Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গৌরী লঙ্কেশ হত্যাকাণ্ডে সন্দেহভাজনদের স্কেচ প্রকাশ, বেরিয়ে এল এই চাঞ্চল্যকর তথ্য

  • Posted By:
Subscribe to Oneindia News

কর্ণাটকের সাংবাদিক গৌরী লঙ্কেশের হত্যাকাণ্ডের ঘটনার তদন্তের নেমে এবার একধাপ এগলো বিশেষ তদন্তকারী দল বা সিট। এবার এই হত্যাকাণ্ডের দুই সন্দেহভাজনের স্কেচ প্রকাশ করেছে সিট। এই চাঞ্চল্যকর হত্যকাণ্ডে অভিযুক্ত সন্দেহভাজনদের স্কেচ তৈরি করা একটা বড় দিক। কারণ বহু দিনধরেই এই হত্যার নেপথ্যে একাধিক সন্দহভাজনের নাম সামনে আসছিল। হত্যাকারীর উদ্দেশ্য সম্পর্কেও তৈরি হয়েছিল ধোঁয়াশা।

গৌরী লঙ্কেশ হত্যাকাণ্ডে সন্দেহভাজনদের স্কেচ প্রকাশ, বেরিয়ে এল এই চাঞ্চল্যকর তথ্য

গৌরী লঙ্কেশের হত্যার প্রায় ৪০ দিন বাদে তদন্তকারী দলের তরফে এই পদক্ষএপ নিঃসন্দেহে অভিযুক্তদের পাকড়াও করার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ বিষয়। জানা গিয়েছে , বহু জনের কাছ থেকে তথা প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে বর্ণনা শুনে এই স্কেচ তৈরি করা হয়েছে।

গৌরী লঙ্কেশ হত্যাকাণ্ডে সন্দেহভাজনদের স্কেচ প্রকাশ, বেরিয়ে এল এই চাঞ্চল্যকর তথ্য

তদন্তকারী দলের তরফে প্রেস কন্ফারেন্স-এ জানানো হয়েছে, এই সন্দেহভাজনরা হত্যাকাণ্ডের কয়েকদিন আগে থেকই লঙ্কেশের বাড়ির কাছে থাকছিল। পাশাপাশি যে মোটর সাইকেলে এই হত্যাকারীরা এসেছিল , তার চালককেো চিহ্নিত করা গিয়েছে বলে পুলিশের দাবি। তাঁর ওপর হামলা করা হয়নি, বরং ঠাণ্ডা মাথায় ঘিরে ধরে মারা হয়েছে বলেও পুলিশ সূত্রের দাবি। তবে বিশেষ তদন্তকারী দলের প্রকাশিত স্কেচের সন্দেহভাজনরা কোনও প্রতিষ্ঠান বা সংগঠনের কী না , তা জানানো হয়নি।

English summary
The Special Investigation Team probing journalist Gauri Lankesh murder case released sketches of two suspects on Saturday. This comes as the first major breakthrough for the SIT in the case. Almost 40 days after the prominent journalist was shot dead at her residence, the SIT has zeroed in on suspects based on inputs by witnesses.
Please Wait while comments are loading...