• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গুজরাতে অ্যাম্বুল্যান্সকে পথ দিতে দাঁড়াল প্রধানমন্ত্রীর কনভয়, ভাইরাল ভিডিও

Google Oneindia Bengali News

অ্যাম্বল্যান্সে তখন গুরুতর অসুস্থ রোগী। সাইরেন বাজাতে বাজাতে এগিয়ে চলেছে। যত দ্রুত সম্ভব রোগীকে হাসপাতালে নিয়ে যেতে হবে। না হলে প্রাণ সংশয় দেখা দিতে পারে। কিন্তু সামনে প্রধানমন্ত্রীর কনভয়। এখন উপায়? অ্যাম্বুল্যান্সকে জায়গা ছেড়ে দিল প্রধানমন্ত্রীর কনভয়। রোগীকে নিয়ে এগিয়ে গেল অ্যাম্বুল্যান্স। সংবাদসংস্থার শেয়ার করা ভিডিওতে এমনই দৃশ্য দেখতে পাওয়া গিয়েছে। ঘটনাটি গুজরাতের গান্ধীনগরে ঘটেছে বলে জানা গিয়েছে।

ভিডিতে কী দেখা গিয়েছে

গুজরাত বিজেপি ও পরে সর্বভারতীয় সংবাদ সংস্থা একটি ভিডিও শেয়ার করেছে। সেখানে দেখা গিয়েছে, আহমেদাবাদ-গান্ধীনগরের রাস্তায় প্রধানমন্ত্রীর কনভয় যাচ্ছিল। ভিডিওটিতে দুটি এসইউভি দেখা যায়। যেটা প্রধানমন্ত্রীর কনভয়ের অংশ ছিল। ধীরে ধীরে গাড়ি দুটি রাস্তার বাম দিকে সরে যায়। অ্যাম্বুল্যান্সকে যাওয়ার জন্য রাস্তা করে দেয়। ঘটনাটি শুক্রবার বিকেলে গুজরাতের আহমেদাবাদ দূরদর্শন কেন্দ্রের সামনে ঘটেছে। দূরদর্শন কেন্দ্রের কাছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটি জনসভা ছিল। সেখান থেকে প্রধানমন্ত্রী গান্ধীনগরের রাজভবনের দিকে যাচ্ছিলেন।

গুজরাত বিজেপির বিবৃতি

গুজরাত বিজেপির বিবৃতি

গুজরাত বিজেপির তরফে এক বিবৃতিতে জানানো হয়, আহমেদাবাদ থেকে গান্ধীনগরের দিকে যাওয়ার সময় প্রধানমন্ত্রীর কনভয় একটি অ্যাম্বুল্যান্স পথ দেওয়ার জন্য কিছুক্ষণের জন্য থামে। প্রধানমন্ত্রীর গুজরাত সফরের শুক্রবার দ্বিতীয় দিন। এদিন প্রধানমন্ত্রী মুম্বই-গান্ধীনগর বন্দে ভারত এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করেন। আহমেদাবাদ মেট্রো রেল প্রকল্পের প্রথম ধাপের সূচনা করেন তিনি। শুক্রবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটি জনসভায় ভাষণ দেওয়ার কথা রয়েছে। এরপর তিনি বিখ্যাত আম্বাজি মন্দিরের সন্ধ্যারতির জন্য বানাসকাঁথা জেলায় উপস্থিত থাকবেন বলে জানা গিয়েছে।

বন্দে ভারত মিশনের প্রশংসা

বন্দে ভারত মিশনের প্রশংসা

শুক্রবার প্রধানমন্ত্রী গান্ধীনগর-মুম্বই বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধনের পর রেলওয়ের কয়েকজন আধিকারিক, মহিলা উদ্যোক্তা ও কয়েকজন তরুণের সঙ্গে ওই ট্রেনে সওয়ার করেন। এদিন তিনি বন্দে ভারত ট্রেন তৈরির শ্রমিক, ইঞ্জিনিয়ার ও অন্যান্য কর্মীদের সঙ্গেও কথা বলেন। তাঁদের অভিজ্ঞতার কথা শোনেন। এদিন বন্দে ভারত ট্রেনের উদ্বোধন করতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, এই অভিজ্ঞতা একবার কোনও যাত্রীর হলে, তাঁরা বিমানের বদলে এটিকেই পছন্দ করবেন। বন্দে ভারত ট্রেনের ভিতর বিমানের তুলনায় ১০০ গুন কম শব্দ হয়।

তিনটি রুটের বন্দে ভারত মিশনের ট্রেন

তিনটি রুটের বন্দে ভারত মিশনের ট্রেন

বন্দে ভারত মিশনে প্রাথমিকভাবে তিনটি রুটের ট্রেনের উদ্বোধন করা হয়েছে। গান্ধীনগর-মুম্বইয়ের পাশাপাশি রয়েছে নয়া দিল্লি-বারাণসী ও নয়াদিল্লি-শ্রীমাতা বৈষ্ণোদেবী কাটরা। জানা গিয়েছে, রবিবার ছাড়া বাকি ছয়দিন বন্দে ভারত মিশনের অধীনে ট্রেনগুলো চলবে।

ভারতে 5G: প্রধানমন্ত্রী মোদীর হাত দিয়েই আনুষ্ঠানিক উদ্বোধন! শনিবার পরিষেবা শুরুর ঘোষণাভারতে 5G: প্রধানমন্ত্রী মোদীর হাত দিয়েই আনুষ্ঠানিক উদ্বোধন! শনিবার পরিষেবা শুরুর ঘোষণা

English summary
PM Narendra Modi convoy stops a Gujarat highway to give way ambulance
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X