বছরের শুরুতেই ফের বিতর্কে শামি, মৌলবাদীদের তীব্র ধিক্কার

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

ফের সোশ্যাল মিডিয়ায় সমালোচিত মহম্মদ শামি। তবে এবার টুইটারে নববর্ষের শুভেচ্ছা জানানোর সময় একটি শিবলিঙ্গের ছবি পোস্ট করেন তিনি। এরপরেই শুরু হয় সমালোচনা।

বছরের শুরুতেই ফের বিতর্কে শামি, মৌলবাদীদের তীব্র ধিক্কার

[আরও পড়ুন:ফের মাদ্রাসায় 'হাত' যোগী সরকারের, নানা মহলে সমালোচনা ]

ফের কট্টরপন্থীদের সমালোচনার মুখে ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামি। বছর ২৭-এর এই খেলোয়াড় এর আগেও বেশ কয়েকবার সমালোচিত হয়েছেন শামি। এবার নববর্ষের শুভেচ্ছা জানাতে শিবলিঙ্গের ছবি টুইটারে পোস্ট করেন শামি।

বছরের শুরুতেই ফের বিতর্কে শামি, মৌলবাদীদের তীব্র ধিক্কার

বর্ষবরণের রাতে ফুল দিয়ে সাজানো শিবলিঙ্গের ছবি দিয়ে বাংলার বোলার শামি লিখেছেন, নতুন বছর প্রত্যেকের জন্য বয়ে আনুক খুশির জোয়ার। প্রত্যেকের হৃদয় যেন আনন্দে ভরে ওঠে। সেই লেখার সঙ্গে ছিল শিবলিঙ্গের ছবি। এরপরেই শুরু হয় সমালোচনা।

টুইটারে কেউ কেউ তো লিখেই দেন এই ধরনের কাজ ইসলামে গ্রহণযোগ্য নয়। কেউ কেউ তাকে ঘৃণ্য ব্যক্তি বলেও উল্লেখ করেন। কেউ কেউ আবার বলেন, শামিকে আল্লার রোষের মুখে পড়তে হবে।

এনিয়ে তৃতীয়বার সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হলেন মহম্মদ শামি। নিজের মেয়ের জন্মদিনের ছবি পোস্ট করা ছাড়াও পশ্চিমী বেশে স্ত্রীর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার জেরে সমালোচিত হন। স্ত্রী হাসিন জাহান পশ্চিমী পোশাক পরে গর্হিত কাজ করেছেন বলেও মন্তব্য করা হয়েছিল সেই সময়ে।

শুধু মহম্মদ শামিই নন, সোশ্যাল মিডিয়ায় এর আগে সমালোচিত হয়েছেন প্রাক্তন ভারতী ক্রিকেটার মহম্মদ কাইফ। দিন কয়েক আগে পরিবারের সঙ্গে বড়দিন পালনের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। এছাড়াই ইরফান পাঠান স্ত্রীর স্লিভলেস ড্রেসের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার জেরে সমালোচিত হন।

English summary
Mohammed Shami's 'unislamic' new year greetings send him in a controversy.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.