• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১৬ লক্ষেরও বেশি টাকা সহ এটিএম মেশিন উপড়ে নিয়ে গেল ডাকাতের দল

Google Oneindia Bengali News

এটিএম ভাঙতে পারেনি, তাই গোটা এটিএম মেশিনটাই উপড়ে নিল ডাকাতের দল। বুধবার রাতে এরকমই ঘটনা ঘটেছে বিহারের বৈশালি জেলাতে। এসবিআইয়ের ওই এটিএমে ১৬.‌৬ লক্ষ টাকা ছিল। পুরোটা নিয়েই চম্পট দিয়েছে ডাকাতের দল।

১৬ লক্ষেরও বেশি টাকা সহ এটিএম মেশিন উপড়ে নিয়ে গেল ডাকাতের দল

সিসি ক্যামেরার ফুটেজে দেখা গিয়েছে, বুধবার রাত ১টা ১৫ নাগাদ একটি এসইউভি গাড়ি এটিএমের সামনে থামে। গাড়ির ভেতর থেকে চারজন মাস্ক পরিহিত ব্যক্তি নেমে আসে, তাদের অনুসরণ করে আরও চারজন মাস্ক পরা ব্যক্তি গাড়ি থেকে নামে। তাদের মধ্যে একজন রড দিয়ে এটিএম মেশিনটিকে উপড়ে ফেলে। ভিডিওতে দেখা গিয়েছে যে এটিএম মেশিন নিয়ে সাদা এসইউভি গাড়ির দিকে এগিয়ে যাচ্ছে বেশকিছুজন। গোটা অভিযানটি মাত্র ২০ মিনিটের মধ্যে সম্পন্ন করে পালিয়ে যায় ডাকাতরা। এসবিআই ব্যাঙ্কের ফিল্ড অফিসার আনন্দ কুমার সিং বলেন, '‌মঙ্গলবার আমরা ২০ লক্ষ টাকা ওই মেশিনে রাখি। সেখান থেকে ১৬.‌‌৬ লক্ষ টাকা মেশিনে ছিল যেটি নিয়ে গিয়েছে দুষ্কৃতীরা।’‌ পুলিশ অজ্ঞাতপরিচয় ডাকাতদের নামে এফআইআর দায়ের করেছে। হাজিপুর ডিএসপি রাঘব দয়াল বলেন, '‌তদন্ত শুরু হয়েছে। সিসি ক্যামেরার ফুটেজও পাওয়া গিয়েছে। ৪টি পুলিশের দল গঠন করে ডাকাতদের খোঁজা শুরু হয়েছে।’‌

বিহারে লুঠ, ডাকাতি এবং খুনের ঘটনা বেশ কয়েক মাসে বেড়ে গিয়েছে। এটিএম নিয়ে যাওয়ার ঘটনা কোনও বিচ্ছিন্ন ঘটনা নয়। সম্প্রতি ২৬ নভেম্বর দানাপুর থেকে ৮ লক্ষ টাকা সহ এটিএম মেশিন নিয়ে যাওয়ার ঘটনা ঘটে। শেওহার জেলায় নভেম্বরের প্রথম সপ্তাহে ইউকো ব্যাঙ্কে ডাকাতের দল ঢুকে মাথায় বন্দুক রেখে ৩৫ লক্ষ নিয়ে পালিয়ে যায়।

English summary
robbers uprooted atm machine with over 16 lakhs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X