে করোনা, গত দু'সপ্তাহে দেশের ২৫ জেলায় নেই সংক্রমণের খবর

  • |

টেস্টের সংখ্যা বাড়তেই আক্রান্তের সংখ্যা বাড়ার ঘটনা দেখা যাচ্ছে। বর্তমানে গোটা দেশে করোনা আক্রান্তের সংখ্যা সাড়ে ৯ হাজার। গত ২৪ ঘন্টায় মৃতের সংখ্যা ৩৫। কিন্তু তারপরেও দেশজুড়ে লকডাউনে সাময়িক সুফল মিলল। দেশের অর্থনীতি তীব্র মন্দার সম্ভাবনা দেখা দিলেও গত দু'সপ্তাহে দেশের ১৫টি রাজ্যের ২৫টি জেলায় নেই নতুন করে কোনো করোনা সংক্রমণের খবর।

লকডাউনে কিছুটা ব্যাকফুটে করোনা

লকডাউনে কিছুটা ব্যাকফুটে করোনা

গতকাল স্বাস্থ্য মন্ত্রক জানিয়েছিল ২১ দিনের লকডাউন না থাকলে বর্তমানে দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৮ লক্ষ ছাড়িয়ে যেতে পারতো। কিন্তু গত ২০দিনে নাগরিকদের বিধিনিষেধ মেনে চলার দরুণ করোনা সংক্রমণ কিছুটা হলেও কমেছে বলে এদিন জানায় তারা।

রবিবার পর্যন্ত মোট আক্রান্ত ৭৯৬

রবিবার পর্যন্ত মোট আক্রান্ত ৭৯৬

দেশে লাফিয়ে লাফিয়ে করোনা আক্রান্তের সংখ্যা বাড়লেও বাড়তি সতর্কতার কারণে করোনার করাল গ্রাস থেকে রক্ষা পেয়েছে ১৫টি রাজ্যের প্রায় ২৫টি জেলায় নেই একটিও সংক্রমণের খবর। স্বাস্থ্যমন্ত্রকের তথ্যানুযায়ী, রবিবার পর্যন্ত ৭৯৬জনের নতুন করে সংক্রমণ ছড়িয়েছে। ভারত জুড়ে আক্রান্ত ৯১৫২ ও সুস্থ হয়েছেন প্রায় ৮৫৭জন।

স্বাস্থ্য কর্মীদের কোনো ইন্সিওরেন্স কার্যকর হয়নি দাবি জয়প্রকাশের
যে সকল জেলা কিছুটা স্বস্তিতে

যে সকল জেলা কিছুটা স্বস্তিতে

গত দু'সপ্তাহে মহারাষ্ট্রের গোন্দিয়া,ছত্তিশগড়ের রাজনন্দন গাঁও, দুর্গ, বিলাসপুর করোনার হাত থেকে রক্ষা পেয়েছে। পাশাপাশি এই তালিকায় রয়েছে কর্ণাটকের দাবানগিরি, কোরাগু, টুমকুরু, উরুপি,দক্ষিণ-গোয়া,কেরালার ওয়ানার ও কোট্টায়াম,মণিপুরের পশ্চিম-ইম্ফল,জম্মু ও কাশ্মীরের রাজৌরি,মিজোরামের পশ্চিম-আইজল,পুদুচেরির মাহে,পাঞ্জাবের এসবিএস নগর,বিহারের পাটনা, নালন্দা ও মুঙ্গের,রাজস্থানের প্রতাপগড়,হরিয়ানার পানিপথ, রোহটক, শীর্ষা, উত্তরখণ্ডের পাউরি গারওয়াল, তেলেঙ্গানার ভদ্রদারী কোঠাগুডেম।

English summary
No corona disease has been detected in the last 14 days in 25 districts of the country,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X