• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সঞ্জয় রাউতের বাড়িতে শিন্ডের নাম লেখা খামে ১০ লক্ষ টাকা ইডির হাতে, চড়ছে নতুন জল্পনার পারদ

সঞ্জয় রাউতের বাড়িতে শিন্ডের নাম লেখা খামে ১০ লক্ষ টাকা ইডির হাতে, চড়ছে নতুন জল্পনার পারদ
Google Oneindia Bengali News

গতকাল মধ্য রাতে গ্রেফতার করা হয়েছে শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতকে। আজ ইডি আদালতে পেশ করবে তাঁকে। ১০ দিনের ইডি হেফাজতের চাইবে তারা। এমনই জানা গিয়েছে। এদিকে গতকাল সঞ্জয় রাউতের বাড়ি থেকে উদ্ধার হয়েছে ১০ লক্ষ টাকা। যে খামে টাকাগুলি রাখা ছিল সেই খামের উপরে একনাথ শিন্ডের নাম লেখা রয়েছে। তাই নিয়ে জল্পনার পারদ চড়ছে।

গ্রেফতার সঞ্জয় রাউত

গ্রেফতার সঞ্জয় রাউত

শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতকে গ্রেফতার করেছে ইডি। গতকাল গভীর রাতে তাঁকে গ্রেফতার করা হয়। তার সকাল থেকে তাঁর বাড়িতে তল্লাশি অভিযান চালিয়েছে ইডি। বারবারই সঞ্জয় রাউত দাবি করেছেন েবআইনিভাবে তাঁর বাড়িতে অভিযান চালানো হচ্ছে। তিনি কোনও দুর্নীতি করেননি। তাঁর বাড়িতে অকারণে ইডি অভিযান চালাচ্ছে বলে অভিযোগ করেছিলেন তিনি। গ্রেফতারির পরেও সঞ্জয় রাউত রীতিমত হুঙ্কার দিয়ে বলেছেন 'ঝুকেঙ্গে নেহি'। তিনি বলেছেন, কোনও ভবেই তিনি মাথা নত করবেন না এবং পার্টি থেকে পদত্যাগ করবেন না।

১০ লক্ষ টাকা উদ্ধার

১০ লক্ষ টাকা উদ্ধার

তল্লাশি চালানোর সময় ইডি সঞ্জয় রাউতের বাড়ি থেকে ১০ লক্ষ টাকা উদ্ধার করেছে। আশ্চর্যের বিষয় হল এই ১০ লক্ষ টাকা যে খামের মধ্যে ছিল সেটার উপরে একনাথ শিন্ডের নাম লেখা ছিল। এই নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে। কারণ একনাথ শিন্ডে উদ্ধব সরকারের পতনের মূলে রয়েছে। তিনিই উদ্ধব সরকারকে সরিয়ে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী হয়েছেন। তার নামে ১০ লক্ষ টাকা কেন ঘরে রেখেছিলেন তাই নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

সঞ্জয় রাউতের দাবি কি

সঞ্জয় রাউতের দাবি কি

সঞ্জয় রাউত দাবি করেছেন সেই টাকা তিনি একনাথ শিন্ডের নামে রেখেছিলেন কারণ এটি আদিত্য ঠাকরের অযোধ্যা সফররে টাকা ছিল। এর মধ্যে আলাদা কোনও কারণ নেই। তাঁর বিরুদ্ধে কেন্দ্রীয় এজেন্সি পাঠিয়ে বিজেপি ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন সঞ্জয় রাউত। তিনি স্পষ্ট জানিয়ে গিয়েছেন কোনও ভাবেই তিনি কোনও বেআইনি কাজের সঙ্গে জড়িত নন।

বিক্ষোভ বিরোধীদের

বিক্ষোভ বিরোধীদের

সঞ্জয় রাউতের গ্রেফতারি নিয়ে আন্দোলনে নামছে শিবসেনার উদ্ধব শিবির। বড় আন্দোলনে নামার ডাক দিয়েছে তারা। এদিকে আজ হেফজতে চাইতে পারে ইডি। সঞ্জয় রাউতকে জেরার জন্য ১০ দিনের হেফাজত চাইতে চলেছে কেন্দ্রীয় এজেন্সি। বিজেপি ক্ষমতার অপব্যবহার করছে বলে অভিযোগ শিবসেনার। এদিকে সঞ্জয় রাউতের গ্রেফতারি নিয়ে সরব হয়েছে টিএমসিও। তাঁরা সংসদে এর প্রতিবাদ জানিয়েছেন।

English summary
Money recover from Sanjay Raut home in The name of Eknath Shinde
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X