• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'তামিলদের বাঁচাতে হিন্দুত্বের জয় প্রয়োজন ', দক্ষিণে ভোটের আগে পারদ চড়ালেন তেজস্বী

  • |

তামিলরাজনীতিতে এবার প্রবেশ করেই এবার হিন্দুত্ব ইস্যুতে সুর চড়ালেন তেজস্বী সূর্য। বিজেপির যুব মোর্চার প্রধান তেজস্বী এদিন তামিলনাড়ু বিধানসভো ভোটের মুখে একহাত নেন ডিএমকেকে।

তামিলদের বাঁচাতে হিন্দুত্বের জয় প্রয়োজন , দক্ষিণে ভোটের আগে পারদ চড়ালেন তেজস্বী

প্রসঙ্গত, ডিএমকের সঙ্গে তামিলনাড়ুর বুকে হাত মিলিয়েছে কংগ্রেস। তরা ধর্মীর মেরুকরণের বিরোধী ভোট নিয়ে সরব হয়েছে। এদিকে তামিলনাড়ুর বুকে তামিলদের অস্তিত্ব একটি বড় ইস্যু। সেই ইস্যুকে কার্যত টার্গেটকরে তেজস্বীর টুইটে লেখা রয়েছে, হিন্দু হিতের বিরোধীা ডিএমকে। তিনি লেখেন, 'প্রতিটি তামিলই একজন গর্বিত হিন্দু। এটা পূণ্যভূমি।এখানে সবচেয়ে বেশি সংখ্যক মন্দির রয়েছে।তামিলনাড়ুর প্রতিটি ইঞ্চি পবিত্র। কিন্তু ডিএকে হিন্দু বিরোধী , তাই তাদের হারাতে হবে আমাদের।'

এই প্রসঙ্গ ধরেই তেজস্বী সূ্র্যর দাবি, যদি তামিলদের রক্ষা করতে হয়,তাহলে হিন্দুত্বকে জিততে হবে। যদি কান্নাড়াকে জিততে হয়, তাহলে হিন্দুত্বকে জিততে হবে। প্রসঙ্গত, বাংলার মতোই বিজেপি বিরোধীরা তামিলনাড়ুতে বিজেপিকে বহিরাগত হিসাবে চিহ্নিত করতে শুরু করেছে। দাক্ষিণাত্যের রাজ্যে হিন্দিভাষী বিজেপিকে গ্রহণ করতে সমস্যা রয়েছে বেশ কয়েকটি দলের। তারাই বিজেপি বিরোধিতায় সরব। সেই জায়গা থেকে ভাষা ও জাতির নিরিখে তেজস্বী সূর্য মুখ খুললেন টুইটারে। যা দাক্ষিণাত্যে বিজেপির জন্য তাৎপর্যবাহী।

English summary
Tamil nadu assembly election 2021 Hindutva Must Win For Tamil To Survive says Tejasvi Surya
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X