• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'কাশ্মীর ফাইলস' মুক্তির পরেই কাশ্মীরি পণ্ডিতদের হত্যা ভূস্বর্গে, কোথায় ছিল মোদী সরকার? নিশানা সঞ্জয় রাউতের

'কাশ্মীর ফাইলস' মুক্তির পড়েই কাশ্মীরি পণ্ডিতদের হত্যা ভূস্বর্গে, কোথায় ছিল মোদী সরকার? নিশানা সঞ্জয় রাউতের
Google Oneindia Bengali News

ফের স্বমহিমায় শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত। ফের সরাসরি বিজেপির বিরুদ্ধে মুখ খুললেন তিনি। এবার উপলক্ষ্য ছিল কাশ্মীর ফাইলস সিনেমাটি। মঙ্গলবার দিনভর কাশ্মীর ফাইলস ছবিটি নিয়ে বিতর্ক শুরু হয়েছে। সেই বিতর্কের রেশ ধরেই শিবসেনা সুপ্রিমো সঞ্জয় রাউত অভিযোগ করেছেন, ছবিিট মুক্তি পাওয়ার পর ভূস্বর্গে সবচেয়ে বেশি হত্যা হয়েছে কাশ্মীরি পণ্ডিতদের। তখন বিজেপি কোথায় ছিল। তারা ছবির প্রচার করতেই ব্যস্ত হয়ে পড়েছিলেন।

কাশ্মীর ফাইলস নিয়ে বিজেপিকে নিশানা

কাশ্মীর ফাইলস নিয়ে বিজেপিকে নিশানা

কাশ্মীর ফাইলস নিয়ে সরাসরি এবার বিজেপিকে নিশানা করলেন শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত। তিনি বলেছেন কাশ্মীর ফাইল ছবি তৈরি করে সবচেয়ে বেশি কাশ্মীরি পণ্ডিতদের বিপদে ফেলেছে বিজেপি। কাশ্মীর ফাইলস নিয়ে ফের নতুন করে বিতর্ক শুরু হয়েছে। তার রেশ ধরেই বিজেপিকে আক্রমণ শানিয়েছেন শিবসেনা সাংসদ। তিনি দাবি করেছেন কাশ্মীর ফাইলস ছবিটি মুক্তি পাওয়ার পর ভূস্বর্গে সবচেয়ে বেশি হত্যা করা হয়েছে কাশ্মীরি পণ্ডিতদের। কাশ্মীরি পণ্ডিতদের পাশাপাশি নিরাপত্তা রক্ষীদেরও হত্যা করা হয়েছে ভূস্বর্গে।

কোথায় ছিল বিজেপি

কোথায় ছিল বিজেপি

কাশ্মীর ফাইলস ছবিিট তৈরি হওয়ার পর ভূস্বর্গে যেভাবে আক্রান্ত হতে হয়েছে কাশ্মীরি পণ্ডিতদের তখন কোথায় ছিল এই বিজেপি। কোথায় ছিল এই কাশ্মীর ফাইলসের সমর্থকরা। আপনজনকে হারিয়ে যখন কাশ্মীরি পণ্ডিতদের সন্তানেরা হাহাকার করছিল তখন কোথায় ছিলেন তাঁরা। কেউ এগিয়ে আসেননি এখানে। সেই সব ঘটনা নিয়ে কি কেউ কাশ্মীর ফাইলস ২.০ তৈরি করার পরিকল্পনা করছেন? বিজেপিকে নিশানা করে প্রশ্ন তুলেছেন সঞ্জয় রাউত।

কাশ্মীর ফাইলস ছবি নিয়ে বিতর্ক

কাশ্মীর ফাইলস ছবি নিয়ে বিতর্ক

কাশ্মীর ফাইলস ছবিটি তৈরির পর তা নিয়ে দেশে েযমন বিতর্ক তৈরি হয়েছিল ঠিক তেমনই আন্তর্জাতিক ক্ষেত্রেও বিতর্ক তৈরি করেেছ। আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে কাশ্মীর ফাইলস দেখার পর ইজরায়েলি পরিচালক মন্তব্য করেন এই ছবিটিকে ভারত প্রোপাগান্ডা হিসেবে ব্যবহার করছে আন্তর্জাতিক ক্ষেত্রে। তারপরেই বিতর্ক শুরু হয়ে যায়। তাই নিয়ে একাধিক ব্যক্তি সমালোচনা শুরু করেছেন।

সঞ্জয় রাউতকে নিশানা

সঞ্জয় রাউতকে নিশানা

কাশ্মীর ফাইলস নিয়ে সঞ্জয় রাউতের মন্তব্যের তীব্র সমালোচনা করেছেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী কে গুপ্তা। তিনি জানিয়েছেন এই ধরনের মন্তব্য করে তিনি ভারতের অপমান করছেন। ভারতকে অসম্মান করছেন। প্রসঙ্গত উল্লেখ্য বিজেপির বিরুদ্ধে আগ্রাসী হয়ে উঠেছিলেন শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত। তারপরেই তাঁর বিরুদ্ধে ইডি তৎপরতা শুরু হয়। বেআইনি সম্পত্তি রাখার অভিযোগে সঞ্জয় রাউতকে গ্রেফতারও করে ইডি। দীর্ঘদিন জেলে থাকার পর অবশেষে জামিনে মুক্ত হয়েছেন তিনি।

Gujarat election 2022: গুজরাতে 'নোটা ভয়' বিজেপির! ভাবাচ্ছে ২০১৭-র উদ্বেগজনক পরিসংখ্যান Gujarat election 2022: গুজরাতে 'নোটা ভয়' বিজেপির! ভাবাচ্ছে ২০১৭-র উদ্বেগজনক পরিসংখ্যান

English summary
Sanjay Raut Target BJP over Kashmir Files
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X